Asianet News BanglaAsianet News Bangla

এই কয়টি ঘটনা সাধারণ ভাবে নেবেন না, শাস্ত্র মতে অশুভ ইঙ্গিত দেয় এগুলো

আজ রইল এমনই পাঁচটি ঘটনার কথা। বাড়িতে এমন ঘটনা ঘটলে সতর্ক হবেন। অশুভ কিছু কিংবা অমঙ্গল কিছু হওয়ার আগে এগুলো হতে পারে। এই কয়টি ঘটনা সাধারণ ভাবে নেবেন না, শাস্ত্র মতে অশুভ ইঙ্গিত দেয় এগুলো। 

Those incident can bring bad luck ABSC
Author
Kolkata, First Published Jun 6, 2022, 4:18 PM IST

পরিবারিক অশান্তি দূর হোক কিংবা পরিবারে সকল সদস্য সুস্থ থাকুক তা সকলেই চান। পরিবারকে রক্ষা করতে অনেকেই কঠিন পরিশ্রম করেন। কিন্তু, অমঙ্গল কিছু হওয়া থাকলে তা আটকানো কঠিন। শাস্ত্র মতে, খারাপ কিছু হওয়ার থাকলে তা আগে থেকে বোঝা যায়। আজ রইল এমনই পাঁচটি ঘটনার কথা। বাড়িতে এমন ঘটনা ঘটলে সতর্ক হবেন। অশুভ কিছু কিংবা অমঙ্গল কিছু হওয়ার আগে এগুলো হতে পারে। এই কয়টি ঘটনা সাধারণ ভাবে নেবেন না, শাস্ত্র মতে অশুভ ইঙ্গিত দেয় এগুলো। 

হাত থেকে দুধ পড়ে যাওয়া মোটেও ভালো নয়। যে কোনও পুজোর অনুষ্ঠানের দুধ ব্যবহার করা হয়ে থাকে। দুধ সব সময় শুভ পণ্য হিসেবে গণ্য করা হয়। তাই হাত থেকে দুধ পড়ে যাওয়া মোটেও শুভ নয়। এতে হতে পারে অমঙ্গল। 

বিবাহিত মহিলারা সিঁদুর পরার সময় সাবধান হন। হাত থেকে সিঁদুর পড়ে যাওয়া মোটেও ভালো কথা নয়। হিন্দু শাস্ত্রে সিঁদুরের গুরুত্ব বিস্তর। বিয়ের আচার অনুষ্ঠান থেকে পুজোর রীতি পালনে ব্যবহার করা হয় সিঁদুর। হিন্দু ধর্মানুসারে, স্ত্রী তাঁর সিঁদুরের শক্তিতে স্বামীকে যে কোনও বিপদ থেকে রক্ষা করে। তাই হিন্দু ধর্মে বিবাহিত মহিলাদের বিয়ের পর সিঁদুর পরার রীতি রয়েছে। জানেন কি, শাস্ত্র মতে এই সিঁদুরের শক্তি বিস্তর। তাই হাত থেকে সিঁদুর পড়ে যাওয়া মোটেও ভালো নয়। 

তেমনই নুন পড়ে যাওয়া অশুভ মনে করা হয়। হাত থেকে নুন পড়ে গেলে সতর্ক হন। শাস্ত্র মতে এটি অশুভ লক্ষণ। তাই এমন ঘটনা ঘটলে সতর্ক হন। আর রান্নার সময় সাবধানে রান্না করুন।   

তেমনই কাঁচ ভাঙা অশুভ ইঙ্গিত করে। কাঁচ ভেঙে গেলে পরিবারের অমঙ্গল হতে পারে। এক্ষেত্রে সতর্ক থাকুন। কাঁচের পাত্র সাবধানে ব্যবহার করবেন। অনেকের মতে এগুলো ভিত্তিহীন। তবে, এমন জিনিস অশুভ ইঙ্গিত দেয় বলে মনে করেন জ্যোতিষীরা। 

হাত থেকে তেল পড়ে যাওয়াও অশুভ বলে মনে করা হয়। হাত থেকে তেল পড়ে গেলে সতর্ক হন। শাস্ত্র মতে এটি অশুভ লক্ষণ। তাই এমন ঘটনা ঘটলে সতর্ক হন। রান্নার সময় এই সকল উপকরণ সঠিক ভাবে ব্যবহার করুন। এই কয়টি ঘটনা সাধারণ ভাবে নেবেন না, শাস্ত্র মতে অশুভ ইঙ্গিত দেয় এগুলো। 

আরও পড়ুন- ভুলেও এদের সঙ্গে পার্টি করবেন না, বন্ধুদের বেশি করে মদ্যপানে উৎসাহ দেন এরা

আরও পড়ুন- এই ৩ রাশির ছেলেরা খুব ভাল ছেলে ও সেরা জামাই হিসেবে প্রমাণিত

আরও পড়ুন- কেদারনাথ ধাম যাচ্ছেন, তবে যাত্রার সময় এই বিষয়গুলি অবশ্যই মনে রাখুন
  

Follow Us:
Download App:
  • android
  • ios