112

মেষ (Aries Today Horoscope): 
যে গ্রহের অবস্থান বিবেচনায় মেষ রাশির জাতকদের জন্য আজকের দিনটি শুভ হতে চলেছে। এই সময়ে, কাঙ্ক্ষিত ফলাফল পেতে মানুষের সঙ্গে সংযোগ স্থাপন করা অত্যন্ত গুরুত্বপূর্ণ। শুধু তাই নয়, আজ আপনি নিজেকে শক্তিতে পরিপূর্ণ অনুভব করবেন। বাড়ির আরাম-আয়েশ সংক্রান্ত কাজেও আপনার গুরুত্বপূর্ণ অবদান থাকবে। কোনও কাজে বাধা আসতে পারে। যার কারণে আপনার মেজাজ খারাপ হবে এবং এর প্রভাব পড়বে বাড়ির সাজেও। যে কোনও ধরনের স্থানান্তর চাপের হতে পারে। এই সময়ে ব্যবসায়িক স্থানে করা কাজে ভালো উন্নতি হতে পারে।
 

Subscribe to get breaking news alerts

212

বৃষ (Taurus Today Horoscope): 
অর্থের দিক থেকে বৃষ রাশির জাতকদের জন্য আজকের দিনটি খুব ভালো যাবে। আজ আপনি কাউকে ধার দেওয়া টাকা ফেরত পেতে পারেন। এই মুহুর্তে, আপনাকে পরামর্শ দেওয়া হচ্ছে যে আপনি আপনার কাজকে নতুন রূপ দেওয়ার জন্য কিছু সৃজনশীল ক্রিয়াকলাপেও আগ্রহী হবেন। পরিবারের সদস্যদের মধ্যে কিছু বিবাদ হতে পারে। যার কারণে অনেক উত্তেজনাও তৈরি হতে পারে। এজন্য ধৈর্য ও সংযম বজায় রাখা খুবই জরুরি। বাড়ির কোনও প্রবীণের স্বাস্থ্য নিয়ে চিন্তিত হতে পারেন। সময়ের স্বল্পতার কারণে আপনি আপনার কোনও আত্মীয়-স্বজনের সঙ্গে সঠিক সময় কাটাতে পারবেন না।
 

312

মিথুন (Gemini Today Horoscope): 
মিথুন রাশির জাতকদের জন্য গণেশ বলছেন আজ আপনার দিনটি সমাজ সংক্রান্ত কাজে কাটবে। আজ আপনি কিছু লোকের সঙ্গে দেখা করবেন যাদের চিন্তাভাবনা আপনাকে মুগ্ধ করবে এবং আপনাকে খুশি করবে। আজ আপনার অর্থ ঘরোয়া প্রয়োজনেও ব্যয় হবে, আজ আপনি প্রয়োজনীয় কেনাকাটা করতে পারেন। আপনি আপনার জীবন সঙ্গী এবং পরিবারের প্রতি দায়িত্বশীল হবেন, যার কারণে আপনার গুরুত্ব এবং আপনার খ্যাতিও বৃদ্ধি পাবে।
 

412

কর্কট (Cancer Today Horoscope): 
কর্কটরাশিরা আজ বাড়ির বড়দের কাছ থেকে সঠিক নির্দেশনা পাবেন, যা তাদের সম্পর্ককে আরও দৃঢ় করবে। কারো সঙ্গে যদি উত্তেজনা বা মতপার্থক্য চলছে, তবে আজ তা মিটে যেতে পারে। অর্থনৈতিক ক্ষেত্রে করা প্রচেষ্টা ইতিবাচক ফল দেবে। আবেগপ্রবণ না হয়ে আপনাকে ব্যবহারিক হতে হবে এবং শিশুদের কার্যকলাপের দিকে নজর রাখতে হবে। লোকেরা আপনার আবেগের সুযোগ নেওয়ার চেষ্টা করতে পারে। স্বামী-স্ত্রীর সম্পর্ক হবে রোদ-ছায়ায় ভরপুর। বিবাদ আর ভালোবাসার এক অনন্য সঙ্গম হবে।
 

