Asianet News BanglaAsianet News Bangla

Zodiac Sign: এই রাশির জাতকরা বিয়ে করতে ভয় পায়, দেখে নিন কোন কোন রাশি রয়েছে এই তালিকায়

জ্যোতিষশাস্ত্রের মতে, এমন কয়েকটি রাশি রয়েছে, যারা বিয়ের বিষয়ে প্রচুর চিন্তা-ভাবনা করে তবেই রাজি হন। জেনে নেওয়া যাক কোন কোন রাশি রয়েছে এই তালিকায়।
 

This Zodiac sign are afraid to get married BDD
Author
Kolkata, First Published Dec 13, 2021, 10:27 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

বিয়ে জীবনের একটি অবচ্ছেদ্য অঙ্গ। তবে এক এক জনের বিয়ের বিষয়ে ধারনা ভিন্ন। তবে জীবনের এই গুরুত্বপূর্ণ বিষয়েও কিছু রাশি রয়েছে, যারা খুব পায়। জ্যোতিষশাস্ত্রের মতে, এমন কয়েকটি রাশি রয়েছে, যারা বিয়ের বিষয়ে প্রচুর চিন্তা-ভাবনা করে তবেই রাজি হন। জেনে নেওয়া যাক কোন কোন রাশি রয়েছে এই তালিকায়।

১) মিথুন- এই রাশির স্বভাব খুবই চঞ্চল। মিথুন রাশির লোকেরা খুব দ্রুত তাদের সিদ্ধান্ত পরিবর্তন করার প্রবণতা থাকে তাই তাদের বাকি জীবন একজন ব্যক্তির সঙ্গে থাকা বেশীরভাগ ক্ষেত্রেই তাদের জন্য সম্ভব হয়ে ওঠে না। তারা এটি পছন্দ করে যখন কেউ তাদের অনুসরণ করে কারণ তারা এতে রোমাঞ্চিত বোধ করে। তবে খুব শীঘ্রই তারা বিরক্ত হয়ে ওঠে এই একঘেয়ে জীবন কাটিয়ে।
২) সিংহ- এই রাশির জাতক জাতিকাদের বিবাহ ও সম্পর্কের রোমাঞ্চ দ্রুত শেষ হয়। যখন জিনিসগুলি বিরক্তিকর হয় তখন তারা এটি পছন্দ করেন না। এগুলি সবই মজা, উত্তেজনা এবং ভালবাসার জন্য। কিন্তু ঝগড়া, সমস্যা দাম্পত্য জীবনে প্রবেশ করলে তারা পিছিয়ে যায়।
৩) ধনু- তারা কারও সঙ্গে প্রতিশ্রুতিবদ্ধ হতে এতটাই ভয় পায় যে তারা সম্পর্ক ভেঙ্গে যাওয়া এড়াতে এমনকি সম্পর্কে জড়ানো এড়িয়ে যায়। কারণ তারা অবিবাহিত থাকতে পছন্দ করেন কারণ এটি তাদের স্বাধীন ব্যক্তিত্বের জন্য সবচেয়ে উপযুক্ত। এই কারণেই তাদের বিয়ে হওয়ার সম্ভাবনা খুব কম।
৪) কুম্ভ- এই রাশি সে একাকীত্বকে যতটা ভালবাসে ঠিক ততটাই সে সঙ্গ ভালবাসে। এরা দ্রুত স্থির হওয়ার লোক নন। তারা মন মত রোম্যান্সে লিপ্ত হবে, তবে বিয়ে করার অর্থ অনেক দায়িত্ব চাপানো, এবং এটি কুম্ভ রাশির মানুষ অবিরাম ভয় পায়।
৫) মীন-  এই রাশির জাতকরা প্রতিশ্রুতিতে খুব ভয় পায় কারণ, তারা তাদের প্রত্যাশার জন্য প্রত্যাখ্যাত হওয়াকে ভয় পায়। যদি কেউ মীন রাশির মানুষদের কল্পনার মতো না থাকে তবে তারা যত তাড়াতাড়ি সম্ভব পালিয়ে যাবে। এরা সম্পর্কের বিষয়গুলি হালকা রাখবেন, তবে অতিরিক্ত নিশ্চিত না হয়ে এরা কখনই বিবাহের সিদ্ধান্ত নেবে না।

আরও পড়ুন- ২০২২ সালে ৮ রাশির উপর থাকবে শনির কু-নজর, জেনে নিন সেই তালিকা

আরও পড়ুন- ডিসেম্বর মাস থেকেই এই ৩ রাশির হাতে আসবে প্রচুর টাকা, বাড়বে ধন-সম্পদও

আরও পড়ুন- ২০২২ সালে এই রাশিগুলির নিজস্ব বাড়ি থাকবে, জেনে নিন আপনার ভাগ্য কি বলছে

রও পড়ুন- মহাভারতের মহাযুদ্ধের পর কেন অর্জুনের রথ পুড়ে ছারখার হয়ে গিয়েছিল, জেনে নিন অজানা গল্প

আরও পড়ুন- এই ৩ রাশির মানুষ খুব সহজেই রেগে যায়, দেখে নিন তারা কারা

Follow Us:
Download App:
  • android
  • ios