Asianet News BanglaAsianet News Bangla

শ্রাবণ মাসে এই ৫ টি রাশির উপর বজায় থাকবে শিবের কৃপা, আর্থিক ও সম্পদেরর দিক থেকে উপকৃত হবে এরা

এই যোগ কিছু রাশির জন্য খুব শুভ প্রমাণিত হবে এবং তাদের জীবনে শুভ দিন বয়ে আনবে। জানা যায় যে শ্রাবণ মাসের প্রথম সোমবার গঠিত গজকেশরী যোগ, যা অত্যন্ত শুভ, এই রাশিগুলির জাতকদের ভাগ্য উজ্জ্বল করবে। 
 

In Shravana 2022 Mahadev blessed will remain on these 5 zodiacs will benefit financially and wealth BDD
Author
Kolkata, First Published Jul 18, 2022, 12:58 PM IST

শ্রাবণ মাসের সমস্ত সোমবার খুব বিশেষ। শিবের প্রতি ভক্তির জন্য এই দিনকে শ্রেষ্ঠ বলে মনে করা হয়। অন্যদিকে, গজকেশরী যোগে ২০২২ সালের প্রথম শ্রাবণ সোমবার। জ্যোতিষশাস্ত্র অনুসারে, বৃহস্পতি এবং চন্দ্র যে কোনও রাশিতে একত্রিত হলে গজকেশরী যোগ তৈরি হয়। আজ ১৮ জুলাই গুরু-চন্দ্র মীন রাশিতে একত্রিত হয়েছে এবং গজকেশরী যোগ গঠিত হয়েছে। এই যোগ কিছু রাশির জন্য খুব শুভ প্রমাণিত হবে এবং তাদের জীবনে শুভ দিন বয়ে আনবে। জানা যায় যে শ্রাবণ মাসের প্রথম সোমবার গঠিত গজকেশরী যোগ, যা অত্যন্ত শুভ, এই রাশিগুলির জাতকদের ভাগ্য উজ্জ্বল করবে। 

বৃষ- গজকেশরী যোগ বৃষ রাশির জাতকদের জন্য খুবই শুভ। এই লোকেরা অর্থ লাভ করবে। কোনও ভালো খবর আসতে পারে। কর্মজীবনে সাফল্য পেতে পারেন। অমীমাংসিত গুরুত্বপূর্ণ কাজ শেষ হতে পারে। সম্পত্তি সংক্রান্ত বিষয়ে গতি বাড়বে। 

কর্কট- শ্রাবণ মাসের প্রথম সোমবার করা গজকেশরী যোগ কর্কট রাশির জাতকদের কর্মজীবনে বড় সুবিধা দেবে। ঘরে সুখ শান্তি থাকবে। সন্তানের ক্ষেত্রে কোনো সুখবর পেতে পারেন। শিক্ষার্থীদের জন্য এই সময়টি বিশেষভাবে ভালো হবে। 

সিংহ- গজকেশরী যোগ সিংহ রাশির জাতকদের আর্থিক সুবিধা দেবে। পরিস্থিতি ভালো হবে। টেনশন চলে যাবে। থেমে থাকা কাজ হয়ে যাবে। শিবলিঙ্গে বেল পাতা অর্পণ করার চেষ্টা করুন। এতে বহুগুণ উপকার হবে।  

আরও পড়ুন- শ্রাবণে কোন শিবলিঙ্গের পুজোয় কী ফল মেনে, জেনে নিয়ে তবেই ঠিক করুন

আরও পড়ুন- শ্রাবণের প্রথম সোমবার মীন রাশিতে তৈরি হচ্ছে গজকেশরী যোগ

আরও পড়ুন- শ্রাবণ মাসে এই শিবলিঙ্গে পুজো করলে দূর হয় অকালমৃত্যুর ভয়, জেনে নিন পুজোর নিয়ম

মকর- গজকেশরী যোগ মকর রাশির জাতকদের জন্য ফলদায়ক প্রমাণিত হবে। অর্থ সংক্রান্ত সমস্যা দূর হবে। ক্যারিয়ারে যেসব বাধা আসছিল, সেগুলো দূর হবে। টেনশন কম হবে। যাঁরা গাঁটছড়া বাঁধার প্রস্তুতি নিচ্ছিলেন, তাঁদের বিয়ে নিশ্চিত করা যায়। 

মীন রাশি- শ্রাবণ সোমবার গঠিত গজকেশরী যোগও মীন রাশির জাতকদের অনেক উপকার করবে। আটকে থাকা কাজ শেষ হবে। অর্থ লাভ হবে। কোথাও টাকা আটকে থাকলে তা উদ্ধার করা সম্ভব। আজই দান করুন। 

Follow Us:
Download App:
  • android
  • ios