19

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, কোনও নিকটাত্মীয়ের বাড়িতে যাওয়ার সুযোগ আসবে। গুরুত্বপূর্ণ বিশয় আলোচনা হবে। ভবিষ্যত পরিকল্পনা করতে পারেন। আটকে থাকা কোনও কাজ শেষ করার জন্য ভালো সময়। আবেগ রাখুন নিয়ন্ত্রণে। রাগ ও জেদ আপনার ক্ষতি করতে পারে। আত্মবিশ্বাস বজায় রাখুন।
 

Subscribe to get breaking news alerts

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আপনি একটি বিবাহ অনুষ্ঠানে যাওয়ার সুযোগ পেতে পারেন। সামাজিক ও ধর্মীয় সংগঠনের আপনার অবদান ও নিবেদন সম্মান ও সাফল্য বৃদ্ধি করবে। স্বামী-স্ত্রী একে অপরের সমস্য়াকে প্রাধান্য দিন। অন্যের কাজে হস্তক্ষেপ করবেন না। সমস্যায় পড়তে পারেন।  
 

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, দৈনন্দিন রুটিনে কিছু পরিবর্তন আনতে পারেন। অর্থনৈতির কাজে বেশি লাভের আশা রয়েছে। কোনও বন্ধু ও আত্মীয়ের আচরণের কারণে আপনি কিছু সমস্যার সম্মুখীন হতে পারেন। এই সময়ে আপনার ইতিবাচক দৃষ্টিভঙ্গি রাখুন। ব্যবসায়িক কাজে অবৈধ পদক্ষেপ গ্রহণ করবেন না।    

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আপনি প্রতিযোগিতার বিশয় সাফল্য পাবেন। আজ প্রভাবশালী ব্যক্তিত্বের বিরুদ্ধে পরাজিত হবেন। অলসতাকে আপনার উপর কর্তৃত্ব করতে দেবেন না। অর্থনৈতিক অবস্থা ভালো থাকবে। আজ নতুন কোনও কাজ বন্ধ করতে সতর্ক হন। 
 

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, যে কিছু সময়ের জন্য আপনার নিজের কাজে আগ্রহী হওয়া আপনার প্রকৃতিতেও ইতিবাচক ফল এনে দেবে।  বাড়িতে শৃঙ্খলা বজায় থাকবে। সমস্যা সমাধান হবে। তবে, আজ যে কোনও ক্ষেত্রে সঠিক সিদ্ধান্ত নেওয়া দরকার। আজ কোনও কাজে তাড়াহুড়ো করবেন না।  

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, হৃদয়ের পরিবর্তে মন দিয়ে কাজ করলে ভালো ফল পাবেন। ধর্মীয় ও আধ্যাত্মিক কাজের প্রতি আগ্রহ বাড়বে। সরকারি কাজ আজ শেষ হবে। অন্য কাউকে দোষ দেবেন নায শিক্ষার্থীরা পড়ায় মন দিন। 
 

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, অন্যের ভুলের দিকে মন না দিয়ে নিজের কাজে মন দিন। গ্রহের অবস্থান অনুকূল থাকবে। বাচ্চাদের সমস্যা বুঝে তা সমাধান করুন। ভুল কাজে সময় নষ্ট করবেন না। বাইরের কাজে খুব বেশি সময় ব্যয় করবেন না।   
 

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, দিনের বেশির ভাগ সময় কাটবে বন্ধুদের সঙ্গে আড্ডা ও মজায়। মানসিক শান্তি বজায় থাকবে। রাদ নিয়ন্ত্রণ করুন। উচ্চপদস্থ কর্মীর সঙ্গে সু সম্পর্ক বজায় থাকবে। আপনার ব্যবসার জন্য ভালো দিন। আজ সম্মানিত ব্যক্তিদের সঙ্গে সম্পর্ক বজায় রাখুন।

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আপনি সামাজিক ও পেশাগত আধিপত্য বিস্তার করবেন। উত্তরাধিকার সূত্রে, প্রাপ্ত সম্পত্তি সংক্রান্ত সমস্যা থাকলে আজ তা সমাধান হবে। আর্থিক অবস্থা ভালো থাকবে। কিছু কেনাকাটা করার সময় সতর্কতা অবলম্বন করুন। ঘনিষ্ঠ সদস্য আপনার পরিকল্পনার সুবিধা নিতে পারে।