Asianet News BanglaAsianet News Bangla

সকলের দৃষ্টি আকর্ষণ করতে নিজের অসুস্থতার কথা বাড়িয়ে বাড়িয়ে বলেন এরা, দেখে নিন তালিকা

আজ রইল তিন রাশির কথা। এরা সব সময় আলোচনার কেন্দ্রে থাকতে চান। এরা সর্বত্র সকলের দৃষ্টি আকর্ষণ করতে চান। এই কারণে নিজের অসুস্থতার কথা বাড়িয়ে বাড়িয়ে বলেন। চিনে নিন এই তিন রাশিকে। দেখে নিন তালিকাতে কেউ পরিচিত আছেন কি না।  

Those 3 zodiac signs who always want to attract people by telling his health problems ABSC
Author
Kolkata, First Published Aug 21, 2022, 12:59 PM IST

বৈদিক শাস্ত্রে রয়েছে, ১২ টি রাশির উল্লেখ। মেষ থেকে মীন এই সকল রাশির অধিকর্তা গ্রহ ভিন্ন। সে কারণে, আমাদের সকলের সঙ্গে সকলের মানসিকতা, ভাবনা-চিন্তা, ধ্যান ধারণায় রয়েছে বিস্তর তফাত। শাস্ত্র মতে, কেউ শান্ত তো কেউ উদ্ধত। কেউ স্বার্থপর তো কেউ সকলের কথা ভাবেন। তেমনই কেউ অন্যকে সহজে ক্ষমা করতে পারেন তো কেউ প্রতিশোধ নিতে চান। কেউ সব সময় পরিবারের কথা ভাবেন, তো কেউ শুধু নিজের কথা ভেবে খান্ত থাকেন। আবার এমন অনেকে আছেন যারা সকলের দৃষ্টি আকর্ষণ করতে চান। আজ রইল তিন রাশির কথা। এরা সব সময় আলোচনার কেন্দ্রে থাকতে চান। এরা সর্বত্র সকলের দৃষ্টি আকর্ষণ করতে চান। এই কারণে নিজের অসুস্থতার কথা বাড়িয়ে বাড়িয়ে বলেন। চিনে নিন এই তিন রাশিকে। দেখে নিন তালিকাতে কেউ পরিচিত আছেন কি না।  

কন্যা রাশি
রাশি চক্রের ষষ্ঠ রাশি কন্যা। এই রাশির অধিকর্তা গ্রহ হল বুধ। এরা উদ্যমশীল, হাস্যকৌতুক ও আনন্দ প্রিয় স্বভাবের হন।  এরা সর্বত্র সকলের দৃষ্টি আকর্ষণ করতে চান। এই কারণে নিজের অসুস্থতার কথা বাড়িয়ে বাড়িয়ে বলেন। সামান্য শরীর খাবারও এমন ভাবে উপস্থাপনা করেন যে সকলে এদের প্রতি আকৃষ্ট হন। 

মিথুন রাশি
রাশি চক্রের তৃতীয় রাশি হল মিথুন। এই রাশির অধিকর্তা গ্রহ বুধ। এরা উদ্যমী বালক, চঞ্চলমতি গ্রহ হয়ে থাকে। কোনও কথা বাড়িয়ে বলতে এরা ওস্তাদ। এদের এই স্বভাবের জন্য সব সময় চর্চায় থাকেন এরা। শরীর খারাপের কথা বলে এরা সকলের দৃষ্টি আকর্ষণ করতে চান। যে কারণে, অনেকের অপছন্দের মানুষও হয়ে ওঠেন এরা। 

ধনু রাশি
রাশি চক্রের নবম রাশির হল ধনু। এই রাশির অধিকর্তা গ্রহ বৃহস্পতি। এরা খুবই স্বাধীনচেতা, উৎসাহী স্বভাবের হয়ে থাকেন। তবে, সর্বক্ষেত্রে আলোচনার মধ্যমণী হতে চান। এই রাশির ছেলে মেয়েরা সকলের দৃষ্টি আকর্ষণ করতে নিজের অসুস্থতার কথা বলেন। নিজের শারীরিক জটিলতার কথা জানিয়ে এরা খুশি হন। সকলের থেকে সহানুভূতি পেতে পছন্দ করেন এই রাশির ছেলে মেয়েরা। চিনে রাখুন এই রাশির ছেলে মেয়েকে। এই রাশির ছেলে মেয়েরা এমন স্বভাবের হয়ে থাকেন। এদের এই স্বভাব অনেকের বিরক্তির কারণ হয়ে থাকে ন।  

আরও পড়ুন- বাড়ি কেনার স্বপ্ন পূরণ করতে চান এই ৫টি সহজ নিয়ম পালনে পূরণ হবে স্পপ্ন

আরও পড়ুন- আইনি বিবাদে জড়িয়ে পড়তে পারেন এই তারিখের জাতক-জাতিকারা, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

আরও পড়ুন- 'এই ৫ স্বভাব থাকলে সেই ব্যক্তি কোনদিন সাফল্যের মুখ দেখে না', চাণক্য নীতি
 

Follow Us:
Download App:
  • android
  • ios