112

মেষ (Aries Love Horoscope): 
আজকের গ্রহগুলি আপনাকে খুব রোমান্টিক এবং আবেগপ্রবণ বোধ করার জন্য সারিবদ্ধ। আপনি প্রেমের প্রয়োজনে নিজেকে সম্পূর্ণরূপে উৎসর্গ করতে প্রস্তুত। আপনি যদি আপনার রোমান্টিক অংশীদারিত্ব বজায় রাখতে চান তবে আপনাকে দেরি না করে এটি সম্পর্কে ভাবতে হবে।
শুভ রং: গোলাপি
ভাগ্যবান সংখ্যা: ৯
 

Subscribe to get breaking news alerts

212

বৃষ (Taurus Love Horoscope): 
আপনার সঙ্গী আজ অনেক চাপের মধ্যে থাকতে পারে এবং আপনাকে তাদের প্রতি আপনার সমস্ত সহানুভূতি এবং বোঝাপড়া প্রসারিত করতে হবে। আপনার অনুভূতি প্রকাশ করতে এবং আপনার সঙ্গীর চাহিদা মেটাতে আপনার কিছু সময় প্রয়োজন।

শুভ রং: বাদামী
ভাগ্যবান সংখ্যা: ৫
 

312

মিথুন (Gemini Love Horoscope): 
আপনার খুব ব্যস্ত প্রশিক্ষণের সময়সূচী থাকা সত্ত্বেও আপনাকে আপনার সঙ্গীকে খুশি করার সুযোগ খুঁজে বের করার পরামর্শ দেওয়া হচ্ছে। আপনি আপনার সম্পর্ক থেকে এত ভালবাসা পেয়েছেন যে অন্য লোকেরা কেবল স্বপ্ন দেখতে পারে, সম্ভবত সে কারণে আপনি এর মূল্য বুঝতে সক্ষম নন।
শুভ রং: বেগুনি
ভাগ্যবান সংখ্যা: ৪

412

কর্কট (Cancer Love Horoscope): 
আপনার তারকারা আপনার স্বপ্নের সঙ্গীর সঙ্গে দেখা করার জন্য আপনাকে অবস্থান করছে। আপনি যেমন ভাবছিলেন ঠিক তেমনটি হবে না তবে এটি এর খুব কাছাকাছি হবে। তাই তার প্রতি আপনার অনুভূতি প্রকাশ করুন।
শুভ রং: ধূসর
ভাগ্যবান সংখ্যা: ১৪
 

512

সিংহ (Leo Love Horoscope): 
আপনার সঙ্গী এমন কিছু করতে পারে যা আপনার সম্পর্কের প্রতি আপনার আস্থা বাড়াবে। একসঙ্গে খেতে যেতে পারেন। আপনার সঙ্গীকে আপনার পরিবারের সঙ্গে পরিচয় করিয়ে দেওয়ার জন্য সময় নিন। যে কোনও পদক্ষেপ নেওয়ার আগে সবার মেজাজ দেখে তারপর কথা বলুন।
শুভ রং: কমলা
ভাগ্যবান সংখ্যাঃ ৬
 

612

কন্যা (Libra Love Horoscope): 
আপনি যদি খুব প্রতিশ্রুতিশীল সম্পর্ক রাখতে চান তবে আপনার অহংকে দূরে রাখা অপরিহার্য। আপনার নিজের অহংকার কারণে পারিবারিক জীবনে সমস্যা হওয়ার প্রবল সম্ভাবনা রয়েছে। যে কোনও বিষয়কে ভিন্ন দৃষ্টিকোণ থেকে দেখার চেষ্টা করুন।
শুভ রং: স্বর্ণ
ভাগ্যবান সংখ্যা: ১১
 

