Asianet News BanglaAsianet News Bangla

অতিরিক্ত আত্মবিশ্বাসের কারণে সমস্যায় পড়বেন এই তারিখের জাতক-জাতিকারা, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

গোটা দিন কেমন কাটবে তা আগে থেকে জানতে কে না চায়। সে কারণে জ্যোতিষ শাস্ত্রের ওপর ভরসা করে থাকি সকলে। জ্যোতিষের একটি গুরুত্বপূর্ণ অধ্যায় হল সংখ্যাতত্ত্ব। সাধারণত জন্মতারিখ অনুযায়ী হিসেব নিকেশ করে সংখ্যাতত্ত্বের ক্ষেত্রে ভাগ্যগণনা করা হয়ে থাকে। এটি জ্যোতিষের একটি গুরুত্বপূর্ণ অধ্যায়। সেই বিচারে জেনে নিন আজ কেমন কাটবে আপনার দিন। দেখে নিন কী বলছেন জ্যোতিষবিদ চিরাগ দারুওয়াল্লা। 

Numerology Predictions of 4th July 2022 Monday by Chirag Daruwalla ABSC
Author
Kolkata, First Published Jul 4, 2022, 9:00 AM IST

গোটা দিন কেমন কাটবে তা আগে থেকে জানতে কে না চায়। সে কারণে জ্যোতিষ শাস্ত্রের ওপর ভরসা করে থাকি সকলে। জ্যোতিষের একটি গুরুত্বপূর্ণ অধ্যায় হল সংখ্যাতত্ত্ব। সাধারণত জন্মতারিখ অনুযায়ী হিসেব নিকেশ করে সংখ্যাতত্ত্বের ক্ষেত্রে ভাগ্যগণনা করা হয়ে থাকে। এটি জ্যোতিষের একটি গুরুত্বপূর্ণ অধ্যায়। সেই বিচারে জেনে নিন আজ কেমন কাটবে আপনার দিন। দেখে নিন কী বলছেন জ্যোতিষবিদ চিরাগ দারুওয়াল্লা। 

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, কৌতুক ও বিনোদনমূলক কাজে দিন কাটবে। আপনি স্বাচ্ছন্দ্য ও শক্তিপূর্ণ অনুভব করবেন। ভবিষ্যতের কোনও পরিকল্পনা থাকলে প্রবীণ ব্যক্তির থেকে পরমার্শ নিন। আত্মদর্শনে আজ সময় কাটবে। আপনার অহং ও অতিরিক্ত আত্মবিশ্বাস নিয়ন্ত্রণ করুন। নতুন কোনও কাজ শুরুর এটা উপযুক্ত সময় নয়। স্ত্রীর সঙ্গে বিবাদ হতে পারে। হাঁটু ও জয়েন্টের ব্যথা হতে পারে। 

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আপনার আত্মসম্মান ও আত্মবিশ্বাস বজায় থাকবে। বিশেষ ব্যক্তিকে সাহায্য করতে ও ধর্মীয় কাজে সময় ব্যয় হবে। ছাত্র ও যুবক-যুবতীরা পড়াশোনা ও পেশা সংক্রান্ত সমস্যা সমাধানে স্বস্তি পাবেন। বাজেটের দিকে খেয়াল রাখুন। ব্যবসায় কিছু চ্যালেঞ্জ আসতে পারে। ব্যবসায়িক চাপ পারিবারিক সুখকে প্রভাবিত করবে। স্বাস্থ্য ভালো থাকবে।    

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ আপনার পুরো ফোকাস সংক্রান্ত কাজে। এতে আপনি সফল হবেন। হঠাৎ, কোনও বিশেষ ব্যক্তির সঙ্গে দেখা বলে মনে আনন্দ আসবে। কোনও বিশেষ বিষয়ে চিন্তা করলেও ইতিবাচক ফল পাবেন। সচেতনতা থাকুন যে বাস্তববাদী হয়ে উঠলে কয়েকটি সম্পর্কে মধ্যে বিতর্ক হতে পারে। অন্যায় কাজের ফলে অর্থ সমস্যায় পড়তে পারেন। দাম্পত্য জীবনে অহংকারের কারণে মানসিক চাপ সৃষ্টি হতে পারে। স্বাস্থ্য সংক্রান্ত ছোট-বড় সমস্যা হতে পারে। 