512

সিংহ (Leo Today Horoscope): 
সিংহ রাশির জাতকদের জন্য আজকের দিনটি একটি বড় সমস্যার সমাধান হবে। সমস্যা থেকে মুক্তি পাওয়ার কারণে আপনার পূর্ণ আত্মবিশ্বাসের পাশাপাশি শক্তিও পূর্ণ হবে, যার ফলে আপনি আপনার কাজগুলি সঠিকভাবে সম্পন্ন করবেন। তবে আজ বিকেলে একটু সাবধানে থাকতে হবে। আসলে, হঠাৎ আপনার সামনে একটি চ্যালেঞ্জ আসতে পারে।
 

612

কন্যা (Virgo Today Horoscope): 
কন্যা রাশির জাতকরা আজ আর্থিক বিষয়ে ভাগ্য পাবে। শুধু তাই নয়, আজ আপনার করা কাজের পরিকল্পনা সফল হবে। আপনার কোনও আটকে থাকা বিষয়ও মিটে যাবে এবং পরিবার শান্তি পাবে। আপাতত, আপনার আয় এবং ব্যয়ের মধ্যে ভারসাম্য বজায় রাখা আপনার পক্ষে বাঞ্ছনীয়। অন্যথায় আপনাকে আর্থিক সমস্যায় পড়তে হতে পারে। আপনি যদি আজ ব্যবসায়িক লেনদেন করেন তবে সে ক্ষেত্রে সতর্ক থাকুন।
 

712

তুলা ( Libra Today Horoscope): 
তুলা রাশির জাতক জাতিকারা আজ ঘরে এবং বাইরে ব্যবস্থাপনার দিকে বেশি মনোযোগ দেবেন। আপনার প্রচেষ্টার কারণে, পরিবারের সকল সদস্য তাদের নিজ নিজ কাজে মনোনিবেশ করতে সক্ষম হবে এবং বাড়ির পরিবেশ আরও ভাল হবে। আজ ছাত্রছাত্রীরা ভালো ফল পেতে পারে। আপনার মন আপনার ক্রয় সম্পর্কে আরও আগ্রহী হবে, তবে আপনাকে আপনার মনকে নিয়ন্ত্রণে রাখতে হবে, অন্যথায় ব্যয় বেশি হবে। বাড়ির কোনও ঘনিষ্ঠ সদস্যের বৈবাহিক সম্পর্কের বিষয়ে আপনি উত্তেজনা পেতে পারেন। আজ অফিসে কাজ বেশি হতে পারে। পারিবারিক ও ব্যবসায়িক কাজে ভারসাম্য বজায় রাখতে সফল হবেন।
 

812

বৃশ্চিক (Scorpio Today Horoscope): 
আজ বৃশ্চিক রাশিতে গ্রহের এক অনন্য সঙ্গম রয়েছে। আপনার রাশিচক্রে বসে চারটি গ্রহ আপনাকে পথ দেখাচ্ছে। এমন পরিস্থিতিতে আপনি কিছু বিষয়ে বিভ্রান্ত হতে পারেন। যাইহোক, আপনার মনোবল এবং আত্মবিশ্বাস উচ্চ থাকবে। আপনি যে কোন প্রতিকূল পরিস্থিতি মোকাবেলা করতে সক্ষম হবেন। বাড়িতে কোনও ধরনের ধর্মীয় অনুষ্ঠানের আয়োজন সংক্রান্ত পরিকল্পনা হতে পারে। অন্যের কাজে হস্তক্ষেপ করবেন না এবং রাগ নিয়ন্ত্রণ করুন। যে কোনও পরিকল্পনার সিদ্ধান্ত নেওয়ার সময় অভিজ্ঞ ব্যক্তির পরামর্শ নিলে ভালো হবে। দাম্পত্য জীবন সুখের হবে।
 

