19

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ অর্থনৈতিক অবস্থা ভালো থাকবে। বাবা-মার পরামর্শ নিলে উপকার পাবেন। সন্তানদের কাছ থেকে সুখবর পেতে পারেন। মানসিক চাপ দূর হবে। আজ অলসতার কারণে আপনার কারজ বন্ধ হতে পারে। ঘনিষ্ঠ বন্ধুর সঙ্গে মতবিরোধ হবে। বাড়ির পরিবেশ মনোরম থাকবে।   
 

Subscribe to get breaking news alerts

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আপনার যোগ্যতা ও প্রতিভার উপর আস্থা আপনার জন্য উপকারী পরিস্থিতি তৈরি করবে। আপনার মধ্যে লুকিয়ে থাকা প্রতিভা এখন প্রকাশ পাবে। আপনার ক্ষমতায় বিশ্বাস রাখুন। বাড়ির আরামের সঙ্গে সম্পর্কিত শপিং করতে হতে পারে। ভুল বোঝাবুঝির সৃষ্টি হবে আজ। 
 

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আপনি অভিজ্ঢ ও প্রভাবশালী ব্যক্তিদের সঙ্গে সময় কাটানোর সুযোগ পাবেন ও সামাজিক সীমানা বাড়বে। অন্যের চিন্তা না করে নিজের কাজে মন দিন। মন শান্ত রাখুন ও খারাপ বন্ধুদের থেকে দূরে থাকুন। যে কোনও সমস্যার উপযুক্ত সমাধান খুঁজে পেতে পারেন।   
 

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আত্মীয় ও বন্ধুদের সঙ্গে আড্ডা ও বিনোদনে দিন কাটবে। নির্দিষ্ট কাজ সম্পূর্ণ করার জন্য পরিকল্পনা সফল হবে। বাজেট বুঝে খরচ করুন। জমি- সম্পত্তি বা যানবাহন নিয়ে সমস্যা দেখা দিতে পারে। কর্মক্ষেত্রে সাফল্য আসবে।   
 

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, অভিজ্ঞ ব্যক্তিদের নির্দেশনা ও অভিজ্ঞতা অনুসাপে কাজ করুন। যে কোনও কাজে দ্বিধা দূর হবে। বাড়িতে অতিথি আগমন ঘটতে পারে. নিয়ম মেনে চলুন। পরিবারে শৃঙ্খলা ও শান্তি বজায় থাকবে।  

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, শিক্ষার্থীরা সাফল্য অর্জন করবে। সমাজসেবা ও আধ্যাত্মিক কাজে দিন কাটবে। স্থিতিশীল আর্থিক অবস্থা বজায় থাকবে। প্রেমের ক্ষেত্রে রোম্যান্টিক দিন। আজ সুস্থ থাকতে ব্যায়াম করুন।

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, দিনটি শুভ। আজ আর্থিক অবস্থা ভালো থাকবে। প্রেমের ক্ষেত্রে দিনটি অনুকূল। স্বাস্থ্যের দিকে নজর রাখুন। পুরনো সমস্যা দূর হবে। সামাজিক কাজে মন দিন। পরিবারের বিষয় দিনটি ভালো।  
 

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আপনার পরিবারের সঙ্গে দিনটি ভালো কাটবে। কোনও অনুষ্ঠান বা ধর্মীয় পরিকল্পনায় অংশ নিতে পারেন। রাগ নিয়ন্ত্রণ করুন। আজ ভবিষ্যতের প্রয়োজন বিচারে কাজ করুন। নিজের মধ্যে লুকিয়ে থাকা প্রতিভা প্রকাশ করুন।   
 

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, দিনটি ভালো ভাবে শুরু করুন। গুরুত্বপূর্ণ পরিকল্পনাগুলোতে মন দিন। আজ কখনও কখনও অনুভূত হতে পারে আপনি পরিশ্রম মতো ফল পাচ্ছে না। দাম্পত্য সম্পর্ক মধুর হবে। আজ ধৈর্য ও সংযম রাখুন। যে কোনও ক্ষেত্রে সফল হবেন।