Asianet News BanglaAsianet News Bangla

Numerology predictions: জেনে নিন সংখ্যাতত্ত্ব অনুসারে ৩০ অক্টোবরের জাতক-জাতিকাদের জন্য দিনটি কেমন

আজ ৩০ অক্টোবরে যে সকল জাতক-জাতিকা জন্মগ্রহণ করছেন তাদের জীবনে সম্পদ এবং আর্থিক বৃদ্ধির যোগ রয়েছে বিস্তর। সংখ্যাতত্ত্ব অনুসারে, এই দিনটি পবিত্র এবং শুভ বলে মনে করা হয়।

Numerology predictions of 30 October 2021
Author
Kolkata, First Published Oct 30, 2021, 8:58 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

হিন্দু শাস্ত্রে জ্যোতিষ শাস্ত্রের পাশাপাশি সংখ্যাতত্ত্বের গুরুত্ব রয়েছে বিস্তর। এই সংখ্যাতত্ত্ব বা নিউমেরোলজির ওপর নির্ভর করে মানুষের ভবিষ্যত দর্শক করা সম্ভব। জন্মতারিখ থেকে আমাদের সম্পর্কে অনেক কথা জানা যায়। এই জন্মসংখ্যাই বলে দিতে পারে আমাদের ভূত, ভবিষ্যত ও বর্তমান সম্পর্কে অনেক অজানা কথা। আর এই কারণে সংখ্যাতত্ত্ব বা নিউমেরোলজির ওপর মানুষের আস্থা ধীরে ধীরে বেড়ে চলেছে। জেনে নিন আজ অর্থাৎ ৩০ অক্টোবরের জাতক জাতিকা সম্পর্কে কী বলছে সংখ্যাতত্ত্ব।

আজ ৩০ অক্টোবরে যে সকল জাতক-জাতিকা জন্মগ্রহণ করছেন তাদের জীবনে সম্পদ এবং আর্থিক বৃদ্ধির যোগ রয়েছে বিস্তর। সংখ্যাতত্ত্ব অনুসারে, এই দিনটি পবিত্র এবং শুভ বলে মনে করা হয়। এই দিনটি গুরু (বৃহস্পতি) দ্বারা শাসিত হয়। তাই যে ব্যক্তি জ্ঞান, ধর্ম, আয়, জাঁকজমক এবং জনপ্রিয়তা পেতে পরিশ্রম করবেন, তার তা লাভ হবে। আজকের ভাগ্যঙ্ক বা ভাগ্য সংখ্যা ৯ (৩০+১০+২+০+২+১=৪৫=৪+৫=৯)। এই সংখ্যা মঙ্গল (মঙ্গল) দ্বারা শাসিত। মজার বিষয় হল, মঙ্গল (গুরু) এবং চন্দ্র (চন্দ্র) এর সাথে ঘনিষ্ঠ বন্ধন ভাগ করে নেয়। তবে, সূর্য (সূর্য) এবং শনি (শনি) ভালোভাবে মিলিত হয় না। যাই হোক, সংখ্যা ৩ এর সহযোগী হল সংখ্যা ১, ২ এবং ৯। জেনে নিন এই জন্মাঙ্ক সংখ্যার জাতক-জাতিকাদের সময়টা কেমন যাবে। কর্মক্ষেত্রে কতটা সফল হবেন আর শরীর স্বাস্থ্য কেমন থাকবে। 

আরও পড়ুন: স্বপ্নে কি কখনও এই ৮টা জিনিস দেখেছেন, ভাগ্যে কিন্তু অর্থ লাভ নিশ্চিত

যারা ১, ১০, ১৯ এবং ২৮ তারিখে জন্মগ্রহণ করেছেন তাঁদের লাকি নম্বর হল ৩। তাঁদের জন্ম ছকে থেকে জানা যাচ্ছে, গুরু এবং সূর্য একটি ঘনিষ্ঠ বন্ধনে রয়েছে এবং ৯ নম্বর সহায়ক হবে। ফলে চাকরি এবং ব্যবসায় উন্নতি ঘটবে। ভাগ্যাঙ্ক ৯ আপনাকে পদোন্নতি পেতে সাহায্য করতে পারে। তবে, শারীরিক সমস্যায় ভুগতে পারেন। আজ পেট নিয়ে অসুস্থ হওয়ার সম্ভাবনা রয়েছে।

