Asianet News BanglaAsianet News Bangla

২১ আগস্ট বুধ রাশি পরিবর্তন করবে, এই ৩ টি রাশির মারাত্মক সমস্যা হতে পারে

২১ আগস্ট থেকে বুধ গ্রহ তার রাশি পরিবর্তন করতে চলেছে। এই সময়ে ৩টি রাশির জাতকদের খারাপ দিন দেখার জন্য প্রস্তুত থাকতে হবে। আসুন জেনে নেওয়া যাক সেই ৩টি রাশি কোনটি। 
 

Mercury transit on August 21 this 3 zodiac can cause serious problems BDD
Author
First Published Aug 18, 2022, 10:35 AM IST

আমাদের সৌরজগতের নয়টি গ্রহই সময়ে সময়ে তাদের রাশিচক্র পরিবর্তন করে চলেছে। তার রাশিচক্রের এই পরিবর্তনটি সমস্ত ১২টি রাশির উপর প্রভাব ফেলে। এই রাশি পরিবর্তনের কারণে কিছু রাশির জাতকদের ভাগ্য উজ্জ্বল হয়, আবার কারও কারও খারাপ দিনের মুখোমুখি হতে হয়। এখন ২১ আগস্ট থেকে বুধ গ্রহ তার রাশি পরিবর্তন করতে চলেছে। এই সময়ে ৩টি রাশির জাতকদের খারাপ দিন দেখার জন্য প্রস্তুত থাকতে হবে। আসুন জেনে নেওয়া যাক সেই ৩টি রাশি কোনটি। 

সড়ক দুর্ঘটনার আশঙ্কা থাকবে-
কুম্ভ: বুধ গ্রহের এই রাশি পরিবর্তনে আপনার স্বাস্থ্যের অবনতি বা দুর্ঘটনার প্রবল ঝুঁকি থাকবে। সম্ভব হলে বাইরের খাবার এড়িয়ে চলুন। এছাড়াও আপনার স্বাস্থ্যের যত্ন নিন। গাড়ি চালানোর সময় সতর্ক থাকুন এবং গতি নিয়ন্ত্রণে রাখুন। রাস্তায় বড় যানবাহন এড়িয়ে চলুন। কারও সঙ্গে ঝগড়া এড়িয়ে চলুন এবং নম্র হওয়ার চেষ্টা করুন। 

আর্থিক সীমাবদ্ধতার কারণে সমস্যায় পড়তে পারেন
তুলা রাশি: তুলা রাশির জাতক জাতিকাদের এই রাশি পরিবর্তনের সময় আর্থিক সমস্যায় পড়তে হতে পারে। তাদের ব্যয় আয়ের চেয়ে বেশি হবে এবং অনেক জায়গায় অপ্রয়োজনীয় খরচ করতে বাধ্য হবেন। পরিবারের সদস্যদের স্বাস্থ্যে উত্থান-পতন হবে, যার মধ্যে আপনার আমানত ও মূলধন শেষ হয়ে যাবে। আদালতে মামলায় জড়াতে হতে পারে।

সন্তানদের লেখাপড়ার দিক থেকে উদ্বেগ বাড়বে
মেষ রাশি: বুধ গ্রহের রাশিচক্রের পরিবর্তন মেষ রাশিতেও খারাপ প্রভাব ফেলবে। সন্তানদের লেখাপড়া নিয়ে চিন্তিত থাকবেন। তাদের মন পড়াশোনা থেকে বিচ্যুত হতে পারে, যার কারণে আপনার মানসিক চাপ বাড়বে। সন্তানদের খারাপ সঙ্গে পড়ার সম্ভাবনাও থাকে। সম্ভব হলে এই সময়ে শিশুদের আরও বেশি সময় দিন এবং পড়াশোনায় উদ্বুদ্ধ করুন। 

২১ আগস্ট বিরল যোগের সৃষ্টি হচ্ছে-

২১ আগস্ট রাত ১ টা ৫৫ মিনিটে বুধ গ্রহ তার নিজস্ব রাশি কন্যাতে প্রবেশ করবে। এই সময়ে, বৃহস্পতি থেকে সপ্তম ঘরে বুধ গ্রহের উপস্থিতির কারণে, বৃহস্পতি এবং বুধের মধ্যেও সংসপ্তক যোগ তৈরি হবে। এই বিরল যোগের কারণে বিদেশে পড়াশোনা করতে ইচ্ছুক ছাত্রছাত্রীদের ইচ্ছা পূরণ হবে এবং তাদের পরিবারে সুখ আসবে।

Follow Us:
Download App:
  • android
  • ios