19

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, সময়ের সঙ্গে করা কাজের ফল পাবেন। আপনার ব্যক্তিত্ব আকর্ষণীয় হয়ে উঠবে। আপনি যদি অবস্থান পরিবর্তনের সঙ্গে সম্পর্কিত কোনও পরিকল্পনা করে থাকেন তাহলে গুরুত্ব সহকারে ভাবনাচিন্তা করুন। পরিবার ও আত্মীয়দের সময় দিন। সম্পর্ক তিক্ত হতে দেবেন না।  
 

Subscribe to get breaking news alerts

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আপনি যদি কোথাও বিনিয়োগ করার পরিকল্পনা করেন তাহলে এটি ভালো সময়। আপনার আত্মবিশ্বাস বাড়বে। বাড়ির বড়দের ভালোবাসা ও আশীর্বাদ পাবেন। শিশুদের সঙ্গে সময় কাটান। কাজের ক্ষেত্রে আপনার পণ্যের মান উন্নত করুন। আত্মবিশ্বাস ও ইচ্ছা শক্তির সাহায্যে যে কোনও সমস্যা থেকে মিলবে মুক্তি।  
 

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আপনি সামাজিক স্তরে একটি নতুন পরিচয় পেতে চলেছেন। কাজের চাপ বাড়বে। কাজের চাপে দিন কাটবে আজ। খরচ বাড়তে পারে। দৈনন্দিন রুটিনও বিশৃঙ্খল হয়ে পড়বে। যে কোনও পরিস্থিতিতে ধৈর্য ও সংযম রাখুন। সাফল্য বৃদ্ধি পাবে। 
 

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, গ্রহের অবস্থান অনুকূল হবে। সন্তানদের যে কোনও সাফল্য স্বাচ্ছন্দ্য ও সুখ এনে দেবে। সহযোগিতামূলক আচরণ পরিবার ও সমাজে বজায় রাখবে। মাঝে মাঝে আপনার রাগ ও অহংকার কারণে আপনার কাজে বাধা হতে পারে। সম্পত্তি বা যানবাহন সম্পর্কিত ঋণ নেওযার আগে আবার চিন্তা করুন। 
 

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আপনার ভারসাম্যপূর্ণ রুটিনের কারণে বেশিরভাগ কাজ সময়মতো সম্পন্ন হবে। যার কারণে মনে প্রশান্তি পাবেন। কোনও ধার্মিক ব্যক্তির সঙ্গে সাক্ষাৎ আপনার চিন্তাধারায় ইতিবাচক পরিবর্তন আসবে। নতুন কাজের সঙ্গে সম্পর্কিত পরিকল্পনা তৈরি হবে। সাফল্য পেতে পারেন।  
 

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, কিছুদিন ধরে চলতে থাকা ঝামেলা সমাধান হবে। আপনি আপনার কাজগুলোতে যথাযথ মনোযোগ দিতে সক্ষম হবেন। একজন অভিজ্ঞ ও প্রবীণ ব্যক্তির পরামর্শ ও সমর্থন পেতে পারেন। শিশুদের সমস্যা শান্তভাবে সমাধান করুন।  
 

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ ধর্মীয় ও আধ্যাত্মিক কাজে ভালো সময় কাটবে। আপনি মানসিকভাবে ইতিবাচক বোধ করবেন। জমি সংক্রান্ত যে কোনও বিবাদ কারও হস্তক্ষেপের মাধ্যমে সমাধান করতে পারেন। দুপুরের গ্রহের অবস্থান পরিবর্তনের কারণে সমস্যা হতে পারে। কারও ভুল পরামর্শে বিপদে পড়তে পারেন।
 

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
আপনার অহং ত্যাগ করুন। বাড়ির বড়দের অভিজ্ঞতা ও নির্দেশনা অনুসরণ করুন।  অকারণে কারও সঙ্গে বিবাদে জড়াবেন না। জমি সংক্রান্ত কোনও সিদ্ধান্ত নেওয়ার জন্য সময় অনুকূল নয়। পরিবার ও ব্যবসায় যথাযথ সম্প্রীতি বজায় থাকবে। শিশুদের কাছ থেকে শুভ বার্তা পেতে পারেন।

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, কাজ বেশি হলেও আপনি আপনার আগ্রহের জন্য সময় বের করতে সক্ষম হবেন, যার কারণে আপনি আধ্যাত্মিক সুখ অনুভব করবেন। কোনও ভ্রমণ এড়িয়ে চলাই ভালো হবে। পরিবারের সদস্যদের জন্য উপহার নিয়ে আসা ও তাদের সঙ্গে সময় কাটানো বাড়ির পরিবেশকে ভালো করবে।