Asianet News BanglaAsianet News Bangla

আজ ব্যবসায় বিনিয়োগের ক্ষেত্রে সতর্ক হন এই দুই রাশি, দেখে নিন দৈনিক রাশিফল

জ্যোতিষ শাস্ত্রে রয়েছে ১২টি রাশির হদিশ। মেষ, বৃষ থেকে মীন রাশি। আর এই সকল রাশির অধিকর্তা গ্রহ হল ভিন্ন। শাস্ত্র মতে, গ্রহের প্রভাবে প্রতিটি রাশির জীবনে ঘটে চলেছে পরিবর্তন। দেখে নিন আজ কোন রাশির কেমন কাটবে। রইল দৈনিক রাশিফল। জেনে নিন কেমন কাটবে আজকের দিন।  

Today 12th June 2022 Sunday daily horoscope by Chirag Daruwalla ABSC
Author
Kolkata, First Published Jun 12, 2022, 9:00 AM IST

জ্যোতিষ শাস্ত্রে রয়েছে ১২টি রাশির হদিশ। মেষ, বৃষ থেকে মীন রাশি। আর এই সকল রাশির অধিকর্তা গ্রহ হল ভিন্ন। শাস্ত্র মতে, গ্রহের প্রভাবে প্রতিটি রাশির জীবনে ঘটে চলেছে পরিবর্তন। দেখে নিন আজ কোন রাশির কেমন কাটবে। রইল দৈনিক রাশিফল। জেনে নিন কেমন কাটবে আজকের দিন।  

মেষ রাশি-  গণেশ বলেছেন আদ দূরের আত্মীয় ও বন্ধুর সঙ্গে সম্পর্ক গড়ে উঠবে। পুরনো স্মৃতি সতেজ হলে মন খুশি হবে। একটি নির্দিষ্ট বিষয় চিন্তা করা আপনার সমস্যা সমাধানে সহায়তা করতে পারে। শিশুর সমস্যা সমাধানে আপনার অবদান প্রয়োজন। আজ স্ট্রেসের সমস্যায় ভুগবেন। 

বৃষ রাশি- গণেশ বলেছেন, আজ আয় ও ব্যয়ের মধ্যে সমতা বজায় থাকবে। আজ ভাইদের সঙ্গে বিবাদ হতে পারে। আজ ব্যবসার কাজ সঠিক ভাবে সম্পন্ন হবে। স্বাস্থ্যের দিকে খেয়াল রাখুন। স্বামী-স্ত্রীর মধ্যে বিবাদ হতে পারে। 

মিথুন রাশি- গণেশ বলেছেন আপনি আপনার কঠোর পরিশ্রম ও নিষ্ঠার সুফল পেতে পারেন। আপনার কাজের প্রতি মনোযোগ রাখুন।  ধর্মীয় ও সামাজিক সংগঠমের সবযোগিতায় সময় কাটান। জমি সংক্রান্ত সমস্যা থাকলে সমাধানে দেরি হতে পারে। স্বাস্থ্য ভালো থাকবে। দাম্পত্য সুখ আজ বজায় থাকবে। 

কর্কট রাশি- গণেশ বলেছেন, আজ সব কাজে উদ্যোগ পাবেন। প্রতিবেশীদের সঙ্গে পুরনো বিবাদ মিটে যাবে। সম্পর্ক আরও মধুর হবে। সন্তানের সমস্যা সমাধানের পথ খুঁজে পাবেন। স্বামী-স্ত্রী সম্পর্ক মধুর হবে। বর্তমান পরিবেশ আপনার মেজাজের ওপর প্রভাব ফেলবে। 

সিংহ রাশি- গণেশ বলেছেন, ঘনিষ্ঠদের সঙ্গে স্বস্তিদায়ক পরিবেশ বদায় থাকবে। সকালে কারও সঙ্গে বিবাদ হতে পারে। নিজের কাজে গুরুত্ব দিন। ব্যবসায় বহিরাগতের হস্তক্ষেপ কর্মীদের সঙ্গে বিবাদের কারণ হতে পারে। আজ সারাদিন ক্লান্তি বোধ করতে পারেন।