712

তুলা ( Libra Love Horoscope): 
আজকের দিনটি অবিবাহিতদের জন্য বিশেষভাবে অনুকূল, গণেশ বলেছেন, যিনি সেই বিশেষ ব্যক্তির সঙ্গে দেখা করতে পারেন, যিনি আপনার ভবিষ্যত জীবনে বিশিষ্টভাবে চিত্রিত করবেন। আপনি যদি ইতিমধ্যেই কোনও সম্পর্কের মধ্যে থাকেন তবে আজ ইঙ্গিত দিতে পারে যে এটি দীর্ঘমেয়াদী এবং সত্যিকারের ভালবাসা হবে। আজ আপনি একটি গুরুতর সম্পর্কের দিকে একটি পদক্ষেপ নিতে পারেন।
শুভ রং: সাদা
ভাগ্যবান সংখ্যাঃ ৮
 

812

বৃশ্চিক (Scorpio Love Horoscope): 
আপনাকে আপনার সঙ্গীর প্রতি নিঃশর্ত ভালবাসা এবং সমর্থন দিতে হবে। আপনি এমন কিছু বিষয় সম্পর্কে জানতে পারেন যা আপনার ক্ষতি করতে পারে তবে আপনাকে আপনার অগ্রাধিকারের কথা মাথায় রেখে আপনার সঙ্গীর সঙ্গে সহানুভূতিশীল আচরণ করতে হবে। আপনাকে বিচক্ষণতার সঙ্গে কাজ করতে হবে।
শুভ রং: কালো
ভাগ্যবান সংখ্যা: ১৩
 

912

ধনু (Sagittarius Love Horoscope): 
আজ আপনি আপনার প্রেমকে স্বস্তিদায়ক অনুভূতি দিতে সক্ষম হবেন। আপনার প্রিয়জনকে গুরুত্বপূর্ণ মনে করুন। গ্রহের অবস্থান আপনার প্রেম জীবন রক্ষা করবে। ভালোবাসার মহিমায় ঝাঁপিয়ে পড়ার এটাই উপযুক্ত সময়। আজ আপনি একে অপরের সঙ্গে কিছু ব্যক্তিগত সময় কাটাতে পারেন।
শুভ রং: নীল
ভাগ্যবান সংখ্যা: ৪
 

1012

মকর (Capricorn Love Horoscope): 
অনেক বাহ্যিক কারণের দ্বারা সৃষ্ট চাপের কারণে আপনি আপনার সঙ্গীকে যতটা সময় চান ততটা দেওয়া আপনার পক্ষে কঠিন হবে। ব্যবসায়িক প্রতিশ্রুতিগুলি এখন আপনার বেশিরভাগ সময় নিতে পারে। আপনার অনুভূতি সম্পর্কে আপনার সঙ্গীকে জানাতে ভুলবেন না এবং আপনি দেখতে পাবেন যে তিনি আপনার ধারণার চেয়ে অনেক বেশি বোঝেন।
শুভ রং: হলুদ
ভাগ্যবান সংখ্যা: ৩
 

1112

কুম্ভ (Aquarius Love Horoscope): 
এই সমস্ত সম্পর্কগুলিকে শক্তিশালী করার সময় যা আপনি রোম্যান্সের অনুসরণে অবহেলা করছেন। আপনাকে বুঝতে হবে যে এই অন্যান্য সম্পর্কগুলি কম গুরুত্বপূর্ণ নয় এবং তারা আপনার জন্য একটি মূল্যবান সমর্থন ব্যবস্থা প্রদান করে।
শুভ রং: লাল
ভাগ্যবান সংখ্যা: ১৫
 

1212

মীন (Pisces Love Horoscope): 
আজ থেকে আপনার এবং আপনার সঙ্গীর মধ্যে বোঝাপড়া এবং সমন্বয়ের একটি নতুন পর্ব শুরু হতে চলেছে। আপনার সম্পর্কের সমস্ত ভুল বোঝাবুঝি দূর হয়েছে এবং আপনি দুজনেই এখন একে অপরকে খুব ভালভাবে বুঝতে শুরু করেছেন। এতে আপনার সম্পর্ক আরও মজবুত হবে। আজকের দিনটি আপনার জন্য অনেক আশা নিয়ে আসবে।
শুভ রং: সবুজ
ভাগ্যবান সংখ্যা: ৭