Asianet News BanglaAsianet News Bangla

মেষ থেকে মীন- কোন রাশির কেমন যাবে গোটা সপ্তাহ, এক ঝলকে দেখে নিন সপ্তাহিক রাশিফল

আপনি জানেন কি আপনার সপ্তাহ কেমন কাটবে তা নির্ভর করে গ্রহের অবস্থানের ওপর। গ্রহ প্রতি মুহূর্তে তাদের অবস্থান পরিবর্তন করে চলেছেন। এর ফলে সেই সকল রাশির জাতক জাতিকার জীবনে শুভ ও অশুভ সময় শুরু হয়। জেনে নিন গোটা সপ্তাহ কেমন কাটবে কোন রাশির। কী বলছেন জ্যোতিষবিদ চিরাগ দারুওয়ালা। 

See weekly horoscope of 20th June to 26th June by Chirag Darwalla ABSC
Author
Kolkata, First Published Jun 19, 2022, 4:09 PM IST

আগামী কাল থেকে শুরু হচ্ছে নতুন সপ্তাহ। সকলেই চান সপ্তাহ ভালো কাটুক। সকলের পুরো সপ্তাহ জুড়ে থাকে নানান পরিকল্পনা। তবে, আপনি জানেন কি আপনার সপ্তাহ কেমন কাটবে তা নির্ভর করে গ্রহের অবস্থানের ওপর। গ্রহ প্রতি মুহূর্তে তাদের অবস্থান পরিবর্তন করে চলেছেন। এর ফলে সেই সকল রাশির জাতক জাতিকার জীবনে শুভ ও অশুভ সময় শুরু হয়। জেনে নিন গোটা সপ্তাহ কেমন কাটবে কোন রাশির। কী বলছেন জ্যোতিষবিদ চিরাগ দারুওয়ালা। 

মেষ রাশি- গণেশ বলেছেন, আপনি আপনার কাজের নীতিগুলো পুনর্বিবেচনা করুন। এতে উন্নতি হবে। উত্তরাধিকার সূত্রে প্রাপ্ত সম্পত্তি নিয়ে সমস্যা আজ সমাধান হতে পারে। আবেগ এড়িয়ে চলুন। কারও কাছ থেকে কিছু আশা করবেন না। ব্যবসায় উন্নতির জন্য প্রভাবশালী ব্যক্তির সহযোগিতা পাবেন। পারিবারিক পরিবেশ এই সপ্তাহে আনন্দদায়ক হবে। অতিরিক্ত কাজের জন্য ক্লান্তি ও মানসিক চাপ হতে পারে। 

বৃষ রাশি- গণেশ বলেছেন, এই সপ্তাহে আবেগপ্রবণতার পরিবর্তে, দক্ষতা ও বিচক্ষণতার সঙ্গে কাজ করুন। আজ সমস্যা সমাধান হবে। ধর্মীয় কোনও পরিকল্পনা এই সপ্তাহে সফল হতে পারে। অতিরিক্ত কাজের চাপ স্বাস্থ্যের ওপর নেতিবাচক প্রভাব ফেলবে। বাড়িতে সুখ ও শান্তি পরিবেশ বজায় থাকবে। জয়েন্টের সমস্যা বাড়তে পারে। 

মিথুন রাশি- কিছু সমস্যা থাকা সত্ত্বেও আপনার ইতিবাচক দৃষ্টি ভঙ্গি সব কাজে সাফল্য আনবে। নতুন কোনও খাতে বিনিয়োগ এড়িয়ে চলুন। সম্পত্তি সংক্রান্ত জটিলতা বাড়তে পারে। ব্যবসার কাজে বড়দের থেকে পরামর্শ নিন। পারিবারিক পরিবেশ আনন্দের থাকবে। পেট সংক্রান্ত সমস্যা হতে পারে। 

কর্কট রাশি- গণেশ বলেছেন, সপ্তাহটি জ্ঞানমূলক ও চমৎকার সাহিত্য পাঠের মধ্যে কাটবে। নতুন তথ্যে প্রতি আগ্রহ বাড়বে। রাগ নিয়ন্ত্রণে রাখুন। এই সপ্তাহে কারও সঙ্গে তর্কে জড়াবেন না। স্বামী-স্ত্রীর মধ্যে ভুল বোঝাবুঝি হতে পারে। স্বাস্থ্য অবহেলা করবেন না। 

সিংহ রাশি- গণেশ বলছেন, এই সময় এক ঘেঁয়ে কাজ থেকে মুক্তি পেতে পারেন। ইতিবাচক কাজে নিয়োজিক হন। ব্যবসায়িক দৃষ্টিকোণের জন্য কোনও কাজে সুযোগ হতে পারে। শারীরিক ও মানসিক ভাবে সুস্থ থাকবেন। খারাপ আর্থিক অবস্থার কারণে কিছু খারাপ কাজের দিকে মন আকৃষ্ট হতে পারেন। 