কন্যা রাশি- গণেশ বলেছেন, আজ আপনি বাড়িতে বিশেষ অতিথির আগমন নিয়ে ব্যস্ত থাকতে পারেন। এটি দৈনন্দিন জীবনে সামান্য পরিবর্তন এবং শিথিলতা আনতে পারে। ছেলে মেয়েরা পড়ায় মন দিন। স্বামী-স্ত্রীর সম্পর্ক মধুর হবে। 

তুলা রাশি- গণেশ বলেছেন, সারাদিন অতিরিক্ত পরিশ্রমের ফলে ক্লান্তি আসবে। আজ স্বস্তি পেতে আধ্যাত্মিক কাজে সময় কাটান। বন্ধু ও আত্মীয়ের ভুল পরমার্শের কারণে সমস্যায় পড়তে পারেন। ভাইদের সঙ্গে জমি সংক্রান্ত বিষয় বিবাদ হতে পারে। বাড়ির পরিবেশ ইতিবাচক থাকবে। স্বাস্থ্য ভালো থাকবে। 

বৃশ্চিক রাশি- গণেশ বলেছে, সমটা খুবই ভালো আজ কোনও বিষয় তাড়াহুড়ো করবেন না। আজ অহংকার করতে গিয়ে বিপদে পড়তে পারেন। কঠিন সময় স্ত্রী ও পরিবারের সহযোগিতা পাবেন। আজ হজমের সমস্যায় ভুগতে পারেন। 

ধনু রাশি- গণেশ বলেছেন, আজ আধ্যাত্মিক কাজে বিশ্বাস বাড়বে। নিজের মধ্যে ইতিবাচক পরিবর্তন আনুন। মানসিক ও শারীরিক অবসাদ দেখা দিতে পারে। বাড়ির বড়দের প্রতি অসম্মান প্রদর্শন করবেন না। বাড়ির পরিবেশ মনোরম থাকবে। 

মকর রাশি- গণেশ বলেছে, আজ অপরিচিত ব্যক্তিদের সঙ্গে হঠাৎ দেখা হতে পারে। আপনি আপনার কাজ সম্পন্ন করতে যত পরিশ্রম করবেন, তত ভালো ফল পাবেন। বিনিয়োগের আগে ভাবনা চিন্তা করুন। আজ কাজের চাপ থাকলেও, বাড়ি ও পরিবারের জন্য সময় বের করতে পারবেন। 

কুম্ভ রাশি- গণেশ বলেছেন আজ কোনও বিশেষ কাজের পরিকল্পনা শুরু করতে পারেন। সন্তানের সাফল্যে সুখ পাবেন। পরিবারের সঙ্গে কেনাকাটা করতে যাওয়ার সুযোগ আসবে. অযথা খরচ কমান। ঘরের পরিবেশ ভালো থাকবে। 

মীন রাশি- গণেশ বলেছেন, আজ আপনার সম্পর্কে গুজব উঠতে পারে। আজ কোনও সিদ্ধান্ত নিতে সমস্যা হলে বাড়ির বড়দের পরমার্শ নিন। আজ বন্ধুদের সঙ্গে কিংবা কোনও বিপরীত লিঙ্গের মানুষের সঙ্গে সময় কাটিয়ে মন ভালো থাকবে। আজ কোষ্ঠকাঠিন্য ও গ্যাসের সমস্যায় ভুগতে পারেন।        
 
 আরও পড়ুন- রবিবার ৮ রাশি মূল্যবান কোনও উপহার পেতে পারে, দেখে নিন আজকের রাশিফল

আরও পড়ুন- দাম্পত্য কলহ বৃদ্ধির যোগ রয়েছে, জুন মাস কেমন প্রভাব ফেলবে মকর রাশির উপর

আরও পড়ুন- ১৪ জুলাই থেকে দিন বদলাবে এই ৩ রাশির , ভগবান শিবের কৃপা-বৃষ্টি হবে এদের ওপর

Follow Us:
Download App:
  • android
  • ios