Asianet News BanglaAsianet News Bangla

আজ সকল আর্থিক জটিলতা কেটে যাবে এই দুই রাশির জীবনে, দেখে নিন দৈনিক রাশিফল

শাস্ত্রে রয়েছে ১২টি রাশির হদিশ। এই সব রাশির অধিকর্তা গ্রহ আলাদা। গ্রহের প্রভাবে প্রতিটি রাশির জীবনে ঘটে চলেছে পরিবর্তন। দেখে নিন আজ কোন রাশির কেমন কাটবে। রইল দৈনিক রাশিফল। জেনে নিন তেমন কাটবে আজকের দিন।  

Today 3rd June 2022 Friday daily horoscope by Chirag Daruwalla ABSC
Author
Kolkata, First Published Jun 3, 2022, 8:01 AM IST

শাস্ত্রে রয়েছে ১২টি রাশির হদিশ। এই সব রাশির অধিকর্তা গ্রহ আলাদা। গ্রহের প্রভাবে প্রতিটি রাশির জীবনে ঘটে চলেছে পরিবর্তন। দেখে নিন আজ কোন রাশির কেমন কাটবে। রইল দৈনিক রাশিফল। জেনে নিন তেমন কাটবে আজকের দিন।  

মেষ রাশি- গণেশ বলেছেন, পারিবারিক ও পেশাগত কাজের মধ্যে আজ ভারসাম্য তৈরি হবে। আজ সুখের পরিবেশ বজায় থাকবে। আজ আর্থিক লাভের সম্ভাবনা আছে। শিক্ষার্থীদের পড়াশোনায় মন দেওয়া উচিত। নেতিবাচক কাজে সঙ্গে যুক্ত ব্যক্তিদের থেকে দূরে থাকুন। আজ কোনও কাদে ঝুঁকি নেবেন না। কর্মক্ষেত্রে আজ তেমন সাফল্য না আসলেও আজ বিবাদ মিয়ে যাবে। স্বামী-স্ত্রী ও পরিবারের সদস্যদের জন্য এটি একটি আরামদায়ক দিন।

বৃষ রাশি- গণেশ বলেছেন, আজ আপনার মনোযোগ একটি বিশেষ কাজ সম্পন্ন করার দিকে থাকবে। আধ্যাত্মিক কাদে সম ব্যয় করতে পারেন এতে মানসিক শান্তি বজায় থাকবে। রাজনৈতিক কাজ থেকে দূরে থাকুন। মানহানি হতে পারে। ছাত্র ও যুবকরা পড়াশোনা ও কেরিয়ারে মন দিন। মাঠে আপনার প্রতিযোগীদের কাজ উপেক্ষা করবেন না। পরিবারের সঙ্গে সময় কাটালে মানসিক চাপ দূর হবে। 

মিথুন রাশি- আজ অত্যন্ত ব্যস্ততার মধ্যে দিন কাটবে। কোনও বয়স্ক ও অভিজ্ঞ ব্যক্তির পরামর্শ পেতে পারেন। আত্মীয় ও বন্ধুদের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। মেশিন কারখানায় আজ ভালো অর্ডার আসবে। দাম্পত্য সম্পর্ক আজ মধুর হবে। 

কর্কট রাশি- গণেশ বলেছেন একজন অপরিচিত ব্যক্তির সঙ্গে দেখা আপনাকে নতুন দিকের নির্দেশ দেবে। আজ ধর্মীয় কাজ ও সমাজসেবা মূলক কাজে যুক্ত হতে পারেন। আজ আধ্যাত্মিক স্বস্তি মিলবে। সন্তানের কেরিয়ার সংক্রান্ত কাজে মানসিক শান্তি মিলবে। আজ আত্মবিশ্বাস বজায় থাকবে। ব্যস্ততার মাঝে পরিবারের জন্য সময় বের করে নিন। আজ স্বাস্থ্য ভালো থাকবে। 

সিংহ রাশি- গণেশ বলেছেন এই সময় গ্রহের পরিবর্তনের ফলে আপনার সময় অনুকূল কাটবে। আজ কোনও সুসংবাদ পেতে পারেন। বড়দের পরামর্শ মেনে চলুন। অতিরিক্ত আত্মবিশ্বাস আপনার কাজে বাধা তৈরি করতে পারে। বাজে খরচ কমান। পারিবারিক ও ব্যবসাক্ষেত্রে সকল সম্পর্ক ভালো থাকবে। 

কন্যা রাশি- গণেশ বলেছেন, কাছের কোনও ব্যক্তির আগমনে বাড়িতে আনন্দের পরিবেশ তৈরি হবে। সাধারণের সঙ্গে আপনার সম্পর্ক মজবুত করুন। এই সম্পর্ক আপনাকে এগিয়ে নিয়ে যেতে সাহায্য করবে। নিকটত্মীয়দের বিবাহিত জীবনে উদ্বেগ দেখা দিতে পারে। আপনার হস্তক্ষেপে সমস্যা থেকে মুক্তি পাবেন। আজ মানসিক ও শারীরিক ক্লান্তি অনুভব করবেন। 

