Asianet News BanglaAsianet News Bangla

কেরিয়ার সংক্রান্ত পরীক্ষায় সফল হবেন এই তারিখের জাতক-জাতিকা, রইল সংখ্যাতত্ত্বের গণনা

সংখ্যাতত্ত্ব জ্যোতিষের একটি গুরুত্বপূর্ণ অধ্যায়। সেই বিচারে জেনে নিন আজ কেমন কাটবে আপনার দিন। দেখে নিন কী বলছেন জ্যোতিষবিদ চিরাগ দারুওয়াল্লা। 

Numerology Predictions of 7th August 2022 Sunday by Chirag Daruwalla ABSC
Author
Kolkata, First Published Aug 7, 2022, 9:00 AM IST

সংখ্যাতত্ত্ব জ্যোতিষের একটি গুরুত্বপূর্ণ অধ্যায়। সেই বিচারে জেনে নিন আজ কেমন কাটবে আপনার দিন। দেখে নিন কী বলছেন জ্যোতিষবিদ চিরাগ দারুওয়াল্লা। 

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ আপনি কিছু গুরুত্বপূর্ণ সাফল্য পেতে পারেন। আপনার উদার এবং সহজ-সরল প্রকৃতি আপনার সাফল্যের কারণ হতে পারে। যে কোনও পারিবারিক বিষয়ও মীমাংসা হওয়ায় বাড়ির পরিবেশ শান্ত ও শান্ত থাকতে পারে। আদালতে মামলা চললে বিষয়টি আরও জটিল হতে পারে। দাম্পত্য জীবনে মধুরতা আসতে পারে। অবহেলার কারণে পুরনো স্বাস্থ্য সংক্রান্ত কোনও সমস্যা দেখা দিতে পারে। 

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, যে কোনও প্রতিকূল পরিস্থিতিতে আপনি হঠাৎ কোনও অভিজ্ঞ ব্যক্তির সাহায্য পেতে পারেন। আপনি আরও স্বস্তি বোধ করবেন। সন্তানদের দিক থেকে কোনও সন্তোষজনক ফল পেতে মন আনন্দিত হবে। এই সময়ে পরিশ্রম বাড়তে পারে এবং লাভ কমতে পারে। স্ট্রেসের কারণে শিরায় ব্যথা হতে পারে। একগুঁয়েমির কারণে আপনি নিজের ক্ষতি করতে পারেন। স্ট্রেসের কারণে শিরায় ব্যথা হতে পারে। 

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আপনার কঠোর পরিশ্রম ও প্রচেষ্টা কিছু গুরুত্বপূর্ণ কাজ সম্পন্ন করবে। আপনি শীঘ্রই প্রতিটি কাজ সঠিকভাবে ও নিয়মতান্ত্রিকভাবে আপনার লক্ষ্য অর্জন করবেন। দ্রুত সফলতা পাওয়ার জন্য কোনও অনুপযুক্ত কাজে আগ্রহী হবেন না। আপনার রাগ ও অহংকে নিয়ন্ত্রণ করুন। অন্যদের কাছে আপনার সাফল্যের প্রশংসা করবেন না। বদহজম ও ক্ষুধামন্দার মতো সমস্যা দেখা দিতে পারে।  

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আপনার কাজের রুটিনে পরিবর্তন আনতে হবে। এটি একটি সুখী পরিবেশ তৈরি করবে। আপনি দীর্ঘকাল ধরে যে উদ্বেগ বা চাপের পরিস্থিতির মধ্য দিয়ে যাচ্ছেন তা থেকে আপনি মুক্তি পাবেন। ভাই বোনের সম্পর্কে ফাটল দেখা দিতে পারে। ব্যবসার জায়গায় পরিবেশ ইতিবাচক হবে। পরিবারের সঙ্গে বাইরে বেড়াতে যাওয়ার অনুষ্ঠান হতে পারে। স্বাস্থ্য ভালো থাকবে তবে মানসিক চাপ মাথাব্যথা ও মাইগ্রেনের সমস্যা হতে পারে।  

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 
গণেশ বলেছেন, আপনি যে কাজটির জন্য অপেক্ষা করছেন তা সম্পূর্ণ হলে আপনি খুশি হবেন। মনের মধ্যে চলমান অনেক প্রশ্ন আজ সমাধান হবে। নতুন কাজের পরিকল্পনও তৈরি করা হবে। দাম্পত্য জীবনে চলতে থাকা সমস্যা যেন জীবনে প্রভাব না ফেলতে পারে। ঋতুর কারণে যে কোনও ধরনের সংক্রমণ হতে পারে।  

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আপনি যদি কাউকে টাকা দিয়ে থাকেন শান্তভাবে তা ফিরে পেতে চেষ্টা করুন। আপনি বিগত দীর্ঘ সময় ধরে পরিশ্রম করছেন তার ফল দেখতে পাবেন। কাপো ব্যক্তিগত জীবনে হস্তক্ষেপ আপনার মানহানির কারণ হতে পারে। শ্বশুরবাড়িতে কোনও সমস্যা হতে পারে তবে, তা ঠিক মতো সমাধানের চেষ্টা করুন। বিপরীত লিঙ্গের মানুষের প্রতি আকর্ষণ আপনাকে অতিভূত করতে পারে। ক্লান্তি ও ঘাড়ের সমস্যা দেখা দিতে পারে।  

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, কোনও সুসংবাদ প্রাপ্তি ঘরে আনন্দের পরিবেশ তৈরি করবে। একজন বিশ্বস্ত ব্যক্তির পরামর্শ ও সহযোগিতা আপনাকে হারানো সুনাম ফিরিয়ে দেবে। অন্যের পরামর্শের বিষয় গুরুত্ব সহকারে চিন্তা করুন। ভুল অর্থ ব্যয় এড়িয়ে চলুন। পরিবেশের পরিবর্তনের কারণে বদহজমের সমস্যা হতে পারে।  

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, যে কোনও কাজ গত কয়েকদিন ধরে ব্যাহত হয়েছে তা আজ সমাধান হবে। আরও ভালো ফলাফল আশা করতে পারেন। সময় অনুকূল থাকবে। শিশুদের সমস্যা শান্তিপূর্ণভাবে সমাধান হবে। ব্যবসার কাজ সুষ্ঠভাবে সম্পন্ন হবে। সার্ভিকাল ও কাঁধের ব্যথা হতে পারে।  


সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 
গণেশ বলেছেন, ইন্টারভিউ বা কেরিয়ার সংক্রান্ত পরীক্ষায় সফল হবেন। ধর্মীয় কাজে কারও সঙ্গে দেখা আপনার চিন্তায় ইতিবাচক পরিবর্তন আনবে। নিকটাত্মীয়ের সঙ্গে বিবাদও আপনার আত্মসম্মান আঘাত আনতে পারে। বয়ফ্রেন্ড ও গার্লফ্রেন্ড একে অপরের অনুভূতিকে সম্মান করুন। দূষণ ও তাপ থেকে নিজেকে রক্ষা করুন।  

আরও পড়ুন- আর্থিক বৃদ্ধি ঘটাতে মেনে চলুন কর্পূরের টোটকা, টানা তিন দিন পালনে মিলবে উপকার

আরও পড়ুন- ভাগ্যের তালা খুলতে শনিবার অশ্বত্থ গাছে বেঁধে আসুন এই বিশেষ সুতো, জেনে নিন কী করবেন

আরও পড়ুন- বিচ্ছেদের পর প্রাক্তনরা বুঝতে পারেন এদের মর্ম, বারে বারে Miss করেন এই রাশিদের

Follow Us:
Download App:
  • android
  • ios