Asianet News BanglaAsianet News Bangla

Mars Transit 2021: রাশি পরিবর্তন করছে মঙ্গল, আর্থিক ভাবে লাভবান হতে চলেছে এই ৪ রাশি

মঙ্গলের যথেষ্ট প্রভাব রয়েছে ১২টি রাশি চক্রের উপর। তাই মঙ্গলের রাশি পরিবর্তন মানে তা অত্যন্ত গুরুত্বপূর্ণ। কারণ এই পরিবর্তনের ফলে কোন রাশি উপকৃত হবে কার বাড়বে সমস্যা তা দেখে নেওয়া দরকার
 

Mars Transit in Scorpio these 4 signs are going to be financially profitable BDD
Author
Kolkata, First Published Dec 5, 2021, 11:23 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

মঙ্গল, গ্রহের সেনাপতি ও পাশাপাশি মঙ্গল হল বৃশ্চিক ও মেষ রাশির শাসক গ্রহ। এই বছরের শেষেই মঙ্গল গ্রহ তার রাশি পরিবর্তন করতে চলেছে। মঙ্গলের যথেষ্ট প্রভাব রয়েছে ১২টি রাশি চক্রের উপর। তাই মঙ্গলের রাশি পরিবর্তন মানে তা অত্যন্ত গুরুত্বপূর্ণ। কারণ এই পরিবর্তনের ফলে কোন রাশি উপকৃত হবে কার বাড়বে সমস্যা তা দেখে নেওয়া দরকার
৫ ডিসেম্বর ২০২১-এ মঙ্গল তার নিজের রাশি বৃশ্চিক রাশিতে প্রবেশ করতে চলেছে। আর নতুন বছরে ৪ জানুয়ারি ২০২২ প্রায় ১ মাস পর্যন্ত এই রাশিতেই থাকবে মঙ্গল গ্রহ। যেহেতু কেতু ইতিমধ্যেই বৃশ্চিক রাশিতে বসেছে, তাই উভয়ের সমন্বয় হবে, যা সমস্ত রাশিকে প্রভাবিত করবে। যদি কোনও রাশির জন্য সুবিধা পাওয়ার সম্ভাবনা থাকে তবে কারও অসুবিধা বাড়তে পারে। জেনে নিন কোন ৪টি রাশির জন্য মঙ্গল পরিবর্তন সৌভাগ্যবান প্রমাণিত হতে পারে।
মিথুন: এই রাশির জাতক জাতিকাদের জন্য এই পরিবর্তন লাভজনক প্রমাণিত হবে। বেতন বৃদ্ধির প্রবল সম্ভাবনা রয়েছে। প্রতিটি কাজে ভাগ্য পূর্ণ সহযোগিতা দেবে। আয়ের উল্লেখযোগ্য বৃদ্ধি হতে পারে। এই পরিবর্তন ব্যবসায়ীদের জন্যও শুভ প্রমাণিত হতে পারে। আত্মবিশ্বাস বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। যারা চাকরি পরিবর্তনের কথা ভাবছেন তারা ভালো অফার পেতে পারেন। কর্মক্ষেত্রে নিজের পরিচয় তৈরি করতে পারবেন।
তুলা: এই রাশির জাতক জাতিকাদেরও মঙ্গল গ্রহের পালাক্রমে সুফল পাওয়া যাবে বলে আশা করা হচ্ছে। কর্মজীবনে অনেক অগ্রগতি হতে পারে। বিনিয়োগ থেকেও লাভ পাবেন। আপনি ব্যবসায় কিছু বড় পরিবর্তন করতে পারেন। এই সময়ের মধ্যে আটকে থাকা কাজ শেষ হওয়ার জোরালো সম্ভাবনা রয়েছে। শিক্ষাক্ষেত্রে ভালো সাফল্য আসতে পারে।
মকর: এই রাশির জাতকদের জন্যও এই পরিবর্তন লাভজনক প্রমাণিত হবে। কর্মজীবনে উন্নতির পথ খুলে যাবে। আপনি বিনিয়োগের পরিকল্পনা করতে পারেন। যার কারণে ভবিষ্যতে ভালো টাকা পাওয়ার আশা থাকবে। কর্মজীবনে বড় কিছু অর্জন হতে পারে।
মীন: এই রাশির জাতকদের আয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। নতুন পরিকল্পনায় কাজ করলে সুফল পাওয়া যাবে। পুরনো বিনিয়োগ থেকে অর্থ লাভ হতে পারে। সম্পত্তি সংক্রান্ত বিষয়ে আপনার জয়ের সম্ভাবনা থাকবে। সুখ বাড়বে। ভ্রমণ থেকে লাভের সম্ভাবনা থাকবে। নতুন চাকরির প্রস্তাব আসতে পারে। অর্থনৈতিক অবস্থার অভাবনীয় উন্নতির সম্ভাবনা রয়েছে।

আরও পড়ুন- মহাভারতের মহাযুদ্ধের পর কেন অর্জুনের রথ পুড়ে ছারখার হয়ে গিয়েছিল, জেনে নিন অজানা গল্প

আরও পড়ুন- এই ৩ রাশির মানুষ খুব সহজেই রেগে যায়, দেখে নিন তারা কারা

আরও পড়ুন- ২০২২ সালে ৮ রাশির উপর থাকবে শনির কু-নজর, জেনে নিন সেই তালিকা

আরও পড়ুন- ডিসেম্বর মাস থেকেই এই ৩ রাশির হাতে আসবে প্রচুর টাকা, বাড়বে ধন-সম্পদও

আরও পড়ুন- ২০২২ সালে এই রাশিগুলির নিজস্ব বাড়ি থাকবে, জেনে নিন আপনার ভাগ্য কি বলছে

Follow Us:
Download App:
  • android
  • ios