৫ ডিসেম্বর থেকে এই রাশিগুলির আয় দ্রুত বাড়বে, শুক্রের রাশি পরিবর্তনে হবে অর্থের বৃষ্টি

| Nov 30 2022, 12:58 PM IST

Sun and Venus Transit

সংক্ষিপ্ত

৫ ডিসেম্বর, ২০২২ তারিখে, শুক্র তার রাশি পরিবর্তন করে ধনু রাশিতে প্রবেশ করতে চলেছে। 4টি রাশির জাতক জাতিকাদের জন্য শুক্র গ্রহের অবস্থান খুবই শুভ হতে চলেছে। তারা সম্পদ পাবে, জীবনে ভালবাসা বৃদ্ধি পাবে।

বৈদিক জ্যোতিষশাস্ত্রে শুক্রকে সম্পদ ও সমৃদ্ধির দাতা বলে মনে করা হয়। শুক্র জীবনে প্রেম-রোমান্স, সৌন্দর্য ও আকর্ষণও দেয়। যখনই শুক্র রাশিচক্রের চিহ্ন পরিবর্তন করে বা সংযোজন করে, এটি মানুষের জীবনের এই দিকগুলিতে গভীর প্রভাব ফেলে। ৫ ডিসেম্বর, ২০২২ তারিখে, শুক্র তার রাশি পরিবর্তন করে ধনু রাশিতে প্রবেশ করতে চলেছে। 4টি রাশির জাতক জাতিকাদের জন্য শুক্র গ্রহের অবস্থান খুবই শুভ হতে চলেছে। তারা সম্পদ পাবে, জীবনে ভালবাসা বৃদ্ধি পাবে।

শুক্রের রাশি পরিবর্তন সঙ্গে ভাগ্য উজ্জ্বল হবে

Subscribe to get breaking news alerts

মেষ: শুক্রের গমন মেষ রাশির জাতকদের ভাগ্যের পূর্ণ সহায়তা দেবে। চাকরি ও ব্যবসায় লাভবান হবেন। আয় বাড়বে। দামি জিনিস কিনতে পারেন। বিবাহিত জীবনেও সুখ থাকবে। জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্ক ভালো হবে।

বৃশ্চিক রাশি: শুক্রের গমন বৃশ্চিক রাশির জাতকদের জীবনে সুখ ও সমৃদ্ধি বাড়াবে। আপনি জামাকাপড় এবং গয়না কিনতে পারেন. অর্থ লাভ হবে। বিদেশ সফরে যাওয়ার সম্ভাবনা রয়েছে। পরিবারে সুখের সমারোহ হবে। সঙ্গীর সঙ্গে প্রেম বাড়বে। এই সময়টা ক্যারিয়ারের জন্যও ভালো প্রমাণিত হতে পারে।

সিংহ রাশি: সিংহ রাশির জাতক জাতিকাদের প্রেম জীবনের জন্য শুক্রের গমন খুবই শুভ হবে। সঙ্গীর সঙ্গে প্রেম বাড়বে। নতুন কাজের সন্ধান সম্পূর্ণ হবে। পদোন্নতির অপেক্ষার অবসান হবে। আয় বৃদ্ধির প্রবল সম্ভাবনা রয়েছে। সিনিয়রদের সমর্থন ও প্রশংসা পাবেন।

কুম্ভ রাশি: শুক্র তার রাশি পরিবর্তন করে ধনু রাশিতে প্রবেশ করবে, যা কুম্ভ রাশির মানুষের উপর শুভ প্রভাব ফেলবে। তার আটকে থাকা কাজ শুরু হবে। একাধিক উৎস থেকে আয় হবে। দাম্পত্য জীবনে প্রেম ও মাধুর্য বৃদ্ধি পাবে। ভালো খবর পাওয়া যেতে পারে। ঋণ থেকে মুক্তি পাবে।