112

মেষ (Aries Love Horoscope): 
আপনি আজ যাদের সঙ্গে দেখা করবেন তাদের সঙ্গে আপনি একটি ভাল সময় কাটাতে সক্ষম হবেন তবে এর অর্থ এই নয় যে তাদের প্রত্যেকেই আপনার জন্য উপযুক্ত অংশীদার হতে পারে। প্রথম দর্শনে আকর্ষণ বলা খুব তাড়াতাড়ি। এক কদম পিছিয়ে গিয়ে দেখুন এবং ভাবার চেষ্টা করুন এখন কি অবস্থা এবং ভবিষ্যতে কি ঘটতে পারে যদি আপনি এই মানুষটির সঙ্গে জীবন কাটাতেন?       
 

Subscribe to get breaking news alerts

212

বৃষ (Taurus Love Horoscope): 
এখন আপনার প্রয়োজন এবং আকাঙ্ক্ষাগুলি আপনার সঙ্গীর কাছে স্পষ্টভাবে জানানো গুরুত্বপূর্ণ। আপনার যোগাযোগ বেশ অস্পষ্ট হয়েছে, যা প্রেম এবং সম্পর্কের ক্ষেত্রে বিভ্রান্তি তৈরি করেছে। সমস্ত ভুল বোঝাবুঝি মুছে ফেলার এবং আপনার সম্পর্কের প্রাণশক্তি পুনর্নবীকরণের জন্য আজ একটি উপযুক্ত দিন। আপনি আপনার সঙ্গীর কাছ থেকে কিছু শিখতে পারেন, যা সম্পূর্ণ অপ্রত্যাশিত হবে এবং আপনাকে অবাক করে দেবে।         
 

312

মিথুন (Gemini Love Horoscope): 
এখন সময় এসেছে একধাপ পিছিয়ে যাওয়ার এবং শান্তভাবে আপনার সম্পর্ককে যুক্তির পরীক্ষায় পরীক্ষা করার। আপনি আপনার সঙ্গী সম্পর্কে প্রাপ্ত কোনও তথ্য উপেক্ষা করে চলেছেন, কিন্তু জেনে রাখুন যে এটি করলে এর গুরুত্ব বা প্রভাব শেষ হবে না। আপনার সম্পর্ক সম্পর্কে বিশ্লেষণ করার সময় আপনার এটিও মাথায় রাখা উচিত। এই সময়ে আপনাকে কিছু কঠিন সিদ্ধান্ত নিতে হতে পারে।        
 

412

কর্কট (Cancer Love Horoscope): 
বন্ধুদের সাহায্য মিলবে। এতে আপনার সম্পর্কের উন্নতি হবে। গত কয়েকদিন ধরে, আপনার সঙ্গী বিভ্রান্তিকর এবং বীপরিতমূলক সংকেত দিচ্ছেন, কিন্তু আজ আপনি তার আচরণের কারণ বুঝতে সক্ষম হবেন। এটি আপনাকে ভবিষ্যতে আপনার সম্পর্কের গতিপথ সম্পর্কে সিদ্ধান্ত নিতে সহায়তা করবে।                   
 

512

সিংহ (Leo Love Horoscope): 
আজ আপনি আপনার মনকে আপনার ভালবাসার সন্ধান করবেন। আগে, আপনার প্রেম এবং সম্পর্কের মধ্যে শিশুসুলভতা দৃশ্যমান ছিল, কিন্তু এখন প্রেম এবং সম্পর্কের প্রতি আপনার দৃষ্টিভঙ্গি আরও বুদ্ধিমান এবং পরিণত হয়েছে। এখন আপনি এই সম্পর্ক এবং আপনার সঙ্গীর কাছ থেকে কী চান এবং বিনিময়ে আপনি কী দিতে পারেন সে সম্পর্কে আপনার পরিষ্কার ধারণা থাকবে।                   
 

612

কন্যা (Libra Love Horoscope): 
আপনার রোমান্টিক সঙ্গীর সঙ্গে কাটানোর জন্য এটি একটি দুর্দান্ত সময় কারণ আপনার সঙ্গী আপনার প্রতি ভালবাসা বর্ষণ করবে। তার সমস্ত মনোযোগ আপনার দিকে থাকবে। তার সমস্ত কথা যে উদ্দেশ্য নিয়ে বলা হয়েছে তার জন্য নিন এবং সমালোচনা না করে উপভোগ করুন। আপনার সঙ্গী যখন রোমান্টিক মেজাজে থাকে, তখন অপ্রয়োজনীয় দাবি করা বা অতীতের ব্যথা মনে রাখা এড়িয়ে চলুন।      
 

