ঘর সাজাতে পছন্দ করেন এরা, দামি দামি ঘর সাজানোর জিনিস কেনা এদের নেশা

| Sep 24 2022, 01:39 PM IST

ঘর সাজাতে পছন্দ করেন এরা, দামি দামি ঘর সাজানোর জিনিস কেনা এদের নেশা

সংক্ষিপ্ত

ঘর সাজাতে অনেকেই পছন্দ করেন। জানেন কি রুচির এই পার্থক্যের কারণ হল রাশি। শাস্ত্র মতে, ঘর সাজাতে পছন্দ করেন এরা, দামি দামি ঘর সাজানোর জিনিস কেনা এদের নেশা। দেখে নিন তালিকায় কে কে আছেন। 

ঘর সাজাতে অনেকেই পছন্দ করেন। নিত্য নতুন জিনিস কেনেন অনেকে। কেউ নানান ডিজাইনের শোপিস কেনেন তো কেউ কেনেন নানান রকমের গাছ। গৃহসজ্জা প্রসঙ্গে সকলের ধারণা ভিন্ন। ভিন্ন রুচি বোধ। কেউ কম দামি জিনিস কিনে ঘরের ভোল বদল করতে পারেন তো কেউ ঘর সাজাতে কেনেন দামি দামি জিনিস। জানেন কি রুচির এই পার্থক্যের কারণ হল রাশি। শাস্ত্র মতে, ঘর সাজাতে পছন্দ করেন এরা, দামি দামি ঘর সাজানোর জিনিস কেনা এদের নেশা। দেখে নিন তালিকায় কে কে আছেন। 

কন্যা রাশি
গৃহসজ্জায় এদের বিস্তর আগ্রহ। এরা রুচির মতো বিভিন্ন জিনিস কেনেন। এই রাশির ছেলে মেয়েরা প্রচুর ব্যয় করেন গৃহসজ্জায়। রাশি চক্রের ষষ্ঠ রাশি কন্যা। এই রাশির অধিকর্তা গ্রহ হল বুধ। ঘর সাজাতে পছন্দ করেন এরা। দামি দামি ঘর সাজানোর জিনিস কেনা এদের নেশা।

Subscribe to get breaking news alerts

তুলা রাশি
ঘর সাজাতে নানা রকম জিনিস কিনে থাকেন এরা। এই রাশি ছেলে মেয়েরা একেবারে অন্য রকম হয়ে থাকে। রাশি চক্রের সপ্তম রাশি হল তুলা। এই রাশি অধিকর্তা গ্রহ হল শুক্র। এরা নিত্য নতুন জিনিস কিনে ঘর সাজিয়ে থাকেন।


বৃষ রাশি 
ঘর সাজানোর জিনিস কিনতে প্রচুর টাকা ব্যয় করেন। ঘর সাজানোর জিনিস কেনার সময় এদের অর্থের খেয়াল থাকে না। রাশির দ্বিতীয় রাশি হল বৃষ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল শুক্র। এই রাশির ছেলে মেয়েরা একেবারে অন্য রকম হয়ে থাকে।  

সিংহ রাশি
রাশি চক্রের পঞ্চম রাশি হল সিংহ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল রবি। এরাও বাকি তিন রাশির মতো। এরাও ঘর সাজানোর জিনিস কিনতে পছন্দ করেন। অধিক ব্যয় করেন ঘর সাজানোর জিনিস কিনতে। এক্ষেত্রে টাকার হিসেব করেন না এরা। এদের মানসিকতা একেবারে আলাদা।  

 বৈদিক শাস্ত্রে রয়েছে ১২টি রাশির কথা। মেষ থেকে মীন এই বারোটা রাশির অধিকর্তা গ্রহ ভিন্ন। এই কারণে আমাদের সকলের সঙ্গে সকলের মধ্যে রয়েছে এমন তফাত। তফাত আমাদের মানসিকতায় ও আচরণে। সে কারণে কেউ শান্ত তো কেউ উদ্ধত। কেউ স্বার্থপর তো কেউ সকলের কথা ভাবেন। তেমনই কেউ কেউ শৌখিন স্বভাবের মানুষ হয়ে থাকেন। চিনে নিন এই তিন রাশিকে। এরা অধিক ব্যয় করেন। 
 

আরও পড়ুন- সম্পর্কের উন্নতিতে কোনও রকম উদ্যোগ নেন না, প্রেম নিয়ে গা ছাড়া মনোভাব থাকে এই চার রাশির

আরও পড়ুন- ব্যবসায়িক বুদ্ধি কম থাকে এদের, ব্যবসাক্ষেত্রে তেমন সফল হতে পারেন না এই চার রাশি

আরও পড়ুন- চিনে নিন এই চার রাশির ছেলে মেয়েকে, নেতৃত্ব দিতে পছন্দ করেন এরা, দেখে নিন তালিকা