কন্যা রাশি- গণেশ বলেছেন, আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারেন। মনোবল ও আত্মবিশ্বাস পূর্ণ থাকবে। প্রভাবশালী ব্যক্তিদের সঙ্গে ভালো যোগাযোগ তৈরি হতে পারে। অর্থনৈতিক কাজের জন্য উদ্বেগ বাড়বে। পারিবারিক পরিবেশ সুখের থাকবে। তবে, এই সপ্তাহে অ্যালার্জির কারণে ভুগতে পারেন। 

তুলা রাশি- গণেশ বলেছেন, সামাজিক ও রাজনৈতিক কাজে কাটবে। নতুন ব্যক্তির সঙ্গে যোগাযোগ হবে। বাড়ির পরিবেশ আনন্দের থাকবে। ব্যবসায়ির পরিকল্পনা আজ সফল হবে। স্ত্রীর সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। হাঁটুর ব্যথায় ভুগতে পারেন এই সপ্তাহে। কোনও খারাপ সিদ্ধান্তে অনুশোচনা বোধ করবেন। 

বৃশ্চিক রাশি- গণেশ বলেছেন, সম্পত্তি ক্রয় ও বিক্রয় সংক্রান্ত কাজ হতে পারে। কোনও ধর্মীয় পরিকল্পনা সম্পন্ন হবে। রক্ষণাবেক্ষণের কাজে সময় ব্যয় করুন। স্বাস্থ্য নিয়ে উদ্বেগ বাড়তে পারে। ব্যবসার কাজ সুষ্ঠভাবে সম্পন্ন হবে। যানবাহনের আঘাত লাগতে পারে। 

ধনু রাশি- গণেশ বলেছেন, যে কোনও পরিস্থিতিতে আত্মবিশ্বাস বজায় থাকবে। ভাগ্যের চেয়ে আপনার কাজে ওপর বেশি বিশ্বাস করবেন। বাবা-মায়ের দায়িত্ব পালন করতে পারবেন। ভাগ্যের চেয়ে কাজের ওপর বেশি বিশ্বাস করুন সফল হবেন। তবে, পেটের সমস্যায় ভুগতে পারেন এই সপ্তাহে।

মকর রাশি- গণেশ বলেছেন, আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন। ধর্মীয় ও আধ্যাত্মিক কাজে আগ্রহ বাড়বে। ঘনিষ্ঠ বন্ধু ও আত্মীয়ের সঙ্গে মতবিরোধ হতে পারে। ভ্রমণের আগে সতর্ক থাকুন। মিডিয়ার কাজে মন দিন। পারিবারিক পরিবেশ ভালো থাকবে। 

কুম্ভ রাশি- গণেশ বলেছেন, আপনির পরিবারের সুশৃঙ্খল বাজায় থাকবে। নিয়ম মেনে চলুন। বাড়ির পরিবেশ মনোরম কাটবে। বাড়ির বয়স্কদের স্বাস্থ্য সমস্যায় ভুগতে পারেন। শিশুদের সমস্যা সমাধানের প্রয়োজন রয়েছে। অতিরিক্ত ব্যক্তিগত কাজের জন্য কর্মক্ষেত্রে মন দিতে পারবেন না। গ্যাস ও অ্যাসিডের সমস্যায় ভুগতে পারেন। 

মীন রাশি- গণেশ বলেছেন, চারপাশের পরিবেশ মনোরম থাকবে। নতুন পরিকল্পনার কথা মাথায় আসতে পারে। নিকটাত্মীয়ের সাহায্যে সব কাজে সফল হবেন। মানসিক চাপের কারণে ঘুমে ব্যঘাত ঘটতে পারে। দাম্পত্য সম্পর্ক মধুর থাকবে। শারীরিক ও মানসিক স্বাস্থ্য ভালো রাখতে যোগব্যায়াম করুন। 

আরও পড়ুন- বসের কুনজরে অতিষ্ট মহিলাকর্মীরা? রইল খারাপ স্বভাবের বসের হদিশ, দেখে নিন কী আছে শাস্ত্রে

আরও পড়ুন- ভুলেও এদের হতাশ করবেন না, আপনার জীবন ধ্বংস করে দিতে পারে এই রাশির ছেলে মেয়েরা

আরও পড়ুন- জুলাই মাসে বক্রী শনি গোচর হবে, এই ৩ রাশি পাবে বড় বাবার অপার কৃপা
 

Follow Us:
Download App:
  • android
  • ios