712

তুলা ( Libra Love Horoscope): 
আপনি আপনার হাসি এবং কৌতুক দিয়ে আপনার সামনের ব্যক্তিকে প্রভাবিত করার চেষ্টা করছেন, তবে হয় সে আপনার দ্বারা প্রভাবিত হবে না বা আপনার কাছে এটি প্রকাশ করতে দেবে না। তাকে প্রভাবিত করার জন্য আপনাকে অন্য কোনও উপায় খুঁজতে হতে পারে। কারও মন জয় করার সর্বোত্তম উপায় আপনি যা মনে করেন তা তাদের সঙ্গে ভাল নাও যেতে পারে, তাই প্রয়োজনে পরিবর্তন করতে প্রস্তুত থাকুন।     
 

812

বৃশ্চিক (Scorpio Love Horoscope): 
আজ রোম্যান্সের জন্য একটি দুর্দান্ত সময়। আপনাকে আপনার সঙ্গীকে দেখাতে হবে যে আপনি তাদের বা এই সম্পর্কটিকে গুরুত্ব সহকারে মূল্য দেন। আপনার সঙ্গীকে একই রকম অনুভব করার জন্য অতিরিক্ত মাইল যাওয়ার এটাই সঠিক সময়। আজ আপনার রোমান্টিক জীবন একটি ডিনার, একটি রোমান্টিক অঙ্গভঙ্গি বা একটি উপহারের মাধ্যমে একটি নতুন স্তরে পৌঁছাতে পারে।               
 

912

ধনু (Sagittarius Love Horoscope): 
আপনি একজন মজার ব্যক্তির সঙ্গে অনেক মজা করার সুযোগ পাবেন। তিনি আপনার হৃদয়ের খুব কাছের এবং আপনার এমন একজনকে প্রয়োজন। আদর্শ সঙ্গী সম্পর্কে অন্যরা কী বলে সেদিকে মনোযোগ দেওয়ার দরকার নেই। ব্যবহারিক এবং সংবেদনশীল হন। আপনি বাস্তবতা পছন্দ না হলে, তারপর আপনি এটি উন্নত করার জন্য কিছু করতে পারেন.                
 

1012

মকর (Capricorn Love Horoscope): 
আপনার পুরানো প্রিয়তমা আপনার কাছে ফিরে আসার চেষ্টা করছে। আপনার তাদের একটি সুযোগ দেওয়া উচিত এবং দূরত্ব কাটানোর জন্য তাদের প্রচেষ্টার প্রশংসা করা উচিত তবে এটি করার সময় তাদের মনে করা উচিত যে তারা অতীতে যে ভুলগুলি করেছে তা আপনি জানেন এবং তাদের পুনরাবৃত্তি করা উচিত নয়।               
 

1112

কুম্ভ (Aquarius Love Horoscope): 
আপনি আপনার সম্পর্কের বিষয়ে অতিরিক্ত সিরিয়াস এবং খুব বেশি চিন্তা করেন। নিজেকে একটু হালকা করুন। আপনার সঙ্গীর সঙ্গে সময় কাটান। একবার আপনি সবকিছু এবং প্রত্যেকের মধ্যে দ্বিগুণ অর্থ খুঁজে পাওয়া থেকে নিজেকে থামাতে শিখলে, আপনি দেখতে পাবেন যে আপনার সংযোগটি খুব শক্তিশালী এবং আপনারও মুক্ত হয়ে মজা করা থেকে বিরত থাকা উচিত নয় এবং কখনও কখনও খুব বেশি চিন্তা না করে।          
 

1212

মীন (Pisces Love Horoscope):
অফিসে সহকর্মীর সঙ্গে রোমান্টিক সম্পর্ক থাকার ফলে অপ্রয়োজনীয় চাপ এবং সমস্যা দেখা দেবে। আপনার ব্যক্তিগত এবং কর্মজীবন আলাদা রাখার চেষ্টা করুন। আপনার সম্পর্কের পাশাপাশি আপনার মনের চাপ কমাতে আপনার সঙ্গীর সঙ্গে একটি ফিটনেস প্রোগ্রামে যোগ দিন। অপ্রয়োজনীয় দুশ্চিন্তা এবং মানসিক চাপ আপনাকে সম্পর্কের ক্ষেত্রে নিরাপত্তাহীন বোধ করবে।