জ্যোতিষশাস্ত্র মতে, যেমন সব পাথর সবার জন্য প্রযোজ্য নয়, ঠিক সেই ভাবেই এই টার্টেল রিংও সবার ধারন করা উচিত নয়। কারণ প্রতিটি ভিন্ন রাশির ভিন্ন বিষয়ে শুভ অশুভ প্রভাব বিস্তার করে। কারণ সব বস্তু থেকে একটি শক্তি নির্গত হয়। যা সবার পক্ষে উপযুক্ত নয়। আজকাল অনেকেই হাতে টার্টল রিং পরেন। কচ্ছপ মতো দেখতে এই আংটি এখন ফ্যাশন। তবে এই আংটি সবার ধারন করা উচিৎ নয়। 

জ্যোতিষীদের পরামর্শ মত অনেকেই জীবনের যাবতীয় বাধা কাটানোর জন্য আংটি পরেন। বর্তমানে রত্ন বা পাথর ছাড়াও সমানভাবে জনপ্রিয় টার্টেল রিং অর্থাৎ কচ্ছপের আংটি। বাস্তুমতে কচ্ছপকে শুভ বলে মনে করা হয়। তাই অনেকেই আছেন যারা খারাপ সময় কাটিয়ে ওঠার জন্য এই আংটি পরেন। আবার অনেকে নিছকই ফ্যাশানেবল রিং হিসেবে পরেন এই আংটি। 

জ্যোতিষশাস্ত্র মতে, এমন ৪টি রাশি রয়েছে যাদের এই আংটি ধারন করা উচিত নয়। কারণ এই আংটি ধারনের ফলে তাঁদের উপকারের বদলে খারাপ প্রভাব বেশি হয়ে থাকে। সেই চারটি রাশি হল মেষ, কন্যা, বৃশ্চিক ও মীন। এই ৪ রাশির ব্যক্তিদের এই আংটি একদমই ধারন করা উচিৎ নয়। তারা এই রাশির জাতক বা জাতিকারা যদি এই আংটি পরে থাকেন তবে অবশ্যই তা খুলে ফেলুন। নাহলে উপকারের বদলে হতে পারে খারাপ প্রভাব। আপনার জন্মছক বা রাশিতে কোনও সমস্যা আছে কি না তা জ্যোতিষীর থেকে পরামর্শ নিয়ে তবেই এই আংটি ধারণ করুন।