Asianet News BanglaAsianet News Bangla

এই জাতকদের মিলবে বিদেশ ভ্রমণের সুযোগ-চিরাগ দারুওয়ালার সংখ্যাতত্বের গণনা জেনে নিন

চিরাগ দারুওয়ালা জানাচ্ছেন সাধারণত জন্ম তারিখ অনুযায়ী হিসেব নিকেশ করে সংখ্যাতত্ত্বের ক্ষেত্রে ভাগ্যগণনা করা হয়ে থাকে। জ্যোতিষ শাস্ত্রের একটি গুরুত্বপূর্ণ বিভাগ হল সংখ্যাতত্ত্ব।

Numerology Prediction 15th June 2022 By Chirag Daruwallla Son of Astrologer Bejan Daruwalla bpsb
Author
Kolkata, First Published Jun 15, 2022, 8:44 AM IST

প্রখ্যাত জ্যোতিষী বেজান দারুওয়ালার ছেলে চিরাগ দারুওয়ালা জানাচ্ছেন সংখ্যাতত্বের বিচারে আজকের দিন কেমন কাটবে। জ্যোতিষ শাস্ত্রের একটি গুরুত্বপূর্ণ বিভাগ হল সংখ্যাতত্ত্ব। সংখ্যাতত্ত্বের বিচারে জানা যায়, মানুষের ভুত, ভবিষ্যত ও বর্তমান প্রসঙ্গে। 

নম্বর ১ (যে কোনো মাসের ১, ১০, ১৯, ২৮ তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তিরা)
গণেশ বলেছেন আজ চিন্তাভাবনায় আরও সৃজনশীলতা থাকবে। নতুন নতুন আইডিয়া মাথায় আসবে এবং সেগুলো বাস্তবায়ন করা উপকারী হবে। একই সাথে আপনি ইতিবাচক এবং উদ্যমী বোধ করবেন। আত্মীয়-স্বজনের সঙ্গে মাধুর্যও হবে। শিশুদের সাথে কিছু সময় কাটান এবং তাদের কার্যকলাপের দিকে নজর রাখুন। কখনও কখনও আপনি রাগান্বিত হন এবং একগুঁয়ে প্রকৃতি অন্যদের জন্য সমস্যা সৃষ্টি করতে পারে। কমিশন এবং বীমা একটি লাভজনক ব্যবসা হয়ে উঠছে। স্বামী-স্ত্রীর সম্পর্কের মধুরতা থাকবে। 

সংখ্যা ২ (যে কোনো মাসের ২, ১১, ২০, ২৯ তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তিরা)
গণেশ বলেছেন যে আপনাকে ভাল আর্থিক অবস্থা বজায় রাখার চেষ্টা করতে হবে এবং আপনি এতে সাফল্য পেতে পারেন। শিক্ষার্থীরা বিদেশ যাওয়ার আশা করতে পারেন। আপনার ব্যক্তিগত কাজগুলিতে খুব বেশি মনোযোগ দেওয়া পরিবার এবং আত্মীয়দের জন্য হতাশার কারণ হতে পারে। আপনার সম্পর্ক দৃঢ় রাখা প্রয়োজন. অন্য লোকেদের সাথে এটি অতিরিক্ত করবেন না। যেকোনো ধরনের ত্বকে ইনফেকশন হওয়ার সম্ভাবনা থাকে।

সংখ্যা ৩ (যে কোনো মাসের ৩, ১২, ২১, ৩০ তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তিরা)
গণেশ বলেছেন আপনি যেকোনো পরিস্থিতিতে সমস্যার সমাধান খুঁজে পেতে সফল হবেন। তরুণরা তাদের প্রথম আয়ে খুশি হবে। এর মধ্যে কয়েকটি জিনিস আটকে যেতে পারে। কিন্তু এটি আপনার ঘনত্ব হ্রাসের কারণও হতে পারে। অন্যের বিষয়ে খুব বেশি মনোযোগ না দিয়ে আপনার কর্মে মনোনিবেশ করুন। পুরানো নেতিবাচক জিনিসগুলিকে বর্তমানকে প্রাধান্য দিতে দেবেন না। কর্মক্ষেত্রে কিছু উত্থান-পতন হতে পারে। দাম্পত্য জীবন ভালো যাবে, গরমের কারণে হালকা খাবার খেতে হবে।

সংখ্যা ৪ (যে কোনো মাসের ৪, ১৩, ২২, ৩১ তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তিরা)
গণেশ বলেছেন সম্মানিত ব্যক্তিদের সাহচর্যে আরও শিক্ষা পাওয়া যাবে। তাদের পরামর্শ এবং নির্দেশনাকে একীভূত করুন। আপনার সুনামও বাড়বে। দামি কিছু জিনিস কেনারও সম্ভাবনা আছে। অহংকার এবং অতিরিক্ত আত্মবিশ্বাস আপনার বড় ক্ষতি করতে পারে। আপনার নেতিবাচক অভ্যাস উন্নত করুন। শ্বশুরবাড়ির লোকজনের সঙ্গে সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক বজায় রাখুন। অর্থনৈতিক অবস্থা কিছুটা মন্থর থাকতে পারে। সময়ের সাথে সাথে পরিস্থিতিও অনুকূল হবে। কর্মক্ষেত্রে আজ বেশি পরিশ্রমের প্রয়োজন হতে পারে। বাড়ি এবং ব্যবসার মধ্যে সামঞ্জস্য বজায় থাকবে। স্বাস্থ্য ভালো থাকতে পারে।