912

ধনু (Sagittarius Today Horoscope): 
ধনু রাশি কিছু লোকের সঙ্গে দেখা করতে পারে যারা তাদের মধ্যে শক্তি সঞ্চার করবে। খেলাধুলার সঙ্গে যুক্ত ব্যক্তিরা আকর্ষণীয় সুযোগ পাবেন। কোনও সরকারি বিষয় আটকে থাকলে তা বেগবান হওয়ার সম্ভাবনা রয়েছে। বাড়িতে হঠাৎ কারো আগমনে আপনি খুশি হবেন না। আজ আপনাকে আর্থিক বিষয়ে একটু বেশি দৌড়াদৌড়ি করতে হতে পারে। বাড়িতে-পারিবারিক পরিবেশেও নেতিবাচক শক্তির অভিজ্ঞতা হতে পারে। আপনি যদি একটি নতুন ব্যবসা শুরু করার পরিকল্পনা করছেন তবে সময় অনুকূল।
 

1012

মকর (Capricorn Today Horoscope): 
মকর রাশির জাতক-জাতিকাদের দিনের শুরুটা খুব ভালো হতে চলেছে। তাই আপনার গুরুত্বপূর্ণ পরিকল্পনাগুলিতে মনোযোগ দিন এবং অবিলম্বে সেগুলিতে কাজ শুরু করুন। ভাইরাও তাদের লক্ষ্য অর্জনে যথাযথ সহযোগিতা পাবেন। কখনও কখনও এমন অনুভূতি হবে যে কঠোর পরিশ্রমের প্রত্যাশিত ফল পাচ্ছেন না। কিন্তু এই শুধু আপনার অনুমান. ব্যবসায়িক কাজে আজ কিছুটা ব্যাঘাত ঘটবে। দাম্পত্য সম্পর্কে মধুরতা থাকবে।
 

1112

কুম্ভ (Aquarius Today Horoscope): 
কুম্ভ রাশির জাতক জাতিকাদের এই মুহূর্তে আরও পরিশ্রম করতে হবে। আপনার যোগ্যতা এবং দক্ষতার কারণে আপনি ঘরে বসে সমাজে একটি সম্মানজনক অবস্থান অর্জন করবেন। আপনার অনেক পরিকল্পনা থাকবে, তবে তাড়াহুড়ো এবং আবেগে কোনও সিদ্ধান্ত নেবেন না। প্রিয়জনের কাছ থেকে কোনও অশুভ সংবাদ পেয়ে মন হতাশ হবে। তরুণদের তাদের ক্যারিয়ার পরিকল্পনা করার সময় এসেছে। ঘর সাজানোর ব্যাপারে স্বামী-স্ত্রীর মধ্যে মতভেদ থাকতে পারে, তবে তা কিছু ভালো ফল বয়ে আনবে।
 

1212

মীন (Pisces Today Horoscope): 
মীন রাশির জাতকদের জন্য আজকের দিনটি ঝামেলা দিয়ে শুরু হবে। দুপুরের পর পরিস্থিতি আপনার অনুকূলে থাকবে। শুভাকাঙ্ক্ষীর সাহায্য আপনার জন্য আশার আলো বয়ে আনবে। দিনের শুরুটা একটু কষ্টদায়ক, তাই ধৈর্য ও সংযমের সঙ্গে কাজ করুন। একটি যানবাহন ভেঙ্গে ফেলা বা একটি দামী বৈদ্যুতিক যন্ত্র ভেঙ্গে ফেলার ফলে বিশাল খরচ হতে পারে। আপনি যা বলেন তাও খারাপ প্রভাব ফেলতে পারে। আপনার প্রচেষ্টা ব্যবসায়িক কার্যক্রম উন্নত করবে। দাম্পত্য জীবন ও প্রেমের সম্পর্ক সুখের হতে পারে।