সম্পর্কের প্রতি সব থেকে দায়বন্ধ হন এই চার রাশি, দেখে নিন আপনার সঙ্গী আছেন কি না

| Sep 30 2022, 12:43 PM IST

সম্পর্কের প্রতি সব থেকে দায়বন্ধ হন এই চার রাশি, দেখে নিন আপনার সঙ্গী আছেন কি না

সংক্ষিপ্ত

কেউ সম্পর্কের প্রতি দায়িত্বশীল হন তো কেউ উদাসীন মনভাব পোষণ করে থাকেন। প্রেম নিয়ে সকলের মানসিকতা যেমন ভিন্ন তেমন সম্পর্কের প্রতি আচরণও। শাস্ত্র মতে, এমন তারতম্যের কারণ হল ভিন্ন রাশি। আজ রইল চার রাশির কথা। শাস্ত্র মতে, এই সম্পর্কের প্রতি সব থেকে দায়বন্ধ হন এই চার রাশি। যে কোনও পরিস্থিতিতে নিজের দায়িত্ব পালনে পিছ পা হন না। দেখে নিন আপনার সঙ্গী আছেন কি না

প্রেমের সম্পর্ক নিয়ে সকলের আলাদা আলাদা ধারণা। কারও সঙ্গে কারও প্রেমের সম্পর্কের মিল নেই। কেউ সঙ্গীর জন্য সব করতে রাজি তো কেউ কঠিন পরিস্থিতিতে সম্পর্ক ভাঙতে পিছ পা হন না। তেমনই কেউ সঙ্গীকে প্রাণের থেকে বেশি ভালোবাসেন তো কেউ সম্পর্কে নিজের স্বার্থটাই দেখেন। কেউ সম্পর্কের প্রতি দায়িত্বশীল হন তো কেউ উদাসীন মনভাব পোষণ করে থাকেন। প্রেম নিয়ে সকলের মানসিকতা যেমন ভিন্ন তেমন সম্পর্কের প্রতি আচরণও। শাস্ত্র মতে, এমন তারতম্যের কারণ হল ভিন্ন রাশি। আজ রইল চার রাশির কথা। শাস্ত্র মতে, এই সম্পর্কের প্রতি সব থেকে দায়বন্ধ হন এই চার রাশি। যে কোনও পরিস্থিতিতে নিজের দায়িত্ব পালনে পিছ পা হন না। দেখে নিন আপনার সঙ্গী আছেন কি না

কর্কট রাশি
রাশি চক্রের চতুর্থ রাশি হল কর্কট। এদের অধিকর্তা গ্রহ হল চন্দ্র। এই রাশির ছেলে মেয়েরা প্রেমের সম্পর্কের প্রতি দায়বদ্ধ হন। এরা সঙ্গীর প্রতি সকল দায়িত্ব সঠিকভাবে পালন করেন।

Subscribe to get breaking news alerts

সিংহ রাশি
রাশি চক্রের পঞ্চম রাশি হল সিংহ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল রবি। জেদি, প্রতিজ্ঞ, দয়াবান ও গম্ভীর স্বভাবের হলেও প্রেমের সম্পর্কের প্রতি এদের আচরণ ভিন্ন। এরা সম্পর্কের প্রতি সব থেকে দায়বন্ধ হন। সম্পর্কে জড়ানোর পর সঙ্গীর ছাড়াও অন্য কারও গুরুত্ব থাকে না এদের জীবনে। শাস্ত্র মতে, সম্পর্কের প্রতি সব থেকে বেশি দায়বন্ধ হন এরা। 

ধনু রাশি
স্বাধীনচেতা, উৎসাহী স্বভাবের হয়ে থাকেন রাশি চক্রের নবম রাশি ধনু-র জাতক জাতিকারা। এই রাশির অধিকর্তা গ্রহ বৃহস্পতি। এই রাশির ছেলে মেয়েদের প্রেম নিয়ে খুবই সিরিয়াস। সঙ্গীর সব রকম সুবিধার কথা চিন্তা করেন। সঙ্গীর প্রতি সকল দায়িত্ব পালন করেন। সম্পর্কের প্রতি দায়বদ্ধ থাকেন এরা।  

মকর রাশি
রোম্যান্টিক ধরনের মানুষ হন এরা। সঙ্গীর প্রতি সব সময় এরা দায়িত্ব পালন করে থাকেন এরা। রাশি চক্রের দশম রাশি হল মকর। এই রাশির অধিকর্তা গ্রহ হল শনি। এদের প্রেমের সম্পর্ক খুবই মজবুত হয়। এরা সঙ্গীর প্রতি সকল দায়িত্ব পালন করেন। এরা সম্পর্কের প্রতি দায়বন্ধ থাকেন। এমন কোনও কাজ করেন না যাতে সঙ্গী কষ্ট পান। সে কারণে এদের প্রেম জীবন হয় সুখের। 

আরও পড়ুন- কোনও জিনিস চুরি বা হারিয়ে যাওয়ার সম্ভাবনা আছে এই তারিখের জাতক-জাতিকার, রইল সংখ্যাতত্ত্বের গণনা

আরও পড়ুন- প্রেমের সম্পর্কের জন্য আজকের দিনটি কেমন কাটবে, জেনে নিন ১২ রাশির পঞ্চমীর লাভ লাইফ

আরও পড়ুন- দেবীপক্ষের পঞ্চমী তিথি কোন রাশির উপর কেমন প্রভাব ফেলবে, দেখে নিন আপনার আজকের রাশিফল
 

,,