Asianet News BanglaAsianet News Bangla

ধনলাভ, কর্মক্ষেত্রে পদোন্নতি, ব্যবসায় শ্রীবৃদ্ধি, এমনকী বিবাহ ঘটিত সমস্যা দূর করতে ব্যবহার করুন গোমতী চক্র

প্রচলিত কথা অনুসারে ঠাকুর ঘরে লাল রেশমের বস্ত্র পেতে তার ওপর গোমতী চক্র রাখলে আর্থিক বৃদ্ধি হয়। জেনে নিন ঠিক কী কারণে ঘটে এমন আর্থিক বৃদ্ধি। 

how to use gomati chakra according to astrology
Author
Kolkata, First Published Oct 22, 2021, 9:19 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

ঠাকুর ঘরে লাল রেশমের বস্ত্র পেতে তার ওপর গোমতী চক্র (gomati chakra) রাখলে আর্থিক বৃদ্ধি হয়। এমনকী কেটে যেতে পারে অর্থিক সংকট। অথবা গোমতী চক্র ধারণ করলে শিক্ষায় (Education) উন্নতি ঘটে। কম-বেশি একথা অনেকেই শুনেছেন একথা। এমনকী সংসারে সুখ স্বাচ্ছন্দ্য বজায় রাখে গোমতী চক্র- একথাও অনেকে বিশ্বাস করেন। লোককথা অনুসারে বাচ্চাদের স্বাস্থ্যের জন্য তাদের এই গোমতী চক্র পরানো হয়ে থাকে। জেনে নিন গোমতী চক্র আসলে কী। আর জ্যোতিষ শাস্ত্র মতে গোমতী চক্র কীভাবে ব্যবহার করলে উন্নতি ঘটবে, কেটে যাবে সকল বাধা। গোমতী নদীতে পাওয়া যায় এই অল্প মৌলী চক্র। মূলক ক্যালশিয়াম দ্বারা নির্মিত হয় এই চক্র। যা ধন লাভ, কর্মক্ষেত্রে পদোন্নতি, ব্যবসায় শ্রীবৃদ্ধি, এমনকী বিবাহ ঘটিত সমস্যা দূর করে থাকে। 

আরও পড়ুন, শুক্রবারে ৪ রাশির শারীরিক সমস্যা বৃদ্ধির আশঙ্কা রয়েছে, দেখে নিন আপনার রাশিফল

আর্থিক সমস্যার ক্ষেত্রে- 
দীর্ঘ দিন ধরে আর্থিক সমস্যায় থাকলে গোমতী চক্র আপনাকে সমস্যা থেকে মুক্তি দিতে পারে। গোমতী চক্রের ওপর হলুদ গুঁড়ো ছড়ান। এবার এই গোমতী চক্র হলুদ কাপড়ে মুড়ে শিবলিঙ্গের সামনে রেখে দিন। উপকার পাবেন। আর আর্থিক বৃদ্ধি ঘটাতে চাইলে কোনও মাসের শুক্লপক্ষের প্রথম শুক্রবার ১১টি অভিমন্ত্রিত গোমতী চক্র নিন। এবার তা লাল কাপড়ে মুড়ে ঠাকুর ঘরে রেখে দিন। অথবা যেখানে টাকা রাখেন সেখানেও রাখতে পারেন। 

আরও পড়ুন- ৮ থেকে ৮০, চেটেপুটে উপভোগ করেন ধতেরাসের মহা ধামাকা অফার, জানুন এবার দিনটির বিশেষত্বও

কর্মক্ষেত্রে সাফল্য পেতে-
কর্মক্ষেত্রে নানা রকম সমস্যার সম্মুখীন হন অনেকেই। অনেক সময় যোগ্যতা থাকলেও পদন্নোতিতে সমস্যা হয়। বেতন বৃদ্ধিতে দেখা দেয় সমস্যা। অনেককে শিকার হতে হয় অফিস পলিটিক্সের। সহকর্মীদের সঙ্গে মানিয়ে নিতে সমস্যা হয়। কর্মক্ষেত্রে সাফল্য পেতে গোমতী চক্র ব্যবহার করলে উপকার পাবেন।  তিনটি অভিমন্ত্রিত গোমতী চক্র রুপোর তারে এক সঙ্গে বেঁধে নিজের পকেটে রেখে নিন। এর প্রভাবে সাফল্য লাভ করবেন। 

আরও পড়ুন, পুজোর সময় এই একটি জিনিস ব্যবহার করুন, দেখবেন ম্যাজিকের মত ফল পাচ্ছেন

শিক্ষা ক্ষেত্রে উন্নতি-
গ্রহের ফেরে পড়াশোনায় বাধা দেখা দেয়। অনেক সময় খুব ভালো ছাত্র হওয়া সত্ত্বেও ভালো ফল হয় না পরীক্ষায়। আবার অনেক বাচ্চার পড়ায় মন বসানো বেশ কষ্টসাধ্য হয়ে যায়। এক্ষেত্রে গোমতী চক্র বেশ উপকারী। গোমতী চক্রে গঙ্গা জল ছিটিয়ে নিন। এবার এই চক্রে দেবী সরস্বতীর সামনে রাখুন। ১০৮ বার দেবী সরস্বতীর মন্ত্র উচ্চারণ করুন। এবার এই চক্রটি বাচ্চাকে পরিয়ে দিন। দেখবেন পড়ায় মন বসবে। পড়াশোনায় উন্নতি হবে।

Follow Us:
Download App:
  • android
  • ios