Asianet News BanglaAsianet News Bangla

Zodiac Sign: এই ৪ রাশির মানুষ অত্যন্ত জেদি, এরা নিজেদের উপর কারও শাষন পছন্দ করে না

১২ টি রাশির মধ্যে এমন ৪টি রাশি রয়েছে যারা স্বভাবগত ভাবে খুবই জেদি হয়। তাদের নিজস্ব গতিতে চলার এবং জীবনে চলার অভ্যাস রয়েছে। 

People of these four Zodiac signs are very stubborn BDD
Author
Kolkata, First Published Dec 9, 2021, 11:09 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

জ্যোতিষশাস্ত্রের প্রয়োগসূত্রগুলি কেবল সম্ভাবনা নির্দেশ করে, কিন্তু কোন নিশ্চিত ঘটনার কথা বলে না। তার কারণ এই যে জ্যোতিষীগণ মনে করেন মানুষ সচেতন কর্মের সাহায্যে অথবা ঈশ্বরের আশীর্বাদে অথবা এই দুইয়ের মিশ্রিতফলে ভাগ্য অনেকাংশে নিয়ন্ত্রণ এবং পরিবর্তন করতে পারে। এই জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী ১২ টি রাশির মধ্যে এমন ৪টি রাশি রয়েছে যারা স্বভাবগত ভাবে খুবই জেদি হয়। তাদের নিজস্ব গতিতে চলার এবং জীবনে চলার অভ্যাস রয়েছে। তবে কেউ তাদের কথা না শুনলে তারা খুব বিরক্ত হয়।
সিংহ রাশি: এই রাশির উপাদান আগুন। তাই এরা সাধারনত স্বাধীনভাবে জীবনযাপন করতে পছন্দ করে। এই রাশির অধিপতি সূর্য, যিনি গ্রহের রাজা। তবে, এই রাশির লোকেরা মনের দিক থেকে খুব ভাল এবং সবার সম্পর্কে ভাল চিন্তা করে। কিন্তু কেউ যদি তাদের নিয়ন্ত্রণ করার চেষ্টা করে, তবে তারা তা মোটেও পছন্দ করে না। এমন অবস্থায়, এই লোকেরা খুব জেদি হয়ে ওঠে এবং প্রতিটি পরিস্থিতিতে তাদের মনের মত করে কাজ করে। আপনি তাদের যত বেশি বাধা দেবেন, তারা ততই একগুঁয়ে হয়ে উঠবে। এমন অবস্থায়, তাদের শান্ত করার জন্য তাদের কথা মেনে চলা অন্যের পক্ষে বাধ্যতামূলক হয়ে দাঁড়ায়।

তুলা রাশি: এই রাশির অধিপতি শুক্র এবং এটি বায়ু উপাদানের চিহ্ন। এই রাশির মানুষ অন্যদের নিয়ে খুব ভালো কথাই ভাবে। কিন্তু তারা সব কিছু তাদের নিজস্ব শর্তে চালাতে চায় এবং তাদের প্রশংসা শুনতে চায়। যদি কেউ তাদের কথা না শোনে, তবে তারা তর্ক শুরু করে এবং রেগে যায় এবং তাদের কথাই ঠিক করে। তারা তাদের ইচ্ছা পূরণের জন্য সব কিছু করতে পারে।

কন্যা রাশি: এই রাশির অধিপতি বুধ গ্রহ এবং এটি পৃথিবীর উপাদানের রাশি। এই রাশির জাতক জাতিকারা মনের দিক থেকে ভালো হলেও এই মানুষরা খুব রক্ষণশীল হন এবং অন্যের প্রশংসা তাড়াতাড়ি সহ্য করতে পারেন না। তারা তাদের পয়েন্ট জুড়ে একটি খারাপ অভ্যাস আছে। কেউ না শুনলে বিরক্ত হয়ে মনে মনে রাগ করতে থাকে।

বৃশ্চিক রাশি: এই রাশির অধিপতি মঙ্গল এবং এটি জল উপাদানের চিহ্ন। এই মানুষগুলো খুব কূটনৈতিক প্রকৃতির। তারা ভিড় থেকে নিজেদের আলাদা করতে পছন্দ করে। তারা তাদের পছন্দের মানুষের মধ্যে থাকতে পছন্দ করে। এই লোকেরা খুব পরিশ্রমী, তবে তাদের প্রকৃতিতেও অনেক কঠোরতা রয়েছে। কোনও কিছুতে আটকে গেলে যে কোনও অবস্থাতেই তাদের জেদ পূরণ করে তবে দম নেয়।
 

আরও পড়ুন- ২০২২ সালে ৮ রাশির উপর থাকবে শনির কু-নজর, জেনে নিন সেই তালিকা

আরও পড়ুন- ডিসেম্বর মাস থেকেই এই ৩ রাশির হাতে আসবে প্রচুর টাকা, বাড়বে ধন-সম্পদও

আরও পড়ুন- ২০২২ সালে এই রাশিগুলির নিজস্ব বাড়ি থাকবে, জেনে নিন আপনার ভাগ্য কি বলছে

রও পড়ুন- মহাভারতের মহাযুদ্ধের পর কেন অর্জুনের রথ পুড়ে ছারখার হয়ে গিয়েছিল, জেনে নিন অজানা গল্প

আরও পড়ুন- এই ৩ রাশির মানুষ খুব সহজেই রেগে যায়, দেখে নিন তারা কারা

Follow Us:
Download App:
  • android
  • ios