সংখ্যা ৫ (যে কোনও মাসের ৫, ১৪, ২৩ তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তিরা)
গণেশ বলেছেন সন্তান সংক্রান্ত যে কোনও সমস্যার সমাধান করলে স্বস্তি আসবে। আশেপাশের সামাজিক কর্মকাণ্ডে আপনার যথাযথ অবদান থাকবে। তরুণদের পড়াশোনা অনুযায়ী চাকরি দেওয়া হতে পারে। অলসতাকে আপনার উপর কর্তৃত্ব করতে দেবেন না। এর ফলে অনেক কাজ বন্ধ হয়ে যেতে পারে। যোগাযোগ এবং ডিল করার সময় সঠিক শব্দ ব্যবহার করুন। দাম্পত্য জীবন সুখের হবে। সাবধানে গাড়ি চালাতে হবে।

সংখ্যা ৬ (যে কোনো মাসের ৬, ১৫, ২৪ তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তিরা)
গণেশ বলেছেন অতিরিক্ত কাজের কারণে দিনের শুরুতে খুব ব্যস্ত থাকতে পারে। আপনি যদি একটি সম্পত্তি কেনা বা বিক্রি করার পরিকল্পনা করছেন, যত তাড়াতাড়ি সম্ভব এটি বাস্তবায়ন করুন। আধ্যাত্মিক কাজেও কিছু সময় কাটান। বাড়িতে কোনো বিষয় নিয়ে বিবাদের পরিস্থিতি তৈরি হতে পারে। তাই ছোট-বড় বিষয়গুলোকে উপেক্ষা করুন। ব্যস্ততার কারণে স্বামী-স্ত্রী একে অপরকে সময় দিতে পারেন না। থাইরয়েড সংক্রান্ত কোনো সমস্যা থাকলে এ সময় নিয়মিত পরীক্ষা করাতে হবে।

সংখ্যা ৭ (যে কোনো মাসের ৭, ১৬, ২৫ তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তিরা)
গণেশ বলেছেন আপনার যেকোন ক্রিয়াকলাপ এবং দক্ষতা বাড়িতে এবং সম্প্রদায়ে প্রশংসা করা হবে। বাড়ির সদস্যদের নিয়ে কোনো ধর্মীয় স্থানে যাওয়ার অনুষ্ঠান হবে। কিছু খরচ হতে পারে যা থেকে আপনি স্বস্তি পেতে পারবেন না। অন্যের সাথে ঝগড়ায় জড়াবেন না। ব্যবসা-বাণিজ্যে নতুন পন্থা অবলম্বন করা প্রয়োজন। প্রেমিক-প্রেমিকাদের মধ্যে চলমান ভুল বোঝাবুঝি দূর হবে। ক্লান্তি সার্ভিকাল এবং কাঁধের ব্যথা বাড়াতে পারে।

সংখ্যা ৮ (যে কোনও মাসের ৮, ১৭, ২৬ তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তিরা)
গণেশ বলেছেন আশেপাশের কাজে সময় নষ্ট করবেন না। আত্ম-প্রতিফলন এবং আত্ম-প্রতিফলনে কিছু সময় ব্যয় করুন। এটি আপনাকে অনেক তৃপ্তি দিতে পারে এবং মানসিক চাপও দূর করতে পারে। লোকেদের সাথে দেখা করা এবং সামাজিক সক্রিয়তা বৃদ্ধিতে ফোকাস করুন। খুব বেশি বোঝা বা চিন্তা করলে সাফল্য আসতে পারে। এখুনি সিদ্ধান্ত নেওয়ার চেষ্টা করুন। ব্যবসায়িক চাপের কারণে আপনি আপনার বাড়ির দিকে মনোযোগ দিতে পারবেন না। ব্যবসা বাড়াতে কিছু পরিকল্পনা ভাবতে হবে। দাম্পত্য জীবন সুখের সাথে চলতে পারে। স্বাস্থ্য চমৎকার হবে।

সংখ্যা ৯ (যে কোনো মাসের ৯, ১৮, ২৭ তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তিরা)
গণেশ বলেছেন যে আপনি গত কয়েক দিন ধরে যে কোনও উদ্বেগ বা মানসিক চাপ থেকে কিছুটা মুক্তি পেতে পারেন। আজ আমার জন্য একটি হতাশাজনক দিন হয়েছে. উচ্চ আয়ের যোগও হচ্ছে। কিছু প্রতিপক্ষ সক্রিয় হয়ে আপনার কাজে হস্তক্ষেপ করতে পারে। মিথ্যা অভিযোগ এড়িয়ে চলুন। কাজে অপ্রয়োজনীয় বিলম্ব এবং বাধার কারণে মেজাজ খারাপ হতে পারে। আপনার ভাইবোনদের সাথে সুসম্পর্ক বজায় রাখুন। পেশাগত প্রতিযোগিতা আপনার কাজে নেতিবাচক প্রভাব ফেলতে পারে। পরিবারের সঙ্গে কোনো ধর্মীয় কাজে সময় কাটতে পারে। তাপজনিত রোগ বিরক্তিকর হতে পারে।

Follow Us:
Download App:
  • android
  • ios