যারা ২, ১১, ২০ এবং ২৯ তারিখে জন্মগ্রহণ করেছেন, তাদের লাকি নম্বর হল ১। তারা এখন মানসিক চাপের মধ্যে দিয়ে যেতে পারেন। ব্যবসায় কাজের চাপের কারণেই এই মানসিক চাপ অনুভূত হতে পরে। ৩ এবং ৬ নম্বর কর্মক্ষেত্রে উন্নতিতে সাহায্য করবে। আজ আপনার স্বাস্থ্য ভালো থাকা উচিত। ৩, ১২, ২১ ও ৩০ তারিখে জন্ম হলে আপনার লাকি নম্বর ১। সংখ্যাতত্ত্ব বলছে গুরু এবং মঙ্গল আপনাকে একটি বড় চাকরির সুযোগ দিতে পারে। এবং আপনি আপনার ব্যবসায় পারদর্শী হতে পারেন। আজ আপনার স্বাস্থ্য ভালো থাকবে।

আরও পড়ুন: Astrology Tips: সরকারি চাকরি পেতে মেনে চলুন এই টোটকা, জ্যোতিষ মতে কেটে যেতে পারে চাকরির বাধা

৪, ১৩, ২২ এবং ৩১ তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তিরাদের লাকি নম্বর হল ৭। এই রাশির জাতক-জাতিকারা ভাগ্যঙ্ক ৯। যার শাসক মঙ্গল। তাই আজ ব্যাংকিং এবং ব্যবস্থাপনা খাতের কর্মীদের তাদের কাঙ্ক্ষিত লক্ষ্য অর্জনে সহায়তা করবে। এবং নম্বর ৯ ব্যবসায়ীদের লাভ করতে সাহায্য করবে। আজ স্বাস্থ্য ভালো থাকবে। ৫, ১৪ এবং ২৩ তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তিদের লাকি নম্বর ৮। ১ এবং ৯ নম্বরগুলি আজ আপনাকে ব্যবসায় মুনাফা অর্জনে সহায়তা করবে। এবং আপনি আপনার কাজ বৃদ্ধি হতে পারে। আজ স্বাস্থ্য ভালো থাকবে।

৬, ১৫ এবং ২৪ তারিখে জন্ম হলে লাকি নম্বর ৪। কর্মক্ষেত্রে দিনটি আনন্দদায়ক হবে। ভাগ্যঙ্ক ৯ আপনার সমস্ত প্রচেষ্টাকে সমর্থন করবে। তবে, শ্বাসকষ্টে আক্রান্ত ব্যক্তিদের আজ সতর্কতা অবলম্বন করতে হবে। ৭, ১৬ এবং ২৫ তারিখে জন্মগ্রহণ করলে আপনার লাকি নম্বর ৮। আজ গুরু ও মঙ্গল সহায়ক হবে। আপনি আপনার ব্যবসায়িক কর্মক্ষমতা নিয়ে খুশি হবেন। তবে, যাদের পেটের সমস্যা আছে তাদের সাবধানতা অবলম্বন করতে হবে।

৮, ১৭ এবং ২৬ তারিখে জন্মগ্রহণ করলে লাকি নম্বর ৬। কর্মক্ষেত্রে আজ দিন ভালো যাবে। মঙ্গল এবং গুরু শীঘ্রই আপনাকে আপনার ব্যবসা থেকে বড় লাভ করতে সাহায্য করতে পারে। আজ স্বাস্থ্য ভালো থাকবে। ৯, ১৮ এবং ২৭ তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তিদের লাকি নম্বর ২। আজ মঙ্গল এবং গুরু আপনার কাজে সহায়ক হবেন। তবে, আজ পেটের সমস্যা হতে পারে।

Follow Us:
Download App:
  • android
  • ios