সম্পর্কের উন্নতিতে কোনও রকম উদ্যোগ নেন না, প্রেম নিয়ে গা ছাড়া মনোভাব থাকে এই চার রাশির

| Sep 24 2022, 12:41 PM IST

সম্পর্কের উন্নতিতে কোনও রকম উদ্যোগ নেন না, প্রেম নিয়ে গা ছাড়া মনোভাব থাকে এই চার রাশির

সংক্ষিপ্ত

রইল চার রাশির কথা। সম্পর্কের উন্নতি করতে কোনও রকম উদ্যোগ নেন না এরা, গা ছাড়া ভাব থাকে এই চার রাশির ছেলে মেয়েরা। দেখে নিন তালিকায় আপনার প্রেমিক কিংবা প্রেমিকা বর্তমান কি না।

প্রেম জীবন নিয়ে রয়েছে সকলের আলাদা কাহিনি। কারও অল্প দিনে সম্পর্ক ভেঙে যায়। কঠিন পরিশ্রম করে কারও সম্পর্ক টিকে থাকে। তেমনই কারও প্রেম হাজার লড়াইয়ের পরও টিকে থাকেন না। প্রেম নিয়ে সকলে মানসিকতা ভিন্ন। কেউ সঙ্গীর ওপর নিজের কতৃত্ব ফলাতে চান। কেউ সঙ্গীর সুখের কথা ভাবেন। কেউ সম্পর্কে উন্নতিতে নানা উদ্যোগ নেন। তো কেউ সম্পর্কের ব্যাপারে গা ছাড়া মনোভাব পোষণ করেন। কেউ প্রেম টিকিয়ে রাখতে সব করতে রাজি তো কেউ কঠিন পরিস্থিতিতে সঙ্গীর পাশে থাকার বদলে পালিয়ে যান। আজ রইল চার রাশির কথা। সম্পর্কের উন্নতি করতে কোনও রকম উদ্যোগ নেন না এরা, গা ছাড়া ভাব থাকে এই চার রাশির ছেলে মেয়েরা। দেখে নিন তালিকায় আপনার প্রেমিক কিংবা প্রেমিকা বর্তমান কি না। 

ধনু রাশি
এই রাশির ছেলে মেয়েদের প্রেম জীবন তেমন সুখের হয় না। এরা সম্পর্কের ব্যাপারে সব সময় গা ছাড়া মনোভাব পোষণ করেন। সম্পর্কের উন্নতিতে কোনও রকম উদ্যোগ নিতে চান না এরা। খুবই স্বাধীনচেতা, উৎসাহী স্বভাবের হয়ে থাকেন। রাশি চক্রের নবম রাশির ধনু। এই রাশির অধিকর্তা গ্রহ বৃহস্পতি। 

Subscribe to get breaking news alerts

মিথুন রাশি
রাশি চক্রের তৃতীয় রাশি হল মিথুন। এই রাশির অধিকর্তা গ্রহ বুধ। এরা উদ্যমী বালক, চঞ্চলমতি গ্রহ হয়ে থাকে। সম্পর্কের ক্ষেত্রে এদের মানসিকতা একেবারে আলাদা। সম্পর্কের উন্নতি করতে কোনও রকম উদ্যোগ নেন না এরা, গা ছাড়া ভাব থাকে এই রাশির। 

বৃশ্চির রাশি
সম্পর্কের উন্নতি করতে কোনও রকম উদ্যোগ নেন না এরা, গা ছাড়া ভাব থাকে এদের। রাশি চক্রের অষ্টম রাশি হল বৃশ্চিক। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। এই রাশির ছেলে মেয়েরা তেজী, নির্ভীক ও একগুঁয়ে স্বভাবের মানুষ হন। এদের থেকে সতর্ক থাকুন।

বৃষ রাশি 
দায়িত্ব নিতে চান না এরা। প্রেমের সম্পর্কের প্রতি এরা সব সময় গা ছাড়া মনোভাব দেখান। রাশির দ্বিতীয় রাশি হল বৃষ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল শুক্র। এই রাশির ছেলে মেয়েরা প্রেম জীবনে নানা রকম উত্থান পতন দেখতে থাকেন। এদের মানসিকতার জন্যই এদের প্রেম জীবন তেমন সুখের হয় না। আপনার রাশি যদি বৃষ হয়, তাহলে সতর্ক হন। 



আরও পড়ুন- ২০২২ সালের কোজাগরী লক্ষ্মীপুজোর নির্ঘন্ট, জেনে নিন কবে কখন ও ঠিক কটায় হবে দেবীর আরাধনা

আরও পড়ুন- দুর্গাপুজায় হতে চলেছে শক্তিশালী ত্রিগ্রহী যোগের সমন্বয়, এই রাশিগুলির ভাগ্য উজ্জ্বল হবে হাতে প্রচুর অর্থ আসবে

আরও পড়ুন- আজ বাজেট বহির্ভূত খরচ হতে পারে এই তারিখের জাতক-জাতিকার, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

null