এপার বাংলাতে এসেও বাজিমাত করেছেন জয়া আহসান। দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রীর তালিকায় রয়েছে জয়া।  বয়স প্রায়  ৫০-এর কোটায়। কিন্তু দেখলে তা বোঝার সাধ্য কারোর নেই। এই বয়সে এসে এখনও রূপের জাঁদুতে টেক্কা দিতে পারেন নিউকামারদের। তবে শুধু রূপই নয়, ফিটনেস নিয়ে যথেষ্ঠ সচেতন জয়া। মডেলিং থেকে অভিনেত্রী জয়া বর্তমানে হয়ে উঠেছেন তরুণ প্রজন্মের আইডল।

আরও পড়ুন-একটি মাত্র কারণেই অভিষেকের থেকে অনেক এগিয়ে ঐশ্বর্য, প্রশংসায় পঞ্চমুখ বিগ বি...

ফ্ল্যাট অ্যাবস, নির্মেদ কোমর কে না পেতে চায়। কীভাবে নিজেকে ধরে রেখেছেন জয়া এহসান সম্প্রতি তা ফাঁস করলেন জয়া। নিজের সোশ্যালে ওয়ার্কআউটের একটি ভিডিও পোস্ট করেই ফাঁস করেছেন নিজের ফিটনেস সিক্রেট। যা রাতারাতি নজরে পড়েছে নেটিজেনদের।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Jaya Ahsan (@jaya.ahsan)

গোলাপী রঙের স্পোটস টপ এবং ধূসর রঙের থ্রি-কোয়ার্টার প্যান্ট, পায়ে স্নিকার্স পরে দৌঁড়াচ্ছেন জয়া। সকাল সকাল শরীরচর্চায় মন দিয়েছেন অভিনেত্রী। এই বয়সে নিজেকে কীভাবে ধরে রাখেন তারই একটা ঝলক দিলেন অভিনেত্রী। বয়স যে নিছকই একটা সংখ্যামাত্র , তা যেন চোখে আঙুল দিয়ে প্রমাণ করে দিচ্ছেন জয়া আহসান। রূপে-গুণে, গ্ল্যামারে দুই দেশেই সমান ভাবেই জনপ্রিয়তা ধরে রেখেছেন জয়া।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Jaya Ahsan (@jaya.ahsan)

 

টলিউড পরিচালক অরিন্দম শীলের হাত ধরে এপার বাংলায় নিজের অভিনয়ে ডালি সাজিয়ে বসেন জয়া। আবর্ত সিনেমা দিয়েই টলিপাড়ায় পা রাখেন ওপার বাংলার অভিনেত্রী। প্রথম ছবিতেই নিজের দক্ষতা বুঝিয়ে দিয়েছিলেন জয়া। একের পর এক ছবিতে উজার করা অভিনয়ে সিনেমাপ্রেমীদের মন জয় করে নিয়েছেন জয়া। তারপর একে একে স্বনামধন্য পরিচালক সৃজিত মুখার্জি, কৌশিক গাঙ্গুলির মতো জনপ্রিয় পরিচালকের পরিচালনাতেও দেখা গেছে জয়াকে। টলিউডে নিজের অভিনয়, ফিটনেস দিয়ে আলাদা একটি পরিচিতি তৈরি করেছেন জয়া। বিসর্জন, রাজকাহিনী, রবিবার, ক্রিসক্রস, কন্ঠ ছবিতে তার অভিনয় সকলের নজর কেড়েছে।