Asianet News BanglaAsianet News Bangla

চিনে নিন এই চার রাশিকে, অত্যন্ত বিশৃঙ্খল হন এরা, সব কাজ নষ্ট হয় এদের দোষে

বৈদিক শাস্ত্র মতে, মেষ থেকে মীন এই ১২ টি রাশির অধিকর্তা গ্রহ ভিন্ন। কেউ সব সময় পরিবারের কথা ভাবেন, তো কেউ শুধু নিজের কথা ভেবে খান্ত থাকেন। তেমনই কেউ বিশৃঙ্খল তো কারও শৃঙ্খলা বোধ বেশি। আজ রইল চার রাশির কথা। এই চার রাশির ছেলে মেয়েরা অত্যন্ত বিশৃঙ্খল হন এরা, সব কাজ নষ্ট হয় এদের দোষে। 

Know those 4 zodiac signs whose are indiscipline and always destroy important work ABSC
Author
Kolkata, First Published Aug 26, 2022, 1:21 PM IST

বৈদিক শাস্ত্র মতে, মেষ থেকে মীন এই ১২ টি রাশির অধিকর্তা গ্রহ ভিন্ন। সে কারণে, আমাদের সকলের সঙ্গে সকলের মানসিকতা, ভাবনা-চিন্তা, ধ্যান ধারণায় রয়েছে বিস্তর তফাত। শাস্ত্র মতে, কেউ শান্ত তো কেউ উদ্ধত। কেউ স্বার্থপর তো কেউ সকলের কথা ভাবেন। তেমনই কেউ অন্যকে সহজে ক্ষমা করতে পারেন তো কেউ প্রতিশোধ নিতে চান। কেউ সব সময় পরিবারের কথা ভাবেন, তো কেউ শুধু নিজের কথা ভেবে খান্ত থাকেন। তেমনই কেউ বিশৃঙ্খল তো কারও শৃঙ্খলা বোধ বেশি। আজ রইল চার রাশির কথা। এই চার রাশির ছেলে মেয়েরা অত্যন্ত বিশৃঙ্খল হন এরা, সব কাজ নষ্ট হয় এদের দোষে। 

ধনু রাশি
রাশি চক্রের নবম রাশির হল ধনু। এই রাশির অধিকর্তা গ্রহ বৃহস্পতি। এরা খুবই স্বাধীনচেতা, উৎসাহী স্বভাবের হয়ে থাকেন। তবে, অত্যন্ত বিশৃঙ্খল হন এরা, সব কাজ নষ্ট হয় এদের দোষে। এরা সে কারণে অনেকের অপ্রিয় হয়ে ওঠেন।  

বৃশ্চিক রাশি
রাশি চক্রের অষ্টম রাশি হল বৃশ্চিক। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। এই রাশির ছেলে মেয়েরা তেজী, নির্ভীক ও একগুঁয়ে স্বভাবের মানুষ হন। তবে, শৃঙ্খলা বোধের প্রচন্ড অভাব থাকে বৃশ্চিক রাশির মধ্যে। গোছানো কাজ এদের জন্য নষ্ট হয়ে যায়। এই কারণে অনেকের সঙ্গে এদের সম্পর্ক নষ্ট হয়ে যায়।

মেষ রাশি
রাশি চক্রের প্রথম রাশি হল মেষ। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। এরা তেজস্বী, স্পষ্টবক্তা ও নির্ভীক স্বভাবের হয়ে থাকেন। এই রাশির মেয়ে-ছেলেরা এদের একটি স্বভাবের কারণে সকলের কাছে অপ্রিয় হয়ে যায়। এরা বিশৃঙ্খল স্বভাবের মানুষ। যে কারণে অনেকে এদের পছন্দ করে না। এদের স্বভাবের কারণে এরা দোষী হয়ে যায়। 

তুলা রাশি
এই রাশির ছেলে মেয়েরা খুবই আবেগপ্রবণ হয়ে থাকেন। রাশি চক্রের সপ্তম রাশি হল তুলা। এই রাশি অধিকর্তা গ্রহ হল শুক্র। এরা মানুষ হিসেবে যতই ভালো হোক না কেন অত্যন্ত বিশৃঙ্খল হন এরা। সব কাজ নষ্ট হয় এদের দোষে। এরা না জেনে ভুল কাজ করে ফেলেন। এই রাশির ছেলে মেয়েরা সব সময় গোছানো কাজ নষ্ট করে থাকেন। এদের থেকে দূরে থাকুন। কিংবা, আপনার কাছের কারও রাশি তুলা হলে, তাদের সামলে চলুন। 


 

আরও পড়ুন- কৌশিকী অমাবস্যায় অবশ্যই পালন করুন এই কয়টি বিশেষ টোটকা, মুক্তি মিলবে সকল সমস্যা থেকে

আরও পড়ুন- গুরুজনের পরামর্শে সমস্যা থেকে মুক্তি পাবেন এই তারিখের জাতক-জাতিকা, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

আরও পড়ুন- ভগবান কৃষ্ণের আশীর্বাদ পেতে লন্ডনে গো-মাতার পুজো ঋষি সুনক ও তাঁর স্ত্রীর, ভাইরাল হল ভিডিও

Follow Us:
Download App:
  • android
  • ios