বাড়িতে ও অফিসে উপস্থিত এই জিনিসগুলি দুর্ভাগ্যের লক্ষণ, এগুলি অবিলম্বে বের করে দিন

| Nov 28 2022, 12:34 PM IST

vastu tips for home
বাড়িতে ও অফিসে উপস্থিত এই জিনিসগুলি দুর্ভাগ্যের লক্ষণ, এগুলি অবিলম্বে বের করে দিন
Share this Article
  • FB
  • TW
  • Linkdin
  • Email

সংক্ষিপ্ত

একজন ব্যক্তি অনুভব করতে শুরু করে যে দুর্ভাগ্য তাকে ক্রমাগত অনুসরণ করছে। আপনিও যদি এমন সমস্যার মধ্য দিয়ে যাচ্ছেন, তবে আপনার দুর্ভাগ্যকে সৌভাগ্যে রূপান্তর করতে, বাড়িতে এবং অফিসে উপস্থিত কিছু জিনিসকে বাইরের বার করে দিন।

দুর্ভাগ্য কি! জীবনে অনেক সময় পরিশ্রম করেও সফলতা পাই না। এই কারণে মানুষ তার ভাগ্য ও ভাগ্যকে অভিশাপ দিতে থাকে। আপনার সঙ্গেও এরকম অনেকবার হয়েছে নিশ্চয়ই। ঝামেলায় জড়ানোর কারণে, একজন ব্যক্তি অনুভব করতে শুরু করে যে দুর্ভাগ্য তাকে ক্রমাগত অনুসরণ করছে। আপনিও যদি এমন সমস্যার মধ্য দিয়ে যাচ্ছেন, তবে আপনার দুর্ভাগ্যকে সৌভাগ্যে রূপান্তর করতে, বাড়িতে এবং অফিসে উপস্থিত কিছু জিনিসকে বাইরের বার করে দিন। কারণ বাড়িতে রাখা এই জিনিসগুলোই আপনার দুর্ভাগ্যের কারণ।

বাড়ি ও অফিসে এই জিনিসগুলো রাখুন, সৌভাগ্য চলে আসবে

Subscribe to get breaking news alerts

বাস্তুশাস্ত্র অনুসারে, আমাদের চারপাশে উপস্থিত জিনিসগুলির সঙ্গে আমাদের জীবনের সঙ্গে একভাবে বা অন্যভাবে সরাসরি সম্পর্ক রয়েছে। আপনি নিশ্চয়ই অনুভব করেছেন যে আপনি যদি বাড়িতে বা অফিসে কোনও জিনিস নিয়ে আসেন তবে তার পরেই ঘরে একের পর এক সুসংবাদ আসতে থাকে এবং কখনও কখনও এমনও হয় যে বাড়িতে এমন কিছু আসার পরে সমস্যা শুরু হয়। . কিন্তু আমরা এই সব বিষয়ে মনোযোগ দিই না। বাস্তুশাস্ত্রে বলা হয়েছে এমন কিছু জিনিস রয়েছে যা কখনই বাড়িতে বা অফিসে রাখা উচিত নয়। এই জিনিসগুলি যদি আপনার বাড়িতে এবং অফিসে থাকে তবে বুঝুন আপনি সমস্যায় পড়েছেন। আজকাল মানুষ তাদের বাড়ি ও অফিসের সৌন্দর্য বাড়াতে কিছু ছবি রাখে।

ডুবন্ত জাহাজের ছবি-

বাস্তুতে বলা হয়েছে যে টাইটানিক জাহাজ বা ডুবন্ত জাহাজ, পিয়ানো ছবি, হিংস্র প্রাণীর ছবি, যুদ্ধের ছবি এবং এমন ছবি বা পোষাক যা দুঃখ বা ভয় দেখায় তা বাড়িতে বা অফিসে রাখা উচিত নয়। এই ছবিগুলি দুর্ভাগ্যের কারণ। বাস্তুশাস্ত্র অনুসারে, এই ধরনের ছবি বাড়ি বা অফিস থেকে অবিলম্বে সরিয়ে ফেলা উচিত। কারণ এতে শান্তি বিঘ্নিত হয় এবং ব্যক্তির মনোবল ভেঙ্গে যায়। এর পাশাপাশি পরিবারে পারস্পরিক বিভেদও দেখা দেয়। আপনি যদি আপনার বাড়িতে এবং অফিসে সম্পদ এবং সুখ এবং শান্তি চান, তাহলে এই ছবিগুলি সরিয়ে ফেলুন।

ভীতিকর ছবিও দুর্ভাগ্যের লক্ষণ-

অনেকে দেয়ালে ভয়ের বা দানবের ছবি লাগান। বাস্তুশাস্ত্র অনুসারে, এই ধরনের ছবি বাড়ি বা অফিসের জন্য অশুভ বলে মনে করা হয়। এর কারণে নেতিবাচক শক্তি সঞ্চারিত হয়, যার কারণে অনেক সমস্যার সম্মুখীন হতে পারেন।

অবিলম্বে কাঁটাযুক্ত গাছপালা সরান

আজকাল ইনডোর প্ল্যান্ট কালচার দ্রুত বাড়ছে। এটি উষ্ণতা এবং বায়ু বিশুদ্ধ করার জন্য খুব ভাল। বাড়িতে ও অফিসে যে জায়গায় এই গাছগুলো রাখবেন, সেই জায়গার সৌন্দর্য বাড়ে। তবে মনে রাখবেন বাড়িতে বা অফিসে কাঁটাযুক্ত গাছ রাখবেন না। এই উদ্ভিদ থেকে নেতিবাচক শক্তি দ্রুত বৃদ্ধি পায়, যা সম্পদ বৃদ্ধিতে বাধা হয়ে দাঁড়ায়। এর সঙ্গে, এটি সুখ এবং সমৃদ্ধির উপরও প্রভাব ফেলে।