লক্ষ্মী নারায়ণ রাজ যোগে এই রাশিগুলির ভাগ্য উজ্জ্বল হবে, প্রতিটি কাজে মিলবে সাফল্য

| Dec 04 2022, 12:06 PM IST

astrology
লক্ষ্মী নারায়ণ রাজ যোগে এই রাশিগুলির ভাগ্য উজ্জ্বল হবে, প্রতিটি কাজে মিলবে সাফল্য
Share this Article
  • FB
  • TW
  • Linkdin
  • Email

সংক্ষিপ্ত

বুধ গ্রহ ৩ ডিসেম্বর ধনু রাশিতে প্রবেশ করেছে। একই সময়ে, ৫ ডিসেম্বর শুক্র গ্রহটিও এই রাশিতে পাড়ি দেবে। এই দুই গ্রহের সংমিশ্রণে লক্ষ্মী নারায়ণ রাজ যোগ তৈরি হতে চলেছে। এমন পরিস্থিতিতে তিনটি রাশিতে শুভ ফল বর্ষণ হবে।

 

গ্রহের স্থানান্তর এবং তাদের গতিবিধি প্রতিটি রাশির স্থানীয়দের উপর বিশেষ প্রভাব ফেলে। এটি কিছু মানুষের উপর নেতিবাচক প্রভাব ফেলে আবার কারো কারো উপর ইতিবাচক প্রভাব ফেলে। বুধ গ্রহ ৩ ডিসেম্বর ধনু রাশিতে প্রবেশ করেছে। একই সময়ে, ৫ ডিসেম্বর শুক্র গ্রহটিও এই রাশিতে পাড়ি দেবে। এই দুই গ্রহের সংমিশ্রণে লক্ষ্মী নারায়ণ রাজ যোগ তৈরি হতে চলেছে। এমন পরিস্থিতিতে তিনটি রাশিতে শুভ ফল বর্ষণ হবে।

সিংহ-

Subscribe to get breaking news alerts

সিংহ রাশির জাতক জাতিকারা লক্ষ্মী নারায়ণ রাজ যোগে প্রচুর উপকার পাবেন। সন্তান সুখ লাভ হবে। ভাগ্যের সাপোর্ট পেলে প্রতিটি খারাপ কাজ হতে শুরু করবে। প্রচুর অর্থলাভ হবে, যার কারণে অর্থনৈতিক অবস্থা শক্তিশালী হবে। প্রেমের ক্ষেত্রে সাফল্য আসবে।

কন্যা-

বুধ ও শুক্রের আশীর্বাদে লক্ষ্মী নারায়ণ রাজ যোগ কন্যা রাশির জাতকদের অনুকূল ফল দেবে। বৈষয়িক আরাম অর্জিত হবে। আপনি যদি দীর্ঘদিন ধরে যানবাহন এবং সম্পত্তিতে বিনিয়োগ করার পরিকল্পনা করে থাকেন তবে তা সম্পূর্ণ হবে বলে আশা করা হচ্ছে। মায়ের সঙ্গে মধুর সম্পর্ক গড়ে উঠবে।

ধনু-

লক্ষ্মী নারায়ণ রাজ যোগের কারণে ধনু রাশির জাতক জাতিকারা কর্মজীবন ও ব্যবসায় অনেক উন্নতি দেখতে পাবেন। এতে আপনার আত্মবিশ্বাস বাড়বে। এই রাশির জাতক জাতিকারা দীর্ঘদিন ধরে অসুস্থ থাকলে এই সময়ে তাদের স্বাস্থ্যের উন্নতি হবে।