Asianet News BanglaAsianet News Bangla

Astro Tips: এই উপায়ে কখনই খালি হবে না মানিব্যাগ, পার্স সব সময় থাকবে টাকায় পূর্ণ

টাকা আসার কয়েকদিনের মধ্যেই পার্স খালি হয়ে যায়। চলুন জেনে নিই দেবীর আশীর্বাদ সব সময় আপনার উপর বজায় রাখার কিছু সহজ জ্যোতিষশাস্ত্রীয় প্রতিকার।

Just do this your wallet will never be empty BDD
Author
Kolkata, First Published Dec 7, 2021, 1:26 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

জীবনের সমস্ত প্রয়োজনীয়তা এবং আনন্দ মেটাতে অর্থের প্রয়োজন। এমতাবস্থায় মানিব্যাগে সর্বদা টাকায় ভরে রাখা উচিত এবং ভুলেও তা যাতে খালি না হয়ে যায় সেজন্য সবাই অনেক পরিশ্রম ও চেষ্টা করে। কিন্তু অনেক সময় অনেক চেষ্টা করেও টাকা হাতে থাকার নাম নেয় না। আপনার পার্সে টাকা থাকে না বা টাকা আসার কয়েকদিনের মধ্যেই পার্স খালি হয়ে যায়। তবে চলুন জেনে নিই লক্ষীদেবীর আশীর্বাদ সব সময় আপনার উপর বজায় রাখার কিছু সহজ জ্যোতিষশাস্ত্রীয় প্রতিকার।
সনাতন ঐতিহ্যে, ধানকে অত্যন্ত শুভ বলে মনে করা হয় এবং পূজায় ব্যবহৃত হয়। যেহেতু হিন্দু ধর্মে টাকা এবং শস্য সমান হিসাবে বিবেচিত হয়, সেক্ষেত্রে এই সংক্রান্ত সহজ ব্যবস্থা গ্রহণ করলে মানিব্যাগ সর্বদা টাকায় পূর্ণ থাকে। এর জন্য আপনার পার্সে লক্ষ্মীর পূজায় ব্যবহৃত এক চিমটি ধান রাখতে হবে। এমনটা বিশ্বাস করা হয় যে এই প্রতিকার করলে পার্সে রাখা অর্থ বৃদ্ধি পায়।
জ্যোতিষশাস্ত্রে ধনদেবীর আশীর্বাদ পেতে অনেক শুভ বিষয়ের প্রতিকারের কথা বলা হয়েছে। এর মধ্যে মা লক্ষ্মীর আশীর্বাদ প্রদানকারী গোমতী চক্র অত্যন্ত শুভ বলে প্রমাণিত হয়। এই অবস্থায়, আপনার পার্সে একটি বিজোড় সংখ্যা গোমতী চক্র যেমন তিন, পাঁচ, সাত ইত্যাদি রাখুন। এই প্রতিকার করলে আপনার মানিব্যাগ কখনোই টাকা খালি হবে না।
বাস্তু মতে কিছু জিনিস পার্সে রাখা খুবই অশুভ বলে প্রমাণিত হয়। যার কারণে মানুষকে প্রায়শই অর্থের অভাবের সম্মুখীন হতে হয় এবং সমস্ত প্রচেষ্টা সত্ত্বেও তার মানিব্যাগে টাকা থাকে না। বাস্তু অনুসারে, ভুলে যাওয়ার পরেও বিকৃত নোট বা খারাপ মুদ্রা, মৃত ব্যক্তির ছবি, পুরানো বিল ইত্যাদি পার্সে রাখা উচিত নয়। পার্সে টাকা সবসময় সঠিকভাবে রাখতে হবে। ভুলেও টাকা ভাঁজ করে রাখবেন না।
জ্যোতিষশাস্ত্র অনুসারে, আপনি যদি কোনও বয়স্ক ব্যক্তি বা শুভাকাঙ্ক্ষীর কাছ থেকে বিদায় ইত্যাদিতে অর্থ পান তবে সেই অর্থ ব্যয় না করে আপনি তা আপনার পার্সে রাখতে পারেন। স্নেহের সাথে, একজন শুভাকাঙ্ক্ষীর কাছ থেকে প্রাপ্ত একটি টাকাও আপনার জন্য ভাগ্যবান বলে প্রমাণিত হয় এবং তিনি সেখানে থাকলে পার্সটি কখনই খালি হয় না।
জ্যোতিষশাস্ত্র অনুসারে, পার্সে সবসময় টাকা এবং কয়েন আলাদা করে রাখা উচিত। একইভাবে পার্স থেকে খুব সাবধানে টাকা তুলতে হবে। টাকা তোলার সময় নোট ফেটে যাওয়া বা মাটিতে পড়ে যাওয়া অশুভ বলে মনে করা হয়। ভুলবশত এমনটা হয়ে গেলে কপালে লাগিয়ে সম্পদের দেবী লক্ষ্মীর কাছে ক্ষমা প্রার্থনা করুন।
জ্যোতিষশাস্ত্র অনুসারে, কোনও ব্যক্তি যদি ঋণ ফেরত দিতে চান, তবে ভুলে যান যে টাকা তার পার্সে রাখা উচিত নয়, তা না হলে ঋণ কমার পরিবর্তে বেড়ে যায়।
হিন্দু ধর্মে পিপল পাতাকে খুবই শুভ বলে মনে করা হয়। এই অবস্থায়, আপনি যদি চান যে আপনার মানিব্যাগ সর্বদা টাকায় ভরে থাকুক, তবে যে কোনও শুভ দিনে দিনে আপনার বাড়িতে পিপল পাতা নিয়ে আসুন এবং পূজা-তিলক ইত্যাদি করার পরে আপনার পার্সে রাখুন। এই প্রতিকারে, আপনার পার্স সবসময় টাকায় পূর্ণ থাকবে।

আরও পড়ুন- ২০২২ সালে ৮ রাশির উপর থাকবে শনির কু-নজর, জেনে নিন সেই তালিকা

আরও পড়ুন- ডিসেম্বর মাস থেকেই এই ৩ রাশির হাতে আসবে প্রচুর টাকা, বাড়বে ধন-সম্পদও

আরও পড়ুন- ২০২২ সালে এই রাশিগুলির নিজস্ব বাড়ি থাকবে, জেনে নিন আপনার ভাগ্য কি বলছে

আরও পড়ুন- মহাভারতের মহাযুদ্ধের পর কেন অর্জুনের রথ পুড়ে ছারখার হয়ে গিয়েছিল, জেনে নিন অজানা গল্প

আরও পড়ুন- এই ৩ রাশির মানুষ খুব সহজেই রেগে যায়, দেখে নিন তারা কারা

Follow Us:
Download App:
  • android
  • ios