Asianet News BanglaAsianet News Bangla

এই তিন কারণে মীন আর মিথুন রাশির দাম্পত্য জীবন হয় সুখের, জেনে নিন কী এই কারণ

 শাস্ত্র মতে, মীন আর মিথুন রাশির বিয়েতে মেলে দাম্পত্য সুখ। এই দুই রাশির মিলনের পিছনে রয়েছে তিনটি কারণ। দেখে নিন ঠিক কী কী কারণে মীন আর মিথুন রাশির সম্পর্কে মেলে চরম সুখ।

Know why Pisces and Gemini marriage become happy ABSC
Author
Kolkata, First Published Aug 20, 2022, 2:27 PM IST

বিয়ের পর সকলের জীবনে শুরু হয় নতুন এক অধ্যায়। সে কারণে দাম্পত্য জীবন সুখের হোক তা সকলেরই কাম্য। সে কারণে বিয়ের আগে বহু কুষ্ঠি মিলিয়ে দেখার রীতি বহু যুগ ধরে প্রচলিত। বর্তমানে এই আধুনিক যুগেও অনেকে কুষ্ঠি মিলিয়ে বিয়ে দেন। আসলে শাস্ত্রে, দাম্পত্য সুখ নিয়ে একাধিক বিষয়ের উল্লেখ আছে। কোন রাশির সঙ্গে কোন রাশির মিলন সম্ভব, কাদের মানসিকতা ভিন্ন কিংবা কারা জীবনে সামান্য পরিবর্তনে দাম্পত্য সুখ লাভ করবেন, উল্লেখ রয়েছে এই সকল কথা। আজ তথ্য রইল মীন আর মিথুন রাশি নিয়ে। শাস্ত্র মতে, মীন আর মিথুন রাশির বিয়েতে মেলে দাম্পত্য সুখ। এই দুই রাশির মিলনের পিছনে রয়েছে তিনটি কারণ। দেখে নিন ঠিক কী কী কারণে মীন আর মিথুন রাশির সম্পর্কে মেলে চরম সুখ। রাশি চক্রের তৃতীয় রাশি হল মিথুন। এই রাশির অধিকর্তা গ্রহ বুধ। এরা উদ্যমী বালক, চঞ্চলমতি গ্রহ হয়ে থাকে। অন্য দিকে, রাশি চক্রের দ্বাদশ রাশি হল মীন রাশি। জেনে নিন ঠিক কী কী কারণে এই দুই রাশির মিল হয়ে থাকে। 

বন্ধুত্ব পূর্ণ সম্পর্ক দুজনের। সে কারণে এরা একে অপরের সঙ্গে সহজে মিলে যায়। এদের বন্ধুত্বপূর্ণ সম্পর্ক এদের দুজনকে আরও কাছে নিয়ে আসে। এরা দুজনই মনের কথা খুলে বলতে পারেন ফলে ভুল বোঝাবুঝি তেমন হয় না। 

মীন আর মিথুন এই দুই রাশির মধ্যে বোঝাপড়া ভালো হয়। এরা দুজনই বুদ্ধি ধরে চলেন জীবনের প্রতিটি পদক্ষেপ। সে কারণে এদের মধ্যে অশান্তি কম হয়। এরা দুজনে যে কোনও বিষয় একে অপরকে বোঝার চেষ্টা করেন। সে কারণে এদের কোনও সমস্যা হয় না। এদের মধ্যে অশান্তি অনেক কম হয়।  
 
একে অপরের আবেগ বুঝতে পারে মীন আর মিথুন রাশির ছেলে মেয়েরা। এরা একে অপরের আবেগকে সম্মান করে। এরা একে অপরের পরিস্থিত বোঝার চেষ্টা করেন। সে কারণে এদের মধ্যে অশান্তি কম হয়। মীন আর মিথুন রাশির এই মানসিকতা সম্পর্কে উন্নতি করে। এদের এই মিলের কারণে কোনও তৃতীয় ব্যক্তি এদের সম্পর্কে ঢুকতে পারে না। এরা নিজেদের ব্যক্তিগত সম্পর্কের ক্ষেত্রে খুবই যত্নশীল হয়ে থাকে। দুজনের এমন স্বভাব সম্পর্কের উন্নতি করে। 
 

আরও পড়ুন- একগুঁয়েমি স্বভাবের জন্য ক্ষতি হতে পারে এই তারিখের জাতক-জাতিকার, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

আরও পড়ুন- সব সময় এদের মেজাজ থাকে তিরিক্ষে, বদমেজাজী হন এই তিন রাশির ছেলে-মেয়েরা

আরও পড়ুন- 'স্ত্রীরা সব সময়ে স্বামীদের কাছে এই ৩ জিনিস গোপন রাখে, জিজ্ঞাসা করলেও অস্বীকার করে' -চাণক্য নীতি

Follow Us:
Download App:
  • android
  • ios