Asianet News BanglaAsianet News Bangla

ভালোবাসা নয় উপহার আদান-প্রদানের ওপর সম্পর্ক টিকে থাকে এদের, রইল তিন রাশির কথা

 কেউ প্রেম টিকিয়ে রাখতে সব করতে রাজি তো কেউ কঠিন পরিস্থিতিতে সঙ্গীর পাশে থাকার বদলে পালিয়ে যান। সম্পর্কের প্রসঙ্গে আমাদের মানসিকতার রয়েছে বিস্তর তফাত। আর রইল তিন রাশির কথা। এদের জীবনে প্রেমের সম্পর্ক নির্ভর করে উপহারের ওপর। দামি উপহার পাওয়ার জন্য সম্পর্ক গড়েন এই তিন রাশির ছেলে মেয়েরা। তাই এদের প্রেমে পড়ার আগে সতর্ক হন। এরা ভালোবাসা নয়, বরং উপহার খোঁজেন।

Relationship of these 3 zodiac signs depend on give and take policy ABSC
Author
Kolkata, First Published Jul 25, 2022, 4:00 PM IST

কখনও না কখনও প্রেম সকলের জীবনেই এসেছে। কারও প্রেম টিকে থাকে তো কারও ভেঙে যায়। কারও প্রেম পরিণতি পায় তো কারও জীবনে বিরহের কাহিনি হয়ে থেকে যায়। প্রেম নিয়ে সকলে মানসিকতা ভিন্ন। কেউ সঙ্গীর ওপর নিজের কতৃত্ব ফলাতে চান, কেউ সঙ্গীর সুখের কথাভ ভাবেন তো কেউ সম্পর্কে ঝগড়া এড়াতে সবার আগে ক্ষমা চান। তেমনই কেউ প্রেম টিকিয়ে রাখতে সব করতে রাজি তো কেউ কঠিন পরিস্থিতিতে সঙ্গীর পাশে থাকার বদলে পালিয়ে যান। সম্পর্কের প্রসঙ্গে আমাদের মানসিকতার রয়েছে বিস্তর তফাত। আর রইল তিন রাশির কথা। এদের জীবনে প্রেমের সম্পর্ক নির্ভর করে উপহারের ওপর। দামি উপহার পাওয়ার জন্য সম্পর্ক গড়েন এই তিন রাশির ছেলে মেয়েরা। তাই এদের প্রেমে পড়ার আগে সতর্ক হন। এরা ভালোবাসা নয়, বরং উপহার খোঁজেন। 

বৃশ্চিক রাশি
রাশি চক্রের অষ্টম রাশি হল বৃশ্চিক। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। এই রাশির ছেলে মেয়েরা তেজী, নির্ভীক ও একগুঁয়ে স্বভাবের মানুষ হন। এরা সঙ্গীর থেকে দামি দামি উপহার আশা করেন। আর সেই আশা পূর্ণ না হলে রেগে যান। অনেক সময় মনের মতো উপহার না পাওয়ার জন্য ব্রেকআপ করে থাকেন এরা। 

কন্যা রাশি
রাশি চক্রের ষষ্ঠ রাশি কন্যা। এই রাশির অধিকর্তা গ্রহ হল বুধ। এরা উদ্যমশীল, হাস্যকৌতুক ও আনন্দ প্রিয় স্বভাবের হন।  এরা ভালোবাসা নয়, বরং উপহার খোঁজেন। উপহারে এদের মন গলে যায়। এরা ভালোবাসার বা মনের অনুভূতির মূল্য দেন না। এতে বিপরীতে থাকা মানুষটি বিরক্ত হয়ে যান অনেক সময়। এদের এই আচরণের কারণে অনেক ক্ষেত্রে সম্পর্কে ভাঙন ধরে।

মেষ রাশি 
রাশি চক্রের প্রথম রাশি হল মেষ। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। এরা তেজস্বী, স্পষ্টবক্তা ও নির্ভীক স্বভাবের হয়ে থাকেন। তবে, প্রেমের ক্ষেত্রে এদের মানসিকতা আলাদা। এরা সম্পর্ক ভালোবাসা নয়, বস্তুগত উপহার খোঁজেন। এরা বুদ্ধিমান ও বাস্তবাদী হন। এদের আবেগ কম হয়। তবে, এরা ভালোবাসার ক্ষেত্রে উদাসীন হন। উপহারের ওপর নির্ভর করে এদের প্রেম। ভালোবাসা নয়, সম্পর্ক টিকে থাকে উপহার আদান-প্রদানের ওপর, চিনে নিন তিন রাশির মানসিকতা। দূরে থাকুন এদের সকলের থেকে। 

আরও পড়ুন- সম্পর্কের ক্ষেত্রে অবুঝ বাচ্চাদের মতো আচরণ করেন এই তিন রাশি, দেখে নিন তালিকা

আরও পড়ুন- শ্রাবণের দ্বিতীয় সোমবারে একটি নয় বহু শুভ যোগ সৃষ্টি হয়েছে, জেনে নিন ব্রত পালন ও পুজোর শুভ মুহূর্ত

আরও পড়ুন- শ্রাবণের দ্বিতীয় সোমবার, শারীরিক সমস্যা থাকলে ব্রত পালনে মেনে চলুন এই নিয়মগুলি
 

Follow Us:
Download App:
  • android
  • ios