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, সময়ের গতি আজ আপনার পক্ষে থাকবে। আপনি আপনার কোনও দুর্বলতা কাটিয়ে উঠতে পারেন। শিক্ষার্থী ও তরুণরা তাদের পড়াশোনা ও কেরিয়ারের দিকে মন দিন। অলসতা ও আনন্দে সময় নষ্ট করবেন না। কর্মক্ষেত্রে সমস্যা হতে পারে। প্রেমের ক্ষেত্রে ঘনিষ্ঠতা বাড়বে। শারীরিক ও মানসিক ক্লান্তি আপনাকে আচ্ছন্ন করবে। 

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 
গণেশ বলেছেন ফো ও মেইলের মাধ্যমে নতুন তথ্য পাবেন। যোগাযোগ বাড়বে। বন্ধুদের সমর্থন ও সহযোগিতা আপনাকে সাহস যোগাবে। আয়ের উৎস যেমন বাড়বে, তেমনই ব্যয় বাড়বে। ঘরোয়া সমস্যা সমাধানে আপনাদের সহযোগিতাক প্রয়োজন। মানসিক চাপের কারণে হরমোনের পরিবর্তন হতে পারে। 

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, ধর্মীয় ও আধ্যাত্মিক কাজে আগ্রহ বাড়বে। আর্থিক সাফল্য পাবেন। বন্ধুদের সঙ্গে বেরিয়ে বাজ খরচ করবেন না। স্বেচ্ছাচারিতা ও অতিরিক্ত আত্মবিশ্বাসে সমস্যা হতে পারে। ব্যবসায় উন্নতি হবে। পারিবারিক পরিবেশ ভালো থাকবে। দূষণ ও যানজটে সমস্যা বাড়বে। 

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 
গণেশ বলেছেন, দিনের শুরুতে আপনার গুরুত্বপূর্ণ কাজের জন্য পরিকল্পনা করুন। মানসিক শান্তি বজায় থাকবে। নকটাত্মীয়ের সঙ্গে বিবাদ হতে পারে। স্বামী-স্ত্রীর মধ্যে সুখ বজায় থাকবে। স্বাস্থ্য ভালো থাকবে। 

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 
গণেশ বলেছেন, কোনও উপকারী নির্দেশ পেলে মন খুশি হবে। পরিবারে চলতে থাকা ভুল বোঝাবুঝি মিটিয়ে নিন। নিকটাত্মীয়ের মঙ্গে মতবিরোধ হতে পারে। উত্তরাধিকার সূত্রে পাওয়া সম্পত্তি সংক্রান্ত বিষয়ে আজ কোনও পদক্ষেপ নেবেন না। মানসিক চাপের কারণে বিরক্তি বোধ করতে পারেন। 

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 
গণেশ বলেছেন, দীর্ঘদিন ধরে চলমান পারিবারিক বিরোধ মিটে যাওয়ায় বাড়িতে শান্তি ও প্রশান্তির পরিবেশ থাকবে। আপনি আপনার ব্যক্তিহত কাজগুলো তে মন দিন। আপনি নতুন কাজে জড়িয়ে পড়তে পারেন। মার্কেটিং ও চাকরির ক্ষেত্রে মন দিন। দাম্পত্য জীবন সুখের হবে। মরশুমের পরিবর্তনে রোগ হতে পারে।

 

আরও পড়ুন- চিনে নিন এই চার রাশিকে, কাউকে ঠকাতে এরা দুবার ভাবেন না, সতর্ক থাকুন এদের থেকে

আরও পড়ুন- টাকা দেবে নীল রঙের অপরাজিত ফুল- আনবে কর্মজীবনে সাফল্য, জানুন ফুল দিয়ে কী করবেন

আরও পড়ুন- এই সপ্তাহে ৮ রাশি কর্মক্ষেত্রে ও ব্যবসায় উন্নতির আশা রাখতে পারেন, দেখে নিন এই সপ্তাহের রাশিফল

Follow Us:
Download App:
  • android
  • ios