রণবীর কাপুর ও আলিয়া ভাটের প্রথম সন্তান হবে এই বছরে, জেনে নিন কি বলছে ভবিষ্যদ্বাণী

| May 24 2022, 03:29 PM IST

 রণবীর কাপুর ও আলিয়া ভাটের প্রথম সন্তান হবে এই বছরে, জেনে নিন কি বলছে ভবিষ্যদ্বাণী
রণবীর কাপুর ও আলিয়া ভাটের প্রথম সন্তান হবে এই বছরে, জেনে নিন কি বলছে ভবিষ্যদ্বাণী
Share this Article
  • FB
  • TW
  • Linkdin
  • Email

সংক্ষিপ্ত

ভক্তদের মধ্যে কৌতূহল সরে গিয়েছে রণবীর কাপুর ও আলিয়া ভাটের  বিয়ে থেকে তাদের প্রথম সন্তান নিয়ে! কবে এই তারকা দম্পতির প্রথম সন্তান হবে? এটা জানার কোন উপায় আছে কি? মাই পন্ডিত-এর সিইও এবং প্রতিষ্ঠাতা, কল্পেশ শাহ, বৈদিক জ্যোতিষশাস্ত্রের উপর ভিত্তি করে এটি সম্পর্কে জানিয়েছেন।
 

বলিউডের ২০২২ সালের সবচেয়ে প্রত্যাশিত বিয়ে ছিল আলিয়া ভাট এবং রণবীর কাপুরের বিয়ে ১৪ এপ্রিল, ২০২২-এ অনুষ্ঠিত হয়েছিল৷ এই বিয়ে সবার দৃষ্টি আকর্ষণ করেছিল৷ আলিয়া ভাট এবং রণবীর কাপুরের বিয়েটা সাদামাটা হলেও ছিল মার্জিত। তবুও তাদের বিয়ের দিনে এই দম্পতিকে রাজকীয় দম্পতির চেয়ে কম দেখা যায়নি।
এখন ভক্তদের মধ্যে কৌতূহল সরে গিয়েছে রণবীর কাপুর ও আলিয়া ভাটের  বিয়ে থেকে তাদের প্রথম সন্তান নিয়ে! কবে এই তারকা দম্পতির প্রথম সন্তান হবে? এটা জানার কোন উপায় আছে কি? মাই পন্ডিত-এর সিইও এবং প্রতিষ্ঠাতা, কল্পেশ শাহ, বৈদিক জ্যোতিষশাস্ত্রের উপর ভিত্তি করে এটি সম্পর্কে জানিয়েছেন।

তিনি জানান, '২৮ সেপ্টেম্বর, ১৯৮২ সালে রণবীর বম্বেতে জন্মগ্রহণ করেন, যেখানে আলিয়া ১৫ মার্চ, ১৯৯৩ সালে লন্ডনে জন্মগ্রহণ করেন। তাদের প্রথম সন্তানের ভবিষ্যদ্বাণী করার জন্য, নাদি ফ্যাক্টর হল একটি প্রধান মৌলিক বৈশিষ্ট্য যা শিশুদের সম্ভাবনা নির্ধারণের জন্য প্রথমে পর্যবেক্ষণ করা উচিত। যেহেতু সঠিক জন্মের সময় পাওয়া যায় না, তাই নাদী এবং পঞ্চম ঘরের কারণগুলি পূর্বাভাস দিতে পারি না।'

Subscribe to get breaking news alerts

কিন্তু বৈদিক জ্যোতিষের নীতির বিভিন্ন পূর্বাভাস কৌশলের সাহায্যে আমাদের বিশেষজ্ঞ জ্যোতিষী এই দম্পতির সন্তানের সম্ভাবনার ভবিষ্যদ্বাণী করেছেন। "তাঁদের সৌর চার্টের পঞ্চম ঘর তাঁদের প্রথম সন্তান নির্ধারণে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে", মিঃ কল্পেশ শাহ বলেন।

আলিয়ার সূর্য কুণ্ডলীর পঞ্চম বাড়ির অধিপতি রামনবীরের সূর্য কুণ্ডলীর পঞ্চম ঘরে অবস্থান করছেন। অধিকন্তু, যৌগিক চার্টে তার পঞ্চম গৃহকর্তার অবস্থানও আশাব্যঞ্জক। ফলস্বরূপ, আসন্ন গ্রহের পরিবর্তনগুলির সহযোগিতামূলক বিশ্লেষণ আমাদের দুটি ভবিষ্যদ্বাণী দেয়। 

আরও পড়ুন- মঙ্গলবার বৃষ রাশির স্বামী-স্ত্রীর মধ্যে বিবাদ বাড়তে পারে, দেখে নিন আজকের রাশিফল
আরও পড়ুন- ২৪ মে মঙ্গলবার কেমন থাকবে ১২ রাশির লাভ লাইফ, জেনে নিন আপনার প্রেম জীবন সম্পর্কে
আরও পড়ুন- ২৪ মে মঙ্গলবার কেমন থাকবে আপনার আর্থিক অবস্থা, জেনে নিন রাশি অনুযায়ী

গর্ভধারণের জন্য নিকটতম আদর্শ সময় সম্ভবত ২০২৪ সালের প্রথমার্ধ। সফল গর্ভধারণের জন্য আরেকটি আদর্শ সময় আসে ২০২৬ সালের দ্বিতীয়ার্ধে। তবে, গ্রহের আশীর্বাদের পাশাপাশি, রণবীরের ক্ষেত্রে তাদের নিজস্ব পছন্দও গুরুত্বপূর্ণ। এবং আলিয়া একটি সন্তানের জন্ম দিয়েছে।

ঠিক আছে, আমরা তাদের উভয়ের সামনে একটি সুরেলা, সফল এবং সমৃদ্ধ জীবন কামনা করি। আশা করি এটি আপনাকে রণবীর এবং আলিয়ার প্রথম সন্তান সম্পর্কে জানতে আপনার কৌতূহলকে শান্ত করতে সাহায্য করেছে। আপনার জীবন সম্পর্কে উদ্বেগ থাকলে, আপনি আপনার জন্ম তালিকা বিশ্লেষণও করতে পারেন।

Read more Articles on
null