মাত্র ১৬ দিনের অপেক্ষা, সূর্যের আশীর্বাদে নিমেষেই সম্পদ এবং খ্যাতি মিলবে এই রাশিগুলির

| Nov 30 2022, 03:22 PM IST

Sun and Venus Transit

সংক্ষিপ্ত

ধনু রাশিতে শুভ কাজের জন্য সূর্যকে অশুভ মনে করা হয়। তবে জ্যোতিষশাস্ত্রের দৃষ্টিকোণ থেকে, ধনু রাশিতে সূর্যের গমন ৫টি রাশির লোকদের জন্য খুব শুভ হবে। আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জাতক জাতিকাদের ডিসেম্বরে সূর্যের প্রভাবে শুভ দিন শুরু হবে।

 

বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, সূর্য ১৬ ডিসেম্বর ২০২২ তারিখে পরিবর্তিত হতে চলেছে। সূর্য বৃশ্চিক রাশি ছেড়ে ধনু রাশিতে প্রবেশ করবে। ধনু রাশিতে সূর্যের প্রবেশ সমস্ত শুভ কাজকে নিষিদ্ধ করবে। এর সঙ্গে, মকর সংক্রান্তি ২০২৩ পর্যন্ত, বিবাহ, ঘর গরম করা, শেভিং, নতুন কাজ শুরু করা নিষিদ্ধ থাকবে। আসলে, ধনু রাশিতে শুভ কাজের জন্য সূর্যকে অশুভ মনে করা হয়। তবে জ্যোতিষশাস্ত্রের দৃষ্টিকোণ থেকে, ধনু রাশিতে সূর্যের গমন ৫টি রাশির লোকদের জন্য খুব শুভ হবে। আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জাতক জাতিকাদের ডিসেম্বরে সূর্যের প্রভাবে শুভ দিন শুরু হবে।

মেষ- মেষ রাশির জাতক জাতিকাদের জন্য সূর্যের যাত্রা শুভ ফল দেবে। বিদেশ যাওয়ার বা বিদেশে পড়াশোনা করার ইচ্ছা পূরণ হতে পারে। চাকরি ও ব্যবসার দিক থেকে এই সময়টা ভালো যাবে। উন্নতি হবে, সাফল্যও থাকবে।

Subscribe to get breaking news alerts

কর্কট- সূর্যের রাশি পরিবর্তন কর্কট রাশির জাতকদের পরীক্ষা-প্রতিযোগিতা বা সাক্ষাৎকারে সাফল্য এনে দেবে। এই রাশির জাতকরা কোনও সুখবর পেতে পারেন। পুরনো বিষয় মিটে যাবে। অর্থনৈতিক সুবিধা হবে।

কন্যা রাশি- ডিসেম্বর মাসে সূর্যের গমন কন্যা রাশির ব্যবসায়ীদের জন্য বড় সুবিধা বয়ে আনবে। চাকরিজীবীদের পদোন্নতি পাওয়ার সম্ভাবনা রয়েছে। আয় বাড়বে। সম্পর্ক ভালো হবে।

বৃশ্চিক- সূর্যের রাশি পরিবর্তনের শুভ প্রভাব বৃশ্চিক রাশির জাতকদের উপর পড়বে। সূর্য বৃশ্চিক রাশি ছেড়ে ধনু রাশিতে প্রবেশ করবে। এর কারণে এই রাশির জাতকদের আত্মবিশ্বাস বাড়বে। পছন্দের জায়গায় বদলি হওয়ার সম্ভাবনা রয়েছে। সম্মান বাড়বে।

ধনু- সূর্য ধনু রাশিতে গমন করবে এবং এই রাশির জাতকদের জন্য শুভ ফল দেবে। তারা তাদের কর্মজীবনে বিশাল সুবিধা পেতে পারে। পদ-অর্থ-সম্মান পাবেন। বন্ধ কাজ শেষ হবে।