Asianet News BanglaAsianet News Bangla

কর্কট থেকে বৃশ্চিক- এই চার রাশির ছেলে মেয়েরা নিজেদেরকে সুরক্ষিত রাখতে চান, দেখে নিন তালিকা

মেষ থেকে মীন এই সকল রাশির কোনওটির তালিকা তৈরি করা হয়। আর এই সকল রাশির অধিকর্তা গ্রহ ভিন্ন। সে কারণে, আমাদের সকলের সঙ্গে সকলের এমন তফাত। আজ রইল চার রাশির কথা। এরা সব সময় নিজের কথা ভাবেন। যে কোনও ক্ষেত্রে নিজের স্থান সুরক্ষিত করতে ব্যস্ত থাকেন এরা।  

Those 4 zodiac signs also want to protect his post ABSC
Author
First Published Sep 13, 2022, 12:11 PM IST

স্বভাব, মানসিকতা, পছন্দ-অপছন্দ সব ব্যাপারে আমাদের সকলের সঙ্গে সকলের রয়েছে বিস্তর তফাত। কেউ শান্ত, কেউ উদ্ধত, কেউ কঠিন মনেক তো কেউ দুর্বল মনের। শাস্ত্র মতে, সকলের সঙ্গে সকলের এমন তফাতের কারণ হল আমাদের রাশি। বৈদিক শাস্ত্রে উল্লেখ আছে ১২টি রাশির। জন্ম সময় হিসেব নিকেশ করে এই রাশি নির্ধারণ করা হয়। সেই অনুসারে, মেষ থেকে মীন এই সকল রাশির কোনওটির তালিকা তৈরি করা হয়। আর এই সকল রাশির অধিকর্তা গ্রহ ভিন্ন। সে কারণে, আমাদের সকলের সঙ্গে সকলের এমন তফাত। আজ রইল চার রাশির কথা। এরা সব সময় নিজের কথা ভাবেন। যে কোনও ক্ষেত্রে নিজের স্থান সুরক্ষিত করতে ব্যস্ত থাকেন এরা।  

কর্কট রাশি
এরা সংবেদনশীল মানুষ। তবে, এরা নিজেদের আবেগ লুকিয়া রাখতে পারেন। এরা প্রিয়জন ও নিকটাতম আত্মীয়ের প্রতি বিশ্রাস রাখেন। তবে, পরিস্থিতির ওপর এদের মানসিকতার পরিবর্তন হয়। এরা রাশি চক্রের চতুর্থ রাশি হল কর্কট। এদের অধিকর্তা গ্রহ হল চন্দ্র। নিজেদেরকে সুরক্ষিত রাখতে চান এরা। 

কন্যা রাশি
নিজেদেরকে সুরক্ষিত রাখতে চান এরা। এই কারণে কখনও কঠিন পরিশ্রম করেন তো কখনও শর্টকাট পথ বেছে নেন। রাশি চক্রের ষষ্ঠ রাশি কন্যা। এই রাশির অধিকর্তা গ্রহ হল বুধ। এরা উদ্যমশীল, হাস্যকৌতুক ও আনন্দ প্রিয় স্বভাবের হন। কিন্তু, এরা নিজের জায়গা নিয়ে এরা অনিরপত্তায় ভোগেন।  

বৃশ্চিক রাশি
রাশি চক্রের অষ্টম রাশি হল বৃশ্চিক। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। এই রাশির ছেলে মেয়েরা তেজী, নির্ভীক ও একগুঁয়ে স্বভাবের মানুষ হন। এরা নিজেদেরকে সুরক্ষিত রাখতে চান। এরা সামনে শক্ত দেখালেও দুর্বল স্বভাবের হন। সম্পর্কের ক্ষেত্রে ও যে কোনও ক্ষেত্রে নিজের স্নান পাকা করতে চান এরা। 

মকর রাশি
রাশি চক্রের দশম রাশি মকর। এই রাশির অধিকর্তা গ্রহ হল শনি। আবেগ প্রবণ স্বভাবের হন মকর রাশির ছেলে মেয়েরা। এরা নিজেদের আবেগ লুকিয়ে রাখতে এক্সপার্ট। এরা নিজেদের সব সময় সুরক্ষিত স্থানে দেখতে চান। এই কারণে অনেক সময় স্বার্থপরের মতো কাজ করেন এই চার রাশির ছেলে মেয়েরা। চিনে নিন এই চার রাশির স্বভাব। এরা সকলের থেকে আলাদা। শাস্ত্র অনুসারে, সকলে আলাদা আলাদা স্বভাবের।  

আরও পড়ুন- সূর্যের রাশি পরিবর্তন, অত্যন্ত শুভ ষড়ষ্টক যোগের সৃষ্টি হবে, এই তিন রাশির ভাগ্য খুলতে পারে

আরও পড়ুন- ছোটখাটো ব্যাপারে দুঃখ পেয়ে যান, নরম ও দয়ালু মনের মানুষ হন এই চার রাশির ছেলে মেয়েরা

আরও পড়ুন- আগামী মাসেই শনিদেব তার চাল পরিবর্তন করবেন, এই ৫ রাশির জীবনে আসবে সুখের বন্যা
 

Follow Us:
Download App:
  • android
  • ios