ঘুমোতে যাওয়ার আগে খেয়াল রাখুন এই বিষয়। যদি আপনি রাতে ঘুমোতে যাওয়ার আগে এই ভুলগুলি করে থাকেন। তবে এই কাজ করার জন্য, বাড়িতে বিভিন্ন ধরণের সমস্যা সৃষ্টি হয়। ঘরে এই ভুল কাজগুলি যদি ধারাবাহিকভাবে হতে থাকে। প্রতিদিনের রুটিনের একটি অংশে পরিণত হয়, তবে এর ফলে অশুভ পরিণতি ভোগ করতে হয়। সুতরাং, এই ভুলগুলি এড়ানো উচিত। বাস্তুতে উল্লেখ এমন কয়েকটি ভুল সম্পর্কে জেনে রাখুন, যার কারণে আপনার বাড়ির সুখ স্বাচ্ছন্দ্য নষ্ট এবং আর্থিক সংকট শুরু হওয়ার জন্য দায়ী।

রাতে শুতে যাওয়ার আগে খাওয়ার এঁটো বাসনগুলি অবশ্যই পরিষ্কার করা উচিত। রাতের খাবার খাওয়ার পরে বাসনগুলি রাতে ঘুমাতে যাওয়ার আগে ধুয়ে ফেলতে হবে বাস্তুর নিয়মে এটি বাধ্যতামূলক। আপনি যদি এটি না করে থাকেন তবে লক্ষ্মী গৃহ ত্যাগ করেন। যার ফলে অর্থ হ্রাস হওয়ার সম্ভাবনা বেড়ে যায়। ব্যবসা ও চাকরিতে সমস্যার সৃষ্টি হয়।

বাড়ির ছাঁদে আবর্জনা জমা করবেন না। বাড়ির ছাঁদ সব সময় পরিষ্কার পরিচ্ছন্ন রাখা উচিত। ছাঁদ নোংড়া থাকলে তা ঘরে নেতিবাচক প্রভাব ফেলে। যা অনেক সমস্যার জন্ম দেয়। ছাঁদে আবর্জনা রাখার প্রবণতা ব্যক্তির ব্যবসা এবং চাকরির ক্ষেত্রে বাধা সৃষ্টি করে। কাজের দক্ষতা প্রভাবিত হতে বাধা দেয়। কাজ ফেলে রাখার অভ্যাস শুরু হয়, যার কারণে অর্থ ক্ষতি এবং স্বাস্থ্য সম্পর্কিত সমস্যা শুরু হয়।

বাড়িতে কোনও কল থেকে অনবরত জল পড়তে থাকা এই লক্ষণ একেবারেই শুভ নয়। বাড়িতে যদি এমন কোনও কল থেকে থাকে তবে তা যত দ্রুত সম্ভব সারিয়ে ফেলুন। বাস্তু মতে এর কারণে বাড়ির সদস্যদের দেনায় জড়িয়ে যাওয়ার সম্ভাবনা থাকে। বাড়িতে বিভেদের পরিবেশের সৃষ্টি হয়। সুতরাং, এই সমস্যাটি অবিলম্বে সমাধান করা উচিত।