Asianet News BanglaAsianet News Bangla

সংখ্যাতত্ত্বের ভিত্তিতে কেমন কাটবে আজকের দিন, এক ঝলকে দেখে নিন Numerology Predictions

জন্ম তারিখ অনুযায়ী হিসেব নিকেশ করে সংখ্যাতত্ত্বের ক্ষেত্রে ভাগ্যগণনা করা হয়ে থাকে। জন্মতারিখের সংখ্যা যোগ করে যে সংখ্যা আসে, তার নিরিখে ভাগ্য নির্ধারন করা সম্ভব। সেই হিসেবে দেখে নিন আজকের দিন কেমন কাটবে। জেনে নিন এই প্রসঙ্গে কী বলছেন চিরাগ দারুওয়াল্লা। 

Numerology Predictions of 3rd June friday 2022 by Chirag Daruwalla ABSC
Author
Kolkata, First Published Jun 3, 2022, 6:00 AM IST

ধীরে ধীরে সংখ্যাতত্ত্বের ওপর ভরসা বাড়ছে মানুষের। সংখ্যাতত্ত্বের ওপর ভিত্তি করে মানুষের ভাগ্যফল নির্ধারণ করা হয়। সাধারণত জন্ম তারিখ অনুযায়ী হিসেব নিকেশ করে সংখ্যাতত্ত্বের ক্ষেত্রে ভাগ্যগণনা করা হয়ে থাকে। জন্মতারিখের সংখ্যা যোগ করে যে সংখ্যা আসে, তার নিরিখে ভাগ্য নির্ধারন করা সম্ভব। সেই হিসেবে দেখে নিন আজকের দিন কেমন কাটবে। জেনে নিন এই প্রসঙ্গে কী বলছেন চিরাগ দারুওয়াল্লা। 

নম্বর ১- গণেশ বলেছেন, আজ গ্রহের অবস্থার পরিবর্তনে আপনার জীবনে শুভ প্রভাব পড়বে। শুধু সঠিক পরিশ্রম করে যান। আজ কোনও শুভাকাঙ্খীর সাহায্য পেতে পারেন। শিক্ষার্থীরা ভবিষ্যত নিয়ে আরও সতর্ক হন। প্রিয়জনের কাছ থেকে খারাপ খবর পেতে পারেন। তাড়াহুড়ো করে কোনও সিদ্ধান্ত নেবেন না। ব্যস্ততার কারণে স্ত্রী ব স্মামীকে সময় দিতে পারবেন না। পেট খারাপের সমস্যায় ভুগতে পারেন। 

নম্বর ২- গণেশ বলছে, আজ মিশ্র ফলদায়ক দিন। দিনের শুরুটা ভালো কাটবে। কোনও নতুন ব্যক্তির সঙ্গে সাক্ষাতে শক্তি পাবেন। অর্থনৈতিক পরিস্থিতি কিছুটা জটিলতা সৃষ্টি হতে পারে। ধৈর্য ও সংযম বজায় রাখুন। স্বামী-স্ত্রীর মধ্যে সুসম্পর্ক বজায় থাকবে। স্বাসথ্য সংক্রান্ত সমস্যা থেকে মুক্তি পেতে পারেন।

নম্বর ৩- গণেশ বলছেন, আজ শন্তিপূর্ণভাবে কাটবে। ইতিবাচক ভাবনা রাখুন। আপনার আত্মবিশ্বাস বজায় থাকবে। ধর্মীয় অনুষ্ঠানের পরিকল্পনা করতে পারেন। অন্য করও বিষয় আজ হস্তক্ষেপ করবেন না। এতে বিতর্ক তৈরি হতে পারে। এই সময় ভ্রমণ না করাই ভালো। এতে সময় খারাপ যেতে পারে। রক্তচাপ ও ডায়াবেটিস রোগের যত্ন নিন। 

