112

মেষ রাশি- 
গণেশ বলেছেন, মনের মানুষকে খুঁজে পেতে বেশি সময় নষ্ট করবেন না। আপনার ব্যক্তিত্ব আকর্ষণীয় হবে। আজ ভাগ্য আপনার পক্ষে নাও থাকতে পারে। তাই যে কোনও সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে সতর্ক থাকুন। শুভ রং লাল, আপনার লাকি নম্বর ৬।    
 

Subscribe to get breaking news alerts

212

বৃষ রাশি- 
আজ সম্পর্ক নিয়ে অতিরিক্ত চিন্তা করা বন্ধ করুন। এতে সম্পর্কে খারাপ প্রভাব পড়বে। আজ বিশ্রাম নিন। আজকের দিনটি পার্টির জন্য সেরা দিন। পার্টনার আজ আপনার প্রতি আকর্ষীত হবে। দিনটি প্রেমের জন্য অনুকল। শুভ রং সবুজ। আপনার লাকি নম্বর ১৪।
 

312

মিথুন রাশি- 
গণেশ বলেছেন, আজ আপনার কর্মক্ষেত্রে ও পরিবারের মধ্যে ভারসাম্য বজায় থাকবে। গত কয়েকদিন ধরে চলতে থাকা সমস্যআ মিটে যাবে। গত কয়েকদিন ধরে সঙ্গীর প্রতি বেশি মন দিয়ে হয়েছে। কিন্তু, আজ আর তা করতে হবে না। আজ প্রেম ও কাজ সব কিছু ভালো ভাবে সামলে চলতে পারবেন। শুভ রং হলুদ। আপনার লাকি নম্বর ৫।

412

কর্কট রাশি- 
গণেশ বলেছেন, আজ আপনার কিছুটা খিটখিটে মেজাজ থাকবে। সঙ্গীর ওপর রাগ প্রকাশ করতে পারেন। আপনি বুঝতে পারবেন আপনার অন্যায় ছিল। নিজের আচরণ নিয়ন্ত্রণ করুন। আজ পুরনো কোনও বিবাদ টেনে আনবেন না। আজ কোনও চ্যালেঞ্জ গ্রহণ না করাই ভালো। শুভ রং হলুদ।  আপনার লাকি নম্বর ৩।

512

সিংহ রাশি- 
গণেশ বলেছেন, যারা জীবনসঙ্গী খুঁজছেন তাদের জন্য দিনটি অনুকূল। আজ কাউকে আকৃষ্ট করতে পারবেন। ইতিমধ্যে সম্পর্কে থাকলে আজ প্রেম অনুকূল হবে। সম্পর্কে ইতিবাচক মোড় আসতে পারে। আজ সঙ্গীর সঙ্গে মজা করে সময় কাটান। শুভ রং গোলাপী। আপনার লাকি নম্বর ১২। 
 

612

কন্যা রাশি- 
গণেশ বলেছেন, আজ আপনার দিন কাটবে আবেগপ্রবণ ভাবে। প্রেমে পূর্ণ থাকবে দিন। আজ সঙ্গীর সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। আজ দুজনে একে অপরের সঙ্গে উপভোগ করবেন। সম্পর্কের ক্ষেত্রে এগিয়ে যাওয়ার দিন আজ। শুভ রং বেগুনি। আপনার লাকি নম্বর ১।

712

তুলা রাশি- 
আজ সঙ্গীর সঙ্গে ভুল বোঝাবুঝি হতে পারে। বুদ্ধি করে কথা বলুন। আজ আপনার ইচ্ছা সে নাও বুঝতে পাকে। আজ সঙ্গী আপনার কাজকে অন্যভাবে বুঝতে পারবেন। পরিস্থিতি সামাল দিতে ধৈর্য ধরুন। আজ কোনও পুরনো বিবাদ টেনে আনবেন না। এতে সম্পর্কে জটিলতা বাড়তে পারে। শুভ রং সোনালী। আপনার লাকি নম্বর ৮। 
 

812

বৃশ্চিক রাশি- 
গণেশ বলেছেন, সম্পর্কের ক্ষেত্রে দিনটি ভালো। সঙ্গীর সঙ্গে শান্ত সময় উপভোগ করুন। আজ যে কোনও কাজে সন্তুষ্ট হতে পারেন। সম্পর্কে আজ তৃপ্তি আসবে। আপনার মন আনন্দে থাকবে। সম্পর্কে আসবে নতুন মোড়। শুভ রং বাদামী। আপনার লাকি নম্বর  ৪। 
 

912

ধনু রাশি- 
গণেশ বলেছেন, আজ আপনার সম্পর্কে নতুন রূপ আসবে। সঙ্গীর সঙ্গে সারাদিন ভালো কাটবে। আজ সতর্ক থাকুন। বিয়ের প্রসঙ্গে আজ সিদ্ধান্ত নিতে হতে পারে। সম্পর্ক আজ অনুকূল থাকবে। তবে, ভাবনা চিন্তা করে যে কোনও সিদ্ধান্ত নিন। শুভ রং বেগুনি। আপনার লাকি নম্বর ১৩।
 

1012

মকর রাশি- 
গণেশ বলেছেন, সম্পর্ক শক্তিশালী করার দিন। আজ যে কোনও ক্ষত নিরাময় হবে। পুরনো বিবাদ ভুলে যেতে পারেন। তা না হলে, আজ সম্পর্ক তিক্ত হতে পারে। আজ দিনটি অনুকূল নাও হতে পারে। শুভ রং কমলা।  আপনার লাকি নম্বর ১৫।

1112

কুম্ভ রাশি- 
গণেশ বলেছেন, আজ আপনার সঙ্গী আপনাকে চমক দিতে পারে। আকাঙ্ক্ষা ও একাকীত্ম আজ শেষ হবে। আজ সম্পর্কের ক্ষেত্রে এগিয়ে যেতে পারেন। কাঠোর পরিশ্রম ও প্রচেষ্টা আজ ফল দেবে। সঙ্গীর সঙ্গে যে কোনও বিষয় আজ আলোচনা করুন। এতে সম্পর্কে উন্নতি ঘটবে। শুভ রং কালো। আপনার লাকি নম্বর ২।  

1212

মীন রাশি- 
গণেশ বলেছেন,আপনি আজ মুক্ত অনুভব করবেন। আজ সঙ্গীর কাছে আত্মসমর্পণ করতে পারেন। আজ বিবাহিত ব্যক্তিরা সম্পর্কে শান্তি অনুভব করবেন। আজ অতীতের প্রেমের স্মৃতির কারণে বিরক্ত বোধ করতে পারেন। শুভ রং নীল। আপনার লাকি নম্বর ১৭।