Asianet News BanglaAsianet News Bangla

দিনের শুরুতে এই পাঁচ জিনিস দেখলে দিন কাটবে আনন্দে, রইল জ্যোতিষ টোটকা

দিন ভালো কাটবে কিনা, তা আগে থেকে বলা কঠিন। কিন্তু, জানেন কি কয়টি জিনিস আছে, যা দিনের শুরুতে দেখার অর্থ আপনার দিন শুভ। যদি ঘুম থেকে উঠে এই পাঁচটি জিনিস দেখন তাহলে নিশ্চিন্ত হন।   
 

If you see those 5 things in morning then the day will be good for you ABSC
Author
Kolkata, First Published Jul 21, 2022, 3:57 PM IST

গোটা দিন ভালো কাটুক তা সকলেই কাম্য। সকলেই চান তারা সারাটা দিন যেন আনন্দে কাটে, সব কাজ যেন সফল হয়, সে যেন তার লক্ষ্যে পৌঁছাতে পারে। তবে, দিন ভালো কাটবে কিনা, তা আগে থেকে বলা কঠিন। কিন্তু, জানেন কি কয়টি জিনিস আছে, যা দিনের শুরুতে দেখার অর্থ আপনার দিন শুভ। যদি ঘুম থেকে উঠে এই পাঁচটি জিনিস দেখন তাহলে নিশ্চিন্ত হন।   


চোখ খুলেই যদি ফুল দেখতে পান তাহলে জেনে নিন আপনার দিন কাটবে আনন্দে। গোটা দিন সব কাজে সফল হবেন। দিনের যা যা পরিকল্পনা আছে তা সুষ্ঠ ভাবে সম্পন্ন হবে। দিনের শুরুতে এমন জিনিস দেখলে দিন কাটবে আনন্দে।


যদি সকালে রাস্তায় সাদা গোরু দেখেন, তাহলে আনন্দিত হন। সাদা গরু দেখা খুবই শুভ মনে করা হয়। সাদা গরু দেবতা হিসেবে পুজিত হন। তাই রাস্তায় সাদা গরু দেখা অত্যন্ত শুভ। মেনে চলুন এই জ্যোতিষ টোটকা। 
ঘুম থেকে উঠে দুধ বা দই দেখলে জানবেন দিন ভালো কাটবে। দুধ ও দই দুটোই শুভ দ্রব্য হিসেবে গণ্য হয়। সে কারণে তা দেখা খুবই শুভ। মেনে চলুন এই জ্যোতিষ টোটকা। 

সকালে ঝাড়ুদারেরা রাস্তা পরিষ্কার করে থাকেন। জানেন কি, রাস্তায় ঝাড়ুদার দেখা শুভ বলে গণ্য হয়। যদি ঘুম থেকে উঠে এমন দৃশ্য দেখেন, তাহলে দিন ভালো কাটবে। দিনের শুরুতে এমন জিনিস দেখলে দিন কাটবে আনন্দে। মেনে চলুন এই জ্যোতিষ টোটকা। 

তেমনই দিন ভালো কাটাতে চাইলে সকালে ঘুম থেকে উঠে নিজের হাতের তালুর দিকে তাকান। তারপর তা মুখে ছোঁয়ান। এতে জীবনে সকল জটিলতা থেকে মুক্তি পাবেন। দিন ভালো কাটবে। শাস্ত্র মতে, হাতের তালুতে রয়েছে ব্রক্ষ্মাস্ত্র। তাই হাতের তালুর দিকে তাকান। 

দেখা ছাড়াও কিছু শব্দ আছে যা সকালে উঠে শুনলে দিন ভালো কাটবে। ঘুম থেকে উঠে শাঁখের শব্দে ভালো কাটবে। এমনকী, শাঁখ দেখলেও উপকার পাবেন। এতেও দিনটা শুভ কাটবে। তেমনই ঘুম থেকে উঠে পাখির কলহ শুনলে উপকার পাবেন। এতে দিন ভালো কাটবে। এতে সারাটা দিন যেন আনন্দে কাটে, সব কাজ যেন সফল হয়, সে যেন তার লক্ষ্যে পৌঁছাতে পারে। 

আরও পড়ুন- শ্রাবণ শিবরাত্রি ২০২২ এদিনে নিষ্ঠাভরে পালন করুন মহাদেবের পুজো, কেটে যাবে জীবনের সকল বাধা

আরও পড়ুন- মীন থেকে তুলা- উদ্ভত কারণে সঙ্গী বদল করতে চান এরা, সম্পর্কের ক্ষেত্রে উদাসীন হন এরা

আরও পড়ুন- Casual Dating -এ বিশ্বাসী এই চার রাশির ছেলে মেয়েরা, দেখে নিন আপনার সঙ্গী আছেন কি না

Follow Us:
Download App:
  • android
  • ios