Asianet News BanglaAsianet News Bangla

হু হু করে বেরিয়ে যাচ্ছে টাকা, কীভাবে সঞ্চয় বাড়াবেন, বাস্তুর নিয়মেই ফেরাতে পারেন ভাগ্য

জীবনযাত্রার মান যত উন্নত হচ্ছে,সঞ্চয় তত কমে যাচ্ছে আর তার পাশাপাশি ব্যায় বেড়ে চলছে। ভবিষ্যতের কথা মাথায় রেখে সঞ্চয় সবাইকেই করতে হয়। কিন্তু হাজার চেষ্টা করেও আপনি ব্যায় কমাতে পারছেন না। ঠিক কোন উপায়ে ব্যায় কমানো যায়, তার সঠিক উপায় জানা দরকার। এই সমস্যা থেকে সমাধানের রয়েছে কয়েকটি সহজ উপায়। বাস্তু শাস্ত্রের কিছু নিয়ম মেনে চললেই হবে সমস্যার সমাধান।

how to increase your savings follow these bastu Tips BRD
Author
Kolkata, First Published Aug 23, 2021, 12:38 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

জীবনযাত্রার মান যত উন্নত হচ্ছে,সঞ্চয় তত কমে যাচ্ছে আর তার পাশাপাশি ব্যায় বেড়ে চলছে। ভবিষ্যতের কথা মাথায় রেখে সঞ্চয় সবাইকেই করতে হয়। কিন্তু হাজার চেষ্টা করেও আপনি ব্যায় কমাতে পারছেন না। কোনও না কোনও ভাবে ব্যায় আপনার বেড়েই চলেছে। এর একটা সমাধান দরকার। ঠিক কোন উপায়ে ব্যায় কমানো যায়, তার সঠিক উপায় জানা দরকার। এই সমস্যা থেকে সমাধানের রয়েছে কয়েকটি সহজ উপায়। বাস্তু শাস্ত্রের কিছু নিয়ম মেনে চললেই হবে সমস্যার সমাধান।

আরও পড়ুন-ক্রমেই দারিদ্র গ্রাস করছে, অর্থের অভাবে জেরবার, বাড়ির কোন দিকে অর্থ রাখলে বাড়বে সুখ-সমৃদ্ধি

আরও পড়ুন-বাড়িতে টিকটিকির উপদ্রবে জ্বালায় অস্থির, এই প্রাণীই বয়ে আনবে সুখবর, জানেন কী

 

জল আমাদের জীবনের অত্যন্ত গুরুত্বপূর্ণ উপাদান। জল সংকট সত্যিই চিন্তার বিষয়। তবে বাস্তুমতে জলের অপচয় অন্য ইঙ্গিত বহন করে। ক্রমাগত যদি কোনও কল থেকে জল পড়ে যায় তবে তা তাড়াতাড়ি সরিয়ে ফেলুন। এই জলের প্রবাহ বহন করছে আপনার ক্ষতির ইঙ্গিত।

ছেলেরা সাধারণত প্যান্টের পিছনে টাকা রাখেন। কিন্তু বাস্তু মতে তা অশুভ লক্ষণ। তাই পিছনের নয়, সামনের পকেটে টাকা রাখার চেষ্টা করুন।

আমরা সাধারণত যে আলমারিতে টাকা রাখি তার অবস্থান অনেক সময় নির্ভর করে অর্থ ভাগ্যের উপর। দক্ষিণ দিকে পিছন করে আলমারিতে টাকা রাখলে অর্থ ভাগ্য ফিরে যায়।

 

how to increase your savings follow these bastu Tips BRD

 

আমরা অনেকসময় আলমারি খুলে রাখি। এটা কিন্তু ভাল নয়। বাস্তুর মতে এই স্বভাব নিয়ে আসতে পারে আপনার দুর্ভাগ্য।

শোবার ঘর আমাদের প্রত্যেকেরই প্রিয় জায়গা। সেই ঘরের সামান্য পরিবর্তন বদলে দিতে পারে আপনার ভাগ্য। শেবার ঘরে দরজার বা দিকে দেওয়ালে ধাতুর জিনিস রাখুন। যা সবার নজরে পড়বে। আর এতেই আপনার অর্থ সমৃদ্ধি বৃদ্ধি পাবে।

 

how to increase your savings follow these bastu Tips BRD

how to increase your savings follow these bastu Tips BRD

Follow Us:
Download App:
  • android
  • ios