Asianet News BanglaAsianet News Bangla

১২জুলাই থেকে খারাপ সময় শুরু হবে এই ৩ রাশির, জানুন কী করে শনির দোষ কাটাবেন

জুলাই মাসের রাশি পরিবর্তন করবেন শনি গ্রহ। তিনি মরক রাশিতে প্রবেশ করবেন। আর সেখানে থাকবেন আগামী ২০২৩ সালের ১৭ জানুয়ারি পর্যন্ত।

Saturn will change the zodiac sign on this day  of July, know the way to get rid of the sight of Saturn bsm
Author
Kolkata, First Published Jul 1, 2022, 5:08 PM IST

জুলাই মাসের রাশি পরিবর্তন করবেন শনি গ্রহ। তিনি মরক রাশিতে প্রবেশ করবেন। আর সেখানে থাকবেন আগামী ২০২৩ সালের ১৭ জানুয়ারি পর্যন্ত। আর মাত্র কয়েক দিন পরেই শনির এই রাশি পরিবর্তন। জ্যোতিষ মতে আগামী ১২ জুলাই হল সেই গুরুত্বপূর্ণ দিন। জ্যোতিষ অনুযায়ী মানুষের অতীত বা বর্তমান কাজের হিসেব নিকেশ করেই শনিগ্রহ সংশ্লিষ্ট ব্যক্তিকে সুফল বা কুফল দেয়। কিন্তু শনির কুনজর পড়লে জীবন শেষ হয়ে যায়। আর সেই কারণেই জুলাই মাস তিন রাশির জন্য শুভ হলেও বাকিদের সাবধানে থাকা জরুরু। 

শনির রাশি পরিবর্তনের কারণে জুলাই মাসে স্থান পরবর্তন করলেই তিন রাশি শনির দশা থেকে মুক্তি পাবেন। শনি মরক রাশিতে প্রবেশ করলেই শুভদিন আসবে কর্কট ও বৃশ্চিক রাশির জাতক ও জাতিকাদের জন্য। অন্যদিকে ১২ জুলাই মীন রাশির জাতকরা শনির সাড়ে সতী দোষ থেকে মুক্তি পাবেন। তিন রাশির জন্য এই সুদিন আগামী ২০২৩ সালের ১৭ জানুয়ারি পর্যন্ত থাকবে। 

তবে এই সময়টা শনির দশা শুরু হবে মিথুন আর তুলা রাশির জন্য। যেখানে ধনু রাশির জন্য এই সময়টা শুরু হবে শনির সাড়ে সতী দোষ। তবে এটি থাকবে মাত্র ৬ মাসের জন্য। আগামী বছর ১৭ জানুয়ারি থেকে এই তিন রাশির জতক ও জাতিকাদের জন্য সুসময় আসবে। 

শনিকে তুষ্ট রাখতে জরুরি-
শনির মন্ত্র জপ করুন।
শনি চালিসা ও হনুমান চালিসা পড়ুন।
অভাবীকে দান করুন।
শনিবার শনি সংক্রান্ত জিনিস দান করুন।
শনিবার সন্ধ্যায় পিপল গাছের সামনে সরিষার তেলের প্রদীপ জ্বালান।

Follow Us:
Download App:
  • android
  • ios