নম্বর ৪- গণেশ বলেছেন, দিনটি আনন্দদায়ক ঘটনা দিয়ে শুরু হবে। অর্থনৈতিক বিষয়ে জয়ী হতে পারেন। বন্ধু বা সহকর্মীর সঙ্গে ফোনে গুরুত্বপূর্ণ কথোপকথন হতে পারে। দিনের দ্বিতীয়ার্ধে সাবধান থাকুন। আয়ের নতুন পথ খুঁজে পাবেন। তবে, অতিরিক্ত ব্যয়ের কারণে আর্থিক চাপ থাকবে। দাম্পত্য জীবনে ভুল বোঝাবুঝি হতে পারে। আজ স্বাস্থ্য ভালো থাকবে। 

নম্বর ৫- গণেশ বলেছেন, বাড়ির বড়দের আজ আশীর্বাদ পাবেন। জীবনের মান উন্নচি হবে। আজ আপনার পছন্দের কাজ করার সুযোগ পাবেন। তবে, নিজের রাগ নিয়ন্ত্রণে রাখুন। বর্তমান কাজে ফোকাস করুন। স্বামী- স্ত্রী সম্পর্কে বিবাদ হতে পারে। ক্লান্তির কারণে পায়ে ব্যথা অনুভূত হবে। 

নম্বর ৬- গণেশ বলেছেন, আপনি আপনার কাজের নতুন রূপ দিতে সৃজনশীল কাজের সাহায্য নিতে পারেন। বাড়ির কাজে সহযোগিতা পাবেন। বিবাহিতরা শ্বশুরবাড়ির সঙ্গে ঝামেলায় জড়াতে পারেন। স্বামী-স্ত্রীর সম্পর্ক মধুর হবে। ক্লান্তি ও মানসিক চাপের কারণে শরীর দুর্বল লাগতে পারে। 

নম্বর ৭- গণেশ বলেছেন, আজ আপনি গুরুত্বপূর্ণ কাজে মন দিন। নতুন কোনও পরিকল্পনা গ্রহণ করতে পারেন। নিকটআত্মীয়দের সাহায্য পাবেন। তবে, আজ রাগ করবেন না। এতে বিপদে পড়তে পারেন। দাম্পত্য সম্পর্ক আজ মধুর হবে। শরীর ও মানসিক শক্তিকে ইতিবাচক রাখতে ব্যয়াম করতে পারেন। 

নম্বর ৮- গণেশ বলেছেন আপনি আপনার কাজে বিশ্বাস রাখুন। পদোন্নতির সম্ভাবনা আছে। অর্থনৈতিক কাজে জোড় দিন। বন্ধুদের সঙ্গে আড্ডায় সময় নষ্ট করবেন না। আজকের দিনটি পরিশ্রম করার দিন। ব্যয় অধিক হতে পারে আজ। এতে কিছুটা চাপ অনুভূত হবে। কর্মক্ষেত্রে মন দিন। আজ মূত্রনালীর সংক্রমণে ভুগতে পারেন। 

নম্বর ৯- গণেশ বলেছেন আজ বিশেষ কোনও কাজ সম্পন্ন হবে। বাড়ির পরিবেশ আজ ভালো থাকবে। আজ অন্য কাউকে সাহায্য করতে পারেন। আত্মীয়দের নেতিবাচক কথায় মন দেবেন না। অর্থ লেনদেনের ক্ষেত্রে সতর্ক হন। বিশেষ ব্যক্তির সহযোগিতায় সৌভাগ্য লাভ করবেন। অতিরিক্ত কাজ ও মানসিক চাপ রক্তচাপকে প্রভাবিত করবে।   

আরও পড়ুন- কর্মস্থলে সাবধান থাকুন এদের থেকে, নিজের কাজের বোঝা অন্যের ঘাড়ে চাপিয়ে দেন এরা

আরও পড়ুন- চিনে নিন এই চার রাশিকে, সম্পর্কে থাকাকালীন প্রেমিকাকে সব সময় উপেক্ষা করেন এরা

আরও পড়ুন- বিপদের সময়ে একমাত্র ভরসা তিনি, জেনে নিন বাবা লোকনাথের তিরোধান দিবসের দিন-ক্ষণ
 

Follow Us:
Download App:
  • android
  • ios