বাংলা টেলিজগতে রিউমার্ড কাপলের মধ্যে অন্যতম হলেন ক্রুশাল আহুজা এবং অদ্রিজা রায়। 'কীকরে বলব তোমায়'র হ্যান্ডসাম ড্যাশিং হিরো ক্রুশাল যে অদ্রিজার সঙ্গেই প্রেম করছেন এ কথা তিনি নিজে মুখ বলেননি ঠিকই, তবে কানাঘুষো আসে, তিনি এবং অদ্রিজা প্রায় বহুদিন ধরেই চুটিয়ে প্রেম করছেন। অদ্রিজা এবং ক্রুশাল, দু'জনেরই সোশ্যাল মিডিয়া অ্যাকউন্টে একে অপরের সঙ্গে বিভিন্ন ছবি, ভিডিও শেয়ার করতে দেখা যায়। 

২০২০-র শেষে দিকে সকল সেলেব্রিটিরাই ট্রিপে যাচ্ছিলেন। সেখানে ক্রুশাল এবং অদ্রিজাই বা কেন বাদ যাবেন। তাঁরাও রওনা হয়েছিলেন গোয়ার পথে। দেশের অন্যতম সুন্দর সমুদ্রসৈকতের জায়গা হল গোয়া। ইয়ং ক্রাউডই সেখানে বেশি। তবে ভ্রমণেও রয়েছে রহস্যের ছোঁয়া। হাশ হাশ কাপল বলতে যারা নিজেদের সম্পর্কের বিষয় কোনও মন্তব্য করেন না। তবে তাঁদের সম্পর্ক নিয়ে নানা চর্চা বিনোদন মহলে। সেলেব জুটি ক্রুশাল এভং অদ্রিজা একইসঙ্গে গিয়েছিলেন গোয়ায়। তবে ছবি পোস্ট করেছেন একেবারে আলাদা আলাদা। 

আরও পড়ুনঃদীপিকার জন্মদিনের জলসায় অন্তর্বাসে হাজির আলিয়া, ছবি দেখলে চোখ কপালে উঠবে আপনারও

 

অর্থাৎ একে অপরের সঙ্গে কোনও ছবি পোস্ট করেননি তাঁরা। নীল রঙের শর্ট স্কার্টে দেখা যাচ্ছে অদ্রিজাকে। নিজের হটনেস ছড়ালেন গোয়ায়। সেই ইনস্টাগ্রাম রিল ভিডিও তিনি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। অদ্রিজার এই হটনেসের জন্য তাঁর ওয়ার্ক আউট এবং স্ট্রিক্টই ক্রেডিট পায়। তবে কিছুটা ক্রেডিট অবশ্য ক্রুশালও পান। কারণ ভক্তদের মধ্যে এই ভিডিওটি ক্রুশালই করেছেন। রিউমার্ড প্রেমিকার হট ভিডিওর কার্টেসি তাঁরই পাওয়ার কথা, এমনই দাবি ভক্তমহলের। গোয়ার তাপমাত্রা রীতিমত চড়িয়েছেন দুই অভিনেতা-অভিনেত্রী।