পার্টনারের ওপর নির্ভর করতে চান, এক ভিন্ন মানিসকতার মানুষ এই চার রাশি

| Dec 05 2022, 01:33 PM IST

astrology

সংক্ষিপ্ত

রইল চার রাশির কথা। এই চার রাশির ছেলে মেয়েদের সম্পর্ক নিয়ে আছে ভিন্ন মত। তারা পার্টনারের ওপর নির্ভর করতে ভালোবাসেন। এরা চান পার্টনার এদের ওপর কর্তৃত্ব ফলাক। এরা ছোট খাটো সব বিষয় পার্টনারের ওপর নির্ভর করে থাকতে ভালোবাসেন। দেখে নিন তালিকা।

রাশি অনুসারে আমরা সকলে একে অপরের থেকে ভিন্ন। ভিন্ন আমাদের মানসিকতা। ভিন্ন আমাদের রুচি বোধ। সম্পর্ক থেকে কেরিয়ার, পড়াশোনা থেকে গুরুজনের প্রতি কর্তব্য- সব নিয়েই আছে ভিন্ন মানসিকতা। আজ রইল চার রাশির কথা। এই চার রাশির ছেলে মেয়েদের সম্পর্ক নিয়ে আছে ভিন্ন মত। তারা পার্টনারের ওপর নির্ভর করতে ভালোবাসেন। এরা চান পার্টনার এদের ওপর কর্তৃত্ব ফলাক। এরা ছোট খাটো সব বিষয় পার্টনারের ওপর নির্ভর করে থাকতে ভালোবাসেন। দেখে নিন তালিকায় কে কে আছেন।

মেষ রাশি

Subscribe to get breaking news alerts

রাশি চক্রের প্রথম রাশি হল মেষ। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। ছেলে মেয়েদের সম্পর্ক নিয়ে আছে ভিন্ন মত। তারা পার্টনারের ওপর নির্ভর করতে ভালোবাসেন। এরা এমন স্বভাবের হয়ে থাকেন।

মীন রাশি

রাশি চক্রের দ্বাদশ রাশি হল মীন রাশি। এই রাশির ছেলে মেয়েরা সঙ্গীর ওপর নির্ভর করতে ভালোবাসেন। পার্টনার তার সব ব্যাপারে হস্তক্ষেপ করবে এমনই চেয়ে থাকেন এরা। এরাও একেবারে অন্যরকম হয়ে থাকেন।

বৃষ রাশি

রাশির দ্বিতীয় রাশি হল বৃষ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল শুক্র। এরা এমন স্বভাবের হয়ে থাকেন। এরা কারও জীবনে আধিপত্য বিস্তার করতে চান না। কারও জীবন নিয়ন্ত্রণ করতে চান না। বরং এরা চান এদের জীবনের ওপর আধিপত্য বিস্তার করুন এদের প্রেমিক। এমন ভিন্ন স্বভাবের মানুষ হন বৃষ রাশি।

কর্কট রাশি

রাশি চক্রের চতুর্থ রাশি হল কর্কট। এদের অধিকর্তা গ্রহ হল চন্দ্র। কর্কট রাশির ছেলে মেয়েরা পার্টনারের ওপর নির্ভর করতে ভালোবাসেন। এরা এমন স্বভাবের হয়ে থাকেন। এই রাশির ছেলে মেয়েরা সঙ্গীর প্রতি অনুগত থাকেন। এরা সঙ্গীর প্রতি সব সময় কৃতজ্ঞ থাকেন। ভালোবাসা নিয়ে এদের একেবারে অন্যরকম মানসিকতা।

বৈদিক শাস্ত্রে রয়েছে ১২টি রাশির কথা। মেষ থেকে মীন এই সকল রাশির অধিকর্তা গ্রহ ভিন্ন। সে কারণে সকলের সঙ্গে সকলের মধ্যে রয়েছে এমন তফাত। এই তফাত শুধু ব্যক্তির আচরণ কিংবা স্বভাবে নয়। তেমনই তফাত রয়েছে ব্যক্তির মানসিকতায়। পার্টনারের ওপর নির্ভর করতে চান এরা। এক ভিন্ন মানিসকতার মানুষ হয়ে থাকেন এরা। সম্পর্ক নিয়ে একেবারে অন্যরকম হন এরা। প্রেম নিয়ে সকলে আলাদা আলাদা মানসিকতার হয়ে থাকেন। এরা ভিন্ন ধরনের মানুষ হয়ে থাকেন।

 

আরও পড়ুন-

ঘরে শিবলিঙ্গ থাকলে কীভাবে পুজো করবেন, জেনে নিন সঠিক পদ্ধতি ও নিয়ম

সব কাজে আসতে পারে বাধা, কোনও খারাপ খবরে হতাশ হতে পারেন, আজ সতর্ক থাকুন এই তিন রাশি

এই ৫ রাশির আগামীকাল থেকে ২৩ দিন পর্যন্ত খুব সাবধান, জীবনে মারাত্মক অশান্তি দেখা দিতে পারে