Asianet News BanglaAsianet News Bangla

Diwali Horoscope: দিওয়ালিতে বদল ঘটবে গ্রহ-নক্ষত্রের, দেখে নিন সময়টা কোন রাশির জন্য ভালো

প্রস্তুতি চলছে শ্যামা মায়ের আরাধনার। হিন্দু শাস্ত্র মতে, এই সময়টি অনেক রাশির জন্য শুভ সংবাদ বয়ে আনে। এই সময় নক্ষত্রের অবস্থানের পরিবর্তন হয়। ফলে, জ্যোতিষ মতে এর প্রভাবে একাধিক রাশির জাতক-জাতিকার জীবনে পরিবর্তন ঘটে। জেনে নিন দিওয়ালি কোন রাশির জন্য শুভ সংবাদ বয়ে আনছে।

Planets and stars will change in Diwali see which zodiac sign is the best time
Author
Kolkata, First Published Oct 31, 2021, 1:29 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

প্রস্তুতি চলছে শ্যামা মায়ের আরাধনার। বৃহস্পতিবার কার্তিক মাসের কৃষ্ণপক্ষের অষ্টমী তিথি। সেদিনই পুজিত হবেন মা। এদিন চারিদিক সেজে উঠবে আলোর রোশনাইয়ে। আর এর আগের দিন পালিত হয় দীপাবলি (Diwali) উৎসব। রয়েছে ধনতেরাসও (Dhanteras)। হিন্দু শাস্ত্র মতে, এই সময়টি অনেক রাশির জন্য শুভ সংবাদ বয়ে আনে। এই সময় নক্ষত্রের অবস্থানের পরিবর্তন হয়। ফলে, জ্যোতিষ মতে এর প্রভাবে বিভিন্ন রাশির জাতক-জাতিকার জীবনে পরিবর্তন ঘটে। জেনে নিন দিওয়ালি কোন রাশির জন্য শুভ সংবাদ বয়ে আনছে। 


জ্যোতিষ মতে, এই মাসের শুরুতে, ২রা নভেম্বর মঙ্গলবার, বুধগ্রহ কন্যা রাশি থেকে বেরিয়ে তুলা রাশিতে প্রবেশ করবে। এই মাসের ২১ তারিখ পর্যন্ত এই রাশিতে থাকবে। তারপর এটি বৃশ্চিক রাশিতে প্রবেশ করবে। এদিকে ১৬ নভেম্বর, সূর্য তুলা রাশি ছেড়ে বৃশ্চিক রাশিতে চলে যাবে। গ্রহ এবং নক্ষত্রের পরিবর্তন ঘটবে এই সময়। এই পরিবর্তনের দিক থেকে এই সময়টি কিছু রাশিচক্রের জন্য খুব ভালো বলে মনে করা হয়।

আরও পড়ুন: Numerology predictions: ৩১ অক্টোবরের জাতক-জাতিকাদের জন্য দিনটা কেমন, জেনে নিন কী বলছে সংখ্যাতত্ত্ব

জ্যোতিষ মতে, দীপাবলিতে বৃশ্চিক রাশিতে কেতু, মকর রাশিতে বৃহস্পতি এবং ধনু রাশিতে শুক্রের প্রভাব থাকবে। আর এসময় সব থেকে বেশি গুরুত্বপূর্ণ সময় হল তুলা রাশি। তুলা রাশিতে সূর্য, চন্দ্র, বুধ এবং মঙ্গলের একত্রে প্রভাব থাকবে। তাই তুলা রাশির জাতক-জাতিকাদের ভাগ্য খুলতে পারে দীপাবলির দিন। মা লক্ষ্মীর আশীর্বাদ বর্ষিত হবে এই রাশির উপর। আর্থিক বৃদ্ধি ঘটার সম্ভাবনা রয়েছে বিস্তর। 

আরও পড়ুন: Daily Horoscope- রবিবার ৫ রাশির সুখবর পাওয়ার দিন, দেখে নিন আপনার রাশিফল


এই সময় মেষ, কর্কট, কন্যা এবং মকর রাশির জাতক-জাতিকাদের জন্য সময়টা বেশ ভালো। এমনকী, মিথুন, সিংহ, বৃশ্চিক, ধনু এবং মীনরাশির জাতক-জাতিকাদেরও এই সময় ভালো হবে। জ্যোতিষ মতে এই নক্ষত্রের প্রভাবে, মার্চ ২১ থেকে এপ্রিল ১৯ মেষরাশির (Aries) জাতক-জাতিকারা সর্বক্ষেত্রে বিজয় লাভ করবেন। এপ্রিল ২০ থেকে মে ২০-র পর্যন্ত বৃষরাশির জাতক জাতিকারা প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য পাওয়া যাবেন। মিথুন রাশির (Gemini) জাতক-জাতিকাদের জন্য মে ২১ থেকে জুন ২০ পর্যন্ত ভালো সময়। এই সময় বিবাহিত জীবনে সুখ বজায় থাকবে ও আর্থিক সমস্যার দূর হবে। জুন ২১ থেকে জুলাই ২২ পর্যন্ত কর্কটরাশির (Cancer) জন্য শুভ সময়। তাদের চাকরি যোগ রয়েছে। এমনকী, ব্যবসায় বিনিয়োগের জন্য এটি একটি ভালো সময়। জুলাই ২৩ থেকে অগাস্ট ২২ সময়টা সিংহরাশির (Leo) জন্য ভালো। এই সময় চাকরিতে পদোন্নতি হবে। অগাস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২ পর্যন্ত কন্যা (Virgo) রাশির সময় শুভ। ব্যবসা ও চাকরি উভয়ক্ষেত্রে সফল হবেন। সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২ পর্যন্ত তুলা (Libra) রাশির শুভ সময়। 
 

Follow Us:
Download App:
  • android
  • ios