তুলা রাশি- গণেশ বলেছেন, আপনার কাজ এবং প্রচেষ্টা আপনাকে সাফল্য এনে দেবে। পলিসি ইত্যাদিতে বিনিয়োগ করতে চাইলে করতে পারেন। আজ ভাইদের সঙ্গে সম্পর্ক নষ্ট হতে দেবেন না। এতে আপনি একাকীত্ব অনুভব করতে পারেন। অতিরিক্ত কাজ মানসিক বিরক্তির কারণ হতে পারে। ব্যক্তিগত ব্যস্ততার কারণে কর্মক্ষেত্রে মানিয়ে নিতে সমস্যা হবে। স্বাস্থ্য ভালো থাকবে আপনার। 

বৃশ্চিক রাশি- গণেশ বলেছেন আপনার শান্ত ব্যক্তিত্ব একটি উদাহরণ তৈরি করবে। ধর্মীয় ও আধ্যাত্মিক কাজে বিশ্বাস বাড়বে। আপনার কিছু কাজে ব্যঘাত ঘটতে পারে. সামাজিক ও রাজনৈতির কর্মকাণ্ডে সময় নষ্ট করবেন না। কারও দ্বারা অপমানিত হতে পারে। ব্যবসায়িক কাজে ধীরে ধীরে স্বাভাবিক হবে। দাম্পত্য জীবন সুখের হবে। 

ধনু রাশি- গণেশ বলেছেন যদি স্থান পরিবর্তনের পরিকল্পনা থাকে তবে এটি শুরু করার সময়। একে অপরের সঙ্গে ভারসাম্যপূর্ণ আচরণ আরও ভালো সম্পর্ক তৈরি হবে। কারো সঙ্গে ভুল বোঝাবুঝি হতে পারে। এতে রাগ না করে পরিস্থিতি বোঝার চেষ্টা করুন। দাম্পত্য সুখ বজায় থাকবে আজ। স্বাস্থ্য ভালো থাকবে। 

মকর রাশি- গণেশ বলেছেন, আবেগপ্রবণতা পরিবর্তে কৌশল ও বিচক্ষণতার সঙ্গে কাজ করুন। সঠিকভাবে সমস্যা সমাধান হবে। ধর্মীয় অনুষ্ঠানে যোগ দেওয়ার আজ সম্ভাবনা আছে। গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার আগে অভিজ্ঞ ব্যক্তির পরামর্শ নিন। জয়েন্টের ব্যথায় ভুগতে পারেন। পারিবারিক সুখ ও শান্তি বজায় থাকবে। 

কুম্ভ রাশি- বর্তমান পরিস্থিতি ভালো কাটবে। আত্মবিশ্বাসের সঙ্গে কাজ করুন। আজ কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে হতে পারে। আত্মীয়দের সার্বিক সহযোগিতা পেতে পারেন। ভুল কাজে অলকভাবে সময় নষ্ট করবেন না। লোন নেওয়ার পরিকল্পনা থাকলে বিবেচনা করুন। দাম্পত্য বিবাদ আজ মিটে যাবে। স্বাস্থ্য নিয়ে চিন্তা বাড়তে পারে। 

মীন রাশি- গণেশ বলেছেন, আজ কোনও জমি বিক্রি সংক্রান্ত কাজ শেষ হতে পারে। আপনার আর্থিক পরিকল্পনা বাস্তবায়িত করার সময় এসেছে। আজ সামাজিক কাজে আপনার নিঃস্বার্থ অবদান থাকবে। ঘনিষ্ঠ বন্ধু ও পরিবারের কারও কাজে গাফিলতি করবেন না। কেউ আপনার পিছনে ঝামেলা করতে পারে। ব্যবসা সংক্রান্ত কাজে ভ্রমণের সুযোগ আসবে। বাড়ির সদস্যদের স্বাস্থ্যজনিক সমস্যায় ভুগতে পারেন।  

আরও পড়ুন- শুক্রবার এই ৭ রাশির আর্থিক উন্নতি নিশ্চিত, দেখে নিন আজকের রাশিফল

আরও পড়ুন- সংখ্যাতত্ত্বের ভিত্তিতে কেমন কাটবে আজকের দিন, এক ঝলকে দেখে নিন Numerology Predictions

আরও পড়ুন- রান্নাঘর আর বাথরুমের কল খারাপ হওয়া খুবই অশুভ, বাস্তুমতে এর প্রতীকার সম্পর্কে জানুন

Follow Us:
Download App:
  • android
  • ios