পুজোর প্ল্যান থেকে ডায়েট, স্পেশাল মেনুতে কী থাকছে, ভরা বাজারেই বুম্বাদার সিক্রেট ফাঁস দেবের

| Sep 27 2022, 11:02 AM IST

 পুজোর প্ল্যান থেকে ডায়েট, স্পেশাল মেনুতে কী থাকছে, ভরা বাজারেই বুম্বাদার সিক্রেট ফাঁস দেবের

সংক্ষিপ্ত

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করেছেন দেব। যেখানে বাজারের মধ্যে শুটিং চলছে 'কাছের মানুষ '-এর। দেবের সঙ্গেই রয়েছে মনের মানুষ প্রসেনজিৎ। পুজোর প্ল্যান থেকে ডায়েট, পুজোর কটা দিন স্পেশাল মেনুতেই বা কী থাকছে, ভরা বাজারেই বুম্বাদার সিক্রেট ফাঁস  করলেন প্রযোজক-অভিনেতা দেব।


শুরু হয়ে গেছে কাউন্টডাউন। আগামী ৩০-শে সেপ্টেম্বর   প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের জন্মদিনের দিন মুক্তি পেতে চলেছে দেবের 'কাছের মানুষ '। নিজের প্রিয় মানুষের বিশেষ দিনেই এই ছবি মুক্তি পাচ্ছে। তবে সেইদিন শুধু প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের জন্মদিনই নয়, সেদিন মহাপঞ্চমীও বটে।  দুর্গাপুজোর মধ্যেই বহু প্রতীক্ষিত'কাছের মানুষ ' নিয়ে হাজির হচ্ছেন দেব। ছবির প্রতিটা আপডেট জানতে চাইছেন দর্শকরা। এবং সেইমতো সকলের ইচ্ছাপূরণও করছেন দেব।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করেছেন দেব। যেখানে বাজারের মধ্যে শুটিং চলছে 'কাছের মানুষ '-এর। দেবের সঙ্গেই রয়েছে মনের মানুষ প্রসেনজিৎ। দেব প্রসেনজিৎকে জিজ্ঞাসা করছে কোন সব্জিটা বুম্বাদার সবচেয়ে পছন্দের। তার উত্তরে প্রসেনজিৎ বলেন, শসা, টমেটো, গাজর, লেটুস এগুলি খুবই পছন্দের। আসলে স্যালাড খেতে ভীষণ পছন্দ করেন অভিনেতা। তবে পুজোর কটা দিন নো ডায়েট। তবে পুজোর দিনগুলোতে মেনুতে কী থাকে অভিনেতার। বুম্বা দা জানিয়েছেন পুজোতে স্পেশ্যালই মায়ের ভোগ খান। এবং নবমীতে মাংস তো রয়েছে, রাতের দিকে কম খাবার খেলেও এই দিনগুলিতে ভোগ মাস্ট। তারপর মজার ছলে মদ্যপানের কথা জিজ্ঞাসা করেন প্রসেনজিৎকে, তবে সেটা তিনি একদমই স্পর্শ করেন না বলেই জানিয়ে দেন দেবকে। আর কয়েকদিন পরেই একসঙ্গে দেখা যাবে দেব ও প্রসেনজিৎকে।

Subscribe to get breaking news alerts

 

 

অভিনেতা-প্রযোজক দেবের পরবর্তী ছবি  'কাছের মানুষ ' নিয়ে শীঘ্রই হাজির হচ্ছেন অভিনেতা। এই ছবিতেই একফ্রেমে ধরা দেবেন বাংলার দুই সুপারস্টার দেব ও  প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। ছবির প্রযোজক-পরিচালক দেব আগেই বলেছিলেন দেখা হবে এই পুজোয় আপনার কাছের সিনেনাহলে। মহাপঞ্চমীর দিনই একফ্রেমে ধরা দেবেন বাংলার দুই সুপারস্টার দেব ও  প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। ইতিমধ্যেই ছবি নিয়ে উত্তেজনা তুঙ্গে দর্শকদের মধ্যে। দেবের এই সুখবরের পরই দর্শকদের মধ্যে ছবি নিয়ে উৎসাহ বাড়ছে। কারণ এই ছবিতেই একফ্রেমে ধরা দেবেন বাংলা চলচ্চিত্রের দুই সুপারস্টার। দেবের ছবিতেই অভিনয় করতে চলেছেন টলিউড সুপারস্টার প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। এই প্রথমবার একফ্রেমে দেখা যাবে দুই তারকাকে। যদি এর আগেও সৃজিতের   'জুলফিকার  ' ছবিতে কাজ করছিলেন দেব-প্রসেনজিৎ। তবে সেটা মাল্টিস্টারার ছবি ছিল। এই প্রথম পরিচালক পথিকৃৎ বসুর  ছবিতে একফ্রেমে কাছাকাছি এলেন দেব-প্রসেনজিৎ। ছবির পোস্টার দেখা গেছে,রেললাইনের উপর বসে রয়েছেন দেব ও প্রসেনজিৎ। দুজনকেই ঘিরে রয়েছে গভীর ভাবনা। উল্টো দিক থেকে ছুটে আসছে ট্রেন। কিন্তু সেদিকে কোনও ভ্রুক্ষেপ নেই দুজনেরই। পথিকৃৎ বসু পরিচালিত এই ছবিতে প্রসেনজিৎ এবং দেব  ছাড়াও থাকছেন ইশা সাহা। একদিকে ছবি অন্যদিকে আবার  রাজনৈতিক দায়িত্ব, দুটোই সমানতালে পালন করছেন টলিউডের সুপার হিরো দেব।  এর আগে গরমকালে মুক্তি পাওয়ার কথা ছিল । কিন্তু করোনার জন্য তা পিছিয়ে যায়। গ্রীষ্মের পরিবর্তে পুজোর সময় মুক্তি পেতে চলেছে এই ছবি। আপাতত ছবি মুক্তির অপেক্ষায় দিন গুনছেন দর্শকরা।

Read more Articles on