Late Latif তকমা পান এই চার রাশি, সব কাজে দেরি, সময় জ্ঞান খুবই খারাপ হয় এদের

| Oct 05 2022, 11:55 AM IST

Late Latif তকমা পান এই চার রাশি, সব কাজে দেরি, সময় জ্ঞান খুবই খারাপ হয় এদের

সংক্ষিপ্ত

এই চার রাশির ছেলে মেয়েরা সবেতে দেরি করেন। সময় মতো কোথাও পৌঁছান না। তেমনই সময় মতো কোনও কাজও শেষ করতে পারেন না। অলস স্বভাবের হন এই চার রাশি। দেখে নিন তালিকা।

বৈদিক শাস্ত্রে রয়েছে ১২টি রাশির উল্লেখ। মীন থেকে মেষ এই ১২টি রাশির অধিকর্তা গ্রহ ভিন্ন। সে কারণে এই  সকল রাশির জাতক জাতিকার মধ্যে রয়েছে বিস্তর তফাত। জ্যোতিষ মতে, কেউ শান্ত, তো কেউ উদ্ধত। এই সবের কারণ হল ব্যক্তির রাশি। তেমনই কেউ কর্মঠ তো কেউ দুর্বল। শাস্ত্র মতে, সকলের মধ্যে এমন পার্থক্য়ের কারণ হল তার রাশি। আজ রইল চার রাশির কথা। এদের সময় জ্ঞান খুবই খারাপ হয়। এই চার রাশির ছেলে মেয়েরা সবেতে দেরি করেন। সময় মতো কোথাও পৌঁছান না। তেমনই সময় মতো কোনও কাজও শেষ করতে পারেন না। অলস স্বভাবের হন এই চার রাশি। দেখে নিন তালিকা। শাস্ত্র মতে, এই চার রাশি Late Latif তকমা পান এই চার রাশি। সব কাজে দেরি এদের। সময় ঘরে চলতে পারেন না একেবারেই।

ধনু রাশি
রাশি চক্রের নবম রাশির হল ধনু। এই রাশির অধিকর্তা গ্রহ বৃহস্পতি। এই রাশির ছেলে মেয়েরা Late Latif তকমা পান। এরা সব কাজে দেরি।  এরা খুবই স্বাধীনচেতা, উৎসাহী স্বভাবের হয়ে থাকেন। 

Subscribe to get breaking news alerts

বৃশ্চিক রাশি
রাশি চক্রের অষ্টম রাশি হল বৃশ্চিক। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। অলস স্বভাবের হন এই রাশির ছেলে মেয়েরা। এরা সব কাজ দেরিতে করেন। সব সময় এরা যে কোনও জায়গায় দেরিতে পৌঁছায়। 

মেষ রাশি
রাশি চক্রের প্রথম রাশি হল মেষ। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। এরা স্পষ্ট বক্তা। এরা তেজস্বী ও নির্ভীক স্বভাবের হয়ে থাকেন।
 এই রাশির ছেলে মেয়েরা সকলের Late Latif তকমা পান। এরা সব কাজে দেরি করে। সময় ঘরে চলতে পারেন না। টাইম ম্যানেজমেন্ট এদের খুবই খারাপ। 

মিথুন রাশি
বাকি তিন রাশির সঙ্গে এদের মিল বিস্তর। রাশি চক্রের তৃতীয় রাশি হল মিথুন। এই রাশির অধিকর্তা গ্রহ বুধ। এরাও সব কাজে দেরি করেন। এদের সময় জ্ঞান খুবই খারাপ হয়। এই চার রাশির ছেলে মেয়েরা সবেতে দেরি করেন। সময় মতো কোথাও পৌঁছান না। তেমনই সময় মতো কোনও কাজও শেষ করতে পারেন না। এই কারণে অনেকের অপছন্দের মানুষ হয়ে ওঠেন মিথুন রাশির ছেলে মেয়েরা। রাশি চক্রের এই রাশির ছেলে মেয়েদের উদ্যমী বালক, চঞ্চলমতি গ্রহ বলা হয়ে থাকে। 

 

আরও পড়ুন- অক্টোবরেই হবে ২০২২ সালের শেষ সূর্যগ্রহণ, কবে কখন হবে, কোথা থেকে দেখা যাবে, জেনে নিন বিস্তারিত

আরও পড়ুন- প্রেমের সম্পর্কের জন্য আজকের দিনটি কেমন কাটবে, জেনে নিন ১২ রাশির বিজয়া দশমীর লাভ লাইফ

আরও পড়ুন- মেষ থেকে মীন কেমন থাকবে অর্থনৈতিক অবস্থা, দেখে নিন ১২ রাশির বিজয়া দশমীর আর্থিক রাশিফল

null