Asianet News BanglaAsianet News Bangla

Zodiac Sign: এই রাশির জাতকদে জীবনে প্রাক্তনের ফিরে আসার সম্ভাবনা থাকে

মতের অমিল হলে দূরে থাকা ভাল, তবে সম্পর্ক নেই বলে তার নামে বদমান করা মোটেই শ্রেয় নয়। তবে জ্যোতিষশাস্ত্রের মতে, ১২ টি রাশির মধ্যে এমন কয়েকটি রাশি আছে যাঁদের জীবনে প্রাক্তনের ফিরে আসার সম্ভাবনা থাকে।
 

this zodiac sign have the possibility of patch up with their ex BDD
Author
Kolkata, First Published Dec 13, 2021, 12:57 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

প্রেমের সম্পর্কে বিচ্ছেদ আর বিয়ের পর ডিভোর্সের সংখ্যা বর্তমানে প্রচুর বেড়ে গিয়েছে। করোনাভাইরাসের ফলে ঘটা লকডাউন এই সংখ্যাকে এক ধাক্কায় আরও বাড়িয়ে দিয়েছে। তবে সম্পর্কে যতই ভাঙ্গন ধরুক দুজন মানুষের দুজনার প্রতি শ্রদ্ধা কখনোই হারানো উচিত নয়। মতের অমিল হলে দূরে থাকা ভাল, তবে সম্পর্ক নেই বলে তার নামে বদমান করা মোটেই শ্রেয় নয়। তবে জ্যোতিষশাস্ত্রের মতে, ১২ টি রাশির মধ্যে এমন কয়েকটি রাশি আছে যাঁদের জীবনে প্রাক্তনের ফিরে আসার সম্ভাবনা থাকে।
১) তুলা রাশি- এই রাশির জাতকরা খুব দয়ালু এবং দ্রুত কোনও কঠিন সিদ্ধান্ত নিতে পারে না। এরা বিশ্বাস করার চেষ্টা করে, যে কোনও মানুষ উন্নতির জন্য পরিবর্তিত হওয়ার চেষ্টা করে। এরা এটাও মনে করে যে, তাঁদের প্রাক্তনও তার সমস্ত নেতিবাচক অভ্যাস ত্যাগ করে এবং তার সঙ্গে ফিরে আসার জন্য একজন ভাল ব্যক্তি হয়ে উঠেছে। এই কারনেই এঁদের জীবনে প্রাক্তনদের ফিরে আসার সম্ভাবনা বেশি।

২) কর্কট রাশি-  কর্কট রাশির মানুষ মন থেকে ভালোবাসে। সুতরাং, যখন সে কারও সঙ্গে ব্রেক আপ করে, তারপরেও সে তার প্রাক্তনের থেকে পুরোপুরি ভাবে দূরে থাকতে পারে না। প্রাক্তনের স্মৃতি তাঁর সব সময় পুরনো সব কিছু মনে করিয়ে দেয়। এরা মনে প্রানে বিশ্বাস করতে চান যে, তাঁর প্রাক্তনের সঙ্গে তার আবারও প্যাচ-আপ হওয়ার সম্ভাবনা রয়েছে। কর্কট রাশির মানুষরা ভালোবাসা ছাড়া আর কিছুই চায় না। এই কারনেই এঁদের জীবনে প্রাক্তনদের ফিরে আসার সম্ভাবনা বেশি।

৩) মীন রাশি- এই রাশির জাতকরা তাদের জীবনের প্রতি খুব ইতিবাচক মনোভাব পোষণ করে। অতএব, এরা তার প্রাক্তন সম্পর্কে অত্যন্ত পজেটিভ বিষয় চিন্তা ভাবনা করেন। যদি একটি বার সুযোগ দেওয়া হয়, সে তার প্রাক্তনের কাছে ফিরে যাবে, যাতে সে তাদের সম্পর্ক আবারও আগের মত সুস্থ করতে পারে। এই সংবেদনশীল স্বভাব প্রায়ই তাকে হৃদয়বিদারক করে তোলে। আবার কখনও কখনও এদের এই আকাঙ্খা পূরনও হয়ে যায়।

৪) কন্যা রাশি- কন্যা রাশির জাতকরা তাদের ভুল থেকে সহজে শিক্ষা নেয় না কারণ তারা খুব জেদী হয়। তারা আবার এটি ঠিক করার উপায়গুলি সন্ধান করs, যাতে তারা ভালবাসার সেই মূল্যবান মুহূর্তগুলিকে পুনরুজ্জীবিত করতে পারে। কন্যা রাশির জাতকরা অনেক স্নেহ চায়। এই কারণের ফলেই তাঁদের জীবনে প্রাক্তনের ফিরে আসার সম্ভাবনা বেশি।

৫) বৃষ রাশি- এই রাশির জাতক জাতিকারা সম্পর্কে দীর্ঘ পথ পাড়ি দিতে পছন্দ করে। একবার তারা একটি সম্পর্কে থাকে, তারা তাদের সব দিয়ে সম্পর্ক গড়ে তুলতে চায়। সুতরাং, সম্পর্ক ব্যর্থ হলে, তাদের ভাঙ্গা হৃদয় জুড়তে অনেক সময় লাগে। বৃষ রাশির জাতকরা তাদের প্রাক্তনকে তাদের জীবনে ফিরে পেতে যথাসাধ্য চেষ্টাও করে।

আরও পড়ুন- ২০২২ সালে এই রাশিগুলির নিজস্ব বাড়ি থাকবে, জেনে নিন আপনার ভাগ্য কি বলছে

রও পড়ুন- মহাভারতের মহাযুদ্ধের পর কেন অর্জুনের রথ পুড়ে ছারখার হয়ে গিয়েছিল, জেনে নিন অজানা গল্প

আরও পড়ুন- এই ৩ রাশির মানুষ খুব সহজেই রেগে যায়, দেখে নিন তারা কারা

আরও পড়ুন- ২০২২ সালে ৮ রাশির উপর থাকবে শনির কু-নজর, জেনে নিন সেই তালিকা

আরও পড়ুন- ডিসেম্বর মাস থেকেই এই ৩ রাশির হাতে আসবে প্রচুর টাকা, বাড়বে ধন-সম্পদও

Follow Us:
Download App:
  • android
  • ios