Asianet News BanglaAsianet News Bangla

কন্যা রাশিতে প্রবেশ করতে চলেছে সূর্য, পুজোর আগেই এই ৩টি রাশির হাতে আসবে টাকা

গ্রহের রাজা সূর্য দেবতা ১৭ সেপ্টেম্বর কন্যা রাশিতে প্রবেশ করতে চলেছেন। যার প্রভাব সব রাশির উপরেই দেখা যাবে। কিন্তু তিনটি রাশি আছে, যেগুলির জন্য সূর্য দেবতার যাত্রা শুভ প্রমাণিত হতে পারে।

Sun Transit effects These Zodiac Sign According To Astrology bpsb
Author
First Published Sep 1, 2022, 2:59 PM IST

বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, যখনই কোনও গ্রহ রাশি পরিবর্তন করে, তখনই এটি মানুষের জীবনে সরাসরি প্রভাব ফেলে। আমরা আপনাকে জানিয়ে রাখি যে গ্রহের রাজা সূর্য দেবতা ১৭ সেপ্টেম্বর কন্যা রাশিতে প্রবেশ করতে চলেছেন। যার প্রভাব সব রাশির উপরেই দেখা যাবে। কিন্তু তিনটি রাশি আছে, যেগুলির জন্য সূর্য দেবতার যাত্রা শুভ প্রমাণিত হতে পারে। আসুন জেনে নিই এই রাশিগুলো কোনগুলো।

Sun Transit effects These Zodiac Sign According To Astrology bpsb

সিংহ রাশি: সূর্য গ্রহ কন্যা রাশিতে প্রবেশের সাথে সাথে আপনি ভাল অর্থ উপার্জন করতে পারেন। কারণ সূর্য গ্রহগুলি আপনার রাশি থেকে অন্য স্থানে গমন করতে চলেছে। যা অর্থ ও বক্তৃতার ঘর বলে মনে করা হয়। অতএব, এই সময়ে আপনি হঠাৎ আর্থিক লাভ পেতে পারেন। এছাড়াও, আপনার টাকা যদি কোথাও আটকে থাকে, তবে এই সময়ে তা পাওয়া যাবে। এছাড়াও, এই সময়ে আপনার আর্থিক অবস্থা শক্তিশালী হবে। 

একই সময়ে, আপনি একটি নতুন কাজের প্রস্তাব পেতে পারেন। আপনার ট্রান্সফারের পরিমাণও এই সময়ে করা হচ্ছে। অন্যদিকে, আপনার ব্যবসা যদি সূর্য গ্রহের সাথে সম্পর্কিত হয়, তবে আপনি এই সময়ে ভাল অর্থ পেতে পারেন। একই সময়ে, আপনার রাশির অধিপতি সূর্য নিজেই। অতএব, সূর্য গ্রহের স্থানান্তর আপনার জন্য শুভ প্রমাণিত হতে পারে।

Sun Transit effects These Zodiac Sign According To Astrology bpsb

বৃশ্চিক রাশি: সূর্য দেবতার যাত্রা আপনার জন্য উপকারী হতে পারে। কারণ আপনার ট্রানজিট রাশিফল থেকে জানা যায়, সূর্য গ্রহের গমন হবে একাদশ ঘরে, যা আয় ও লাভের স্থান হিসেবে বিবেচিত হয়। অতএব, এই সময়ে আপনার আয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। এছাড়াও, আপনি আয়ের নতুন উত্স থেকে অর্থ উপার্জন করতে সক্ষম হবেন। সেই সঙ্গে ব্যবসায় নতুন অর্ডার পাওয়া যাবে। এই সময়ে আপনি কোনও সম্পত্তিতে বিনিয়োগ করে ভাল অর্থ উপার্জন করতে পারেন। এছাড়াও, আপনার ব্যবসা যদি বিদেশের সাথে সম্পর্কিত হয় তবে আপনি ভাল লাভ করতে পারেন।

এই সময়ে আপনাকে ব্যবসায়িক গ্রাহকদের সাথে নতুন সম্পর্ক তৈরি করতে হবে। এটি করা আপনার জন্য উপকারী প্রমাণিত হবে। আপনি এই সময়ে একটি ফিরোজা পাথর পরতে পারেন। যা আপনার জন্য একটি ভাগ্যবান রত্ন হতে পারে।

Sun Transit effects These Zodiac Sign According To Astrology bpsb

ধনু: সূর্য দেবতা সিংহ রাশিতে রাশি পরিবর্তনের সাথে সাথে ব্যবসা ও কর্মজীবনে সুবর্ণ সাফল্য পেতে পারেন। কারণ সূর্য গ্রহগুলি আপনার রাশি থেকে দশম ঘরে প্রবেশ করতে চলেছে। যা কাজের ক্ষেত্র এবং কাজের জায়গা হিসেবে বিবেচিত হয়। অতএব, এই সময়ে আপনি একটি নতুন কাজের প্রস্তাব পেতে পারেন। এছাড়াও, আপনি যদি চাকরিতে নিযুক্ত হন তবে আপনি পদোন্নতি এবং ইনক্রিমেন্ট পেতে পারেন।

একই সময়ে, আপনার কাজের ধরনও উন্নত হবে, যার কারণে আপনি কর্মক্ষেত্রে প্রশংসিত হতে পারেন। যেখানে বস আপনার উপর খুশি হতে পারে। এই সময়ে আপনি একটি পোখরাজ রত্ন পাথর পরতে পারেন, যা আপনার জন্য একটি ভাগ্যবান রত্ন প্রমাণিত হতে পারে।

আরও পড়ুন- বৃহস্পতির দৃষ্টিতে বুধের প্রভাব বাড়বে, এই রাশিগুলির মিলবে উন্নতি পাবে সাফল্য

আরও পড়ুন- পিতৃপক্ষ কবে থেকে শুরু হচ্ছে, এই সময় ভুলেও এই কাজগুলি করবেন না, জেনে নিন প্রতিকার

আরও পড়ুন- দেবী দুর্গার মাটির মূর্তি অসম্পূর্ণ থেকে যায় এই তিনটে গুরুত্বপূর্ণ উপাদান ছাড়া, জেনে নিন

Follow Us:
Download App:
  • android
  • ios