Asianet News BanglaAsianet News Bangla

সব কিছুতেই সমস্যা খুঁজে পান, ছোটখাটো ব্যাপারে অভিযোগ করেন এই চার রাশি

সব কিছুতেই সমস্যা খুঁজে পান, ছোটখাটো ব্যাপারে অভিযোগ করেন এই চার রাশি। অনেকে আছেন সর্বক্ষেত্রে মানিয়ে নিতে পারেন আবার অনেকে আছেন সবেতে সমস্যা খুঁজং পান। শাস্ত্র মতে, এই চার রাশির ছেলে মেয়েরা এমন।

Those 4 zodiac signs always complain and did not satisfice ABSC
Author
First Published Sep 19, 2022, 4:35 PM IST

জন্মের সময় হিসেব করে ব্যক্তির রাশি নির্ধারণ করা হয়। বৈদিক শাস্ত্রে রয়েছে, ১২ টি রাশির কথা। মেষ থেকে মীন এই সকল রাশির অধিকর্তা গ্রহ ভিন্ন। সে কারণে, আমাদের সকলের সঙ্গে সকলের মানসিকতা, ভাবনা-চিন্তা, ধ্যান ধারণা, পছন্দ সবেতে রয়েছে তফাত। পার্থক্য রয়েছে ব্যক্তির আচরণে। গ্রহের ফেরের কারণে, কেউ শান্ত তো কেউ উদ্ধত। কেউ স্বার্থপর তো কেউ দয়ালু। আজ রইল চার রাশির কথা। সব কিছুতেই সমস্যা খুঁজে পান, ছোটখাটো ব্যাপারে অভিযোগ করেন এই চার রাশি। অনেকে আছেন সর্বক্ষেত্রে মানিয়ে নিতে পারেন আবার অনেকে আছেন সবেতে সমস্যা খুঁজং পান। শাস্ত্র মতে, এই চার রাশির ছেলে মেয়েরা এমন। 

বৃশ্চিক রাশি
রাশি চক্রের অষ্টম রাশি হল বৃশ্চিক। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। এই রাশির ছেলে মেয়েরা তেজী, নির্ভীক ও একগুঁয়ে স্বভাবের মানুষ হন। এরা কিছুতেই মানিয়ে নিতে পারে না। সে কারণে সব কিছুতেই সমস্যা খুঁজে পান, ছোটখাটো ব্যাপারে অভিযোগ করেন। 

কর্কট রাশি
সব কিছুতেই সমস্যা খুঁজে পান, ছোটখাটো ব্যাপারে অভিযোগ করেন কর্কট রাশির ছেলে মেয়েরা। রাশি চক্রের চতুর্থ রাশি হল কর্কট। এদের অধিকর্তা গ্রহ হল চন্দ্র। এরা কারও সঙ্গে মানিয়ে নিতে চান না।  

ধনু রাশি
স্বার্থপর স্বভাবের হন এরা। কারও কথা ভাবেন না। কারও সঙ্গে মানিয়ে নিতে চান না ধনু রাশির ছেলে মেয়েরা। রাশি চক্রের নবম রাশির হল ধনু। এই রাশির অধিকর্তা গ্রহ বৃহস্পতি। এই রাশির ছেলে মেয়েরা স্বাধীনচেতা, উৎসাহী স্বভাবের হয়ে থাকেন। 

কন্যা রাশি
রাশি চক্রের ষষ্ঠ রাশি কন্যা। এই রাশির অধিকর্তা গ্রহ হল বুধ। এরা উদ্যমশীল, হাস্যকৌতুক ও আনন্দ প্রিয় স্বভাবের হন।  তবে, এরা স্বার্থপর স্বভাবের। নিজের সুবিধার কথা দেবেন সব সময়। অ্যাডজাস্ট করতে চান না এরা। অপছন্দের কিছু হলে এরা অভিযোগ করেন। ঠিক করে উঠতে পারেন না এদের কী করা উচিত। তবে এদের এই মানসিকতার জন্য অনেকে এদের অপছন্দ কনেন।   
আমর সকলেই একে অপরের থেকে আলাদা। আলাদের নাবসিক, আলাদা কালচার। পার্থক্য আমাদেন ধ্যান ধারাণা, আলাদা মানসিতকা। এই কারণেই  সব কিছুতেই সমস্যা বের করা এদের অভ্যেস। এরা খুঁজেও পান নানান জটিলতা।  ছোটখাটো ব্যাপারে অভিযোগ করেন এই এরা। 

 

আরও পড়ুন- ব্যক্তির মন নয়, বরং রূপের প্রেমে পড়েন এই চার রাশির ছেলে মেয়েরা

আরও পড়ুন- কেন নবরাত্রিতে অখন্ড জ্যোতি জ্বালানো হয়, জেনে নিন এর গুরুত্ব কি

আরও পড়ুন- শারদীয়া নবরাত্রি কেন পালিত হয়, জেনে নিন এর পৌরাণিক ইতিহাস ও গুরুত্ব
 

Follow Us:
Download App:
  